বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


দুবাইয়ে বাংলাদেশ সমিতির নতুন পথচলা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসীদের অধিকার নিশ্চিত করার অঙ্গীকার এবং সৃষ্টিশীল কমিউনিটি নেতাদের নিয়ে বানিজ্যিক নগরী দুবাইয়ে নতুন যাত্রা বা পথচলা শুরু করলো বাংলাদেশ সমিতি দুবাই। একঝাক মেধাবী কমিউনিটি নেতাদের নিয়ে প্রবাসে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের বৃহত্তর সংগঠন বাংলাদেশ সমিতি আবুধাবী, ফুজিরা এবং শারজাহের পর ‘বাংলাদেশ সমিতি দুবাই’ এর যাত্রা শুরু হল।

রবিবার (২৪ নভেম্বর) দুবাইয়ে অবস্থিত বাংলাদেশ কনস্যুলেট ভবনের হল রুমে মান্যবর কনস্যাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান এর উপস্থিতি ও দিকনির্দেশনায় আনন্দঘন পরিবেশে বাংলাদেশ সমিতি দুবাইয়ের আহবায়ক কমিটি গঠন করা হয়।

আহবায়ক কমিটিতে কমিউনিটি নেতা অধ্যাপক এম এ সবুরকে আহবায়ক ও প্রকৌশলী নেছার রেজা খানকে সদস্য সচিব করে ১৪ সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটির গঠন করা হয়।

বাংলাদেশ সমিতি দুবাইয়ের আহবায়ক কমিটির সদস্যরা হলেন মাওলানা ফজলুল কবীর চৌধুরী, কাজী মোহাম্মদ আলী, প্রকৌশলী ফিরুজ আহমেদ সুলতান মাহমুদ, হাজ্বী শফিকুল ইসলাম, মীর আহম্মেদ, কাজী ওসমান, আনছারুল হক আনছার, ইয়াকুব সৈনিক, হারুন অর রশীদ, মোহাম্মদ জুলফিকার ওসমান, মুজিবুর রহমান টুটু মিয়া, মোহাম্মদ নজরুল ইসলাম, ও এনামুল হক চৌধুরী,।

এসময় আমিরাতে অবস্থানরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সমিতি দুবাই সুন্দর ভাবে প্রতিষ্ঠা করতে দুবাইয়ের বাংলাদেশী ব্যাবসায়ী ও কমিউনিটি নেতাদের আন্তরিক সহযোগিতা কামনা করেন কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান। সংগঠনকে এগিযে নিযে যেতে নব-নির্বাচিত আহবায়ক অধ্যাপক এম এ সবুর ও সদস্য সচিব প্রকৌশলী নেছার রেজা খাঁন সহ কমিটির সদস্যবৃন্দ সকল প্রবাসী বাংলাদেশীদের সহযোগিতা কামনা করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন