রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মালয়েশিয়াস্থ বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের অর্থ সম্পাদকের বিদায়ী সংবর্ধনা  » «   জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন  সম্পন্ন  » «   যুক্তরাজ্যে চার ব্রিটিশ-বাংলাদেশী পার্লামেন্ট নির্বাচনে বিজয়ী  » «   লেবারের ধ্বস, ব্রেক্সিটেই ব্রিটেনের যাত্রা  » «   ব্যারিস্টার ইমনকে আওয়ামী সিলেট বিভাগীয় সাংগঠনিক করার দাবি  » «   টানা চতুর্থ বার বিজয়ী হলেন ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী  » «   পপলার এন্ড লাইমহাউজ আসনে লেবার পার্টির আপসানা বেগম বিজয়ী  » «   বাংলাদেশ এবং আমিরাতের জন্মগত মিল আছে  » «   বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্টের বিশেষ সাধারণ সভা সম্পন্ন  » «   ১৯টি স্বর্ণের মধ্যে ৯টি’ই মেয়েদের  » «   ব্রিটেন নির্বাচনে ব্রেক্সিট না মানবিকতা?  » «   ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী আবারও এমপি হচ্ছেন!  » «   মিয়ানমারকে বয়কটের ঘোষণা ৩০ মানবাধিকার সংস্থার  » «   ভয়েস অব বার্সেলোনার সান্তা কলমা শাখা কমিটি ঘোষনা  » «   ৫২ বাংলা টিভির মধ্যপ্রাচ্য টকশো ‘প্রবাসি সংযোগ’  » «  

স্পোর্টিং ফাউন্ডেশনের উদ্যোগে বর্ণাঢ্য এওয়ার্ডস বিতরণী অনুষ্ঠিত



 

 

 

বাঙালি অধ্যুষ্যিত টাওয়ার হ্যামলেটস বারায় – লন্ডনের অন্যতম ক্রীড়া সংগঠন – স্পোর্টিং ফাউন্ডেশন।ব্রিটিশ -বাংলাদেশীদের ইংল্যান্ডে জাতীয় পর্যায়ে নিয়ে যাবার মানসে সংগঠনটি নিরলস কাজ করছে।
স্থানীয় বিভিন্ন ক্যাটেগরিতে ও বয়স ভিত্তিক বিভিন্ন ক্রীড়া সংগঠনের সাফল্যের স্বীকৃতি এবং ব্যক্তিগত ক্রীড়া নৈপুণ্যের স্বীকৃতি দিয়ে বিশেষ করে ব্রিটিশ -বাংলাদেশীদের খেলাধুলার প্রতি আরো আগ্রহী করে তুলতে সংগঠনটি আয়োজন করে এক বর্ণাঢ্য এওয়ার্ডস বিতরণী সন্ধ্যা।

১৪ নভেম্বর সন্ধ্যায় টাওয়ার হ্যামলেটসের রিজেন্ট লেক হলে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সভাপতি ও ক্যানারী ওয়ার্ফ গ্রুপের হেড অব কমিউনিটি এ্যাফেয়ার্স – জাকির খাঁন। তিনি ভবিষ্যতে ফুটবল ক্রিকেটসহ নানান সেক্টরে ভালো মানের খেলোয়াড় সৃষ্টিতে স্পোটিং ফাউন্ডেশন ধারাবাহিকভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

ইমরুল গাজী‘র প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে এওয়ার্ড হস্তান্তর ও বক্তব্য রাখেন রুশনারা আলী এমপি, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র জন বিগস, ডেপুটি মেয়র কাউন্সিলার সিরাজুল ইসলাম, জিএলএ মেম্বার উমেশ দেসাই, কাউন্সিলার তারেক খাঁনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলার শাহ সোহেল আমিন, ব্যবসায়ী অলিউর রহমান এবং সাবেক ও বর্তমান ক্রিড়াবিদরা।

খেলাধূলায় বিশেষ অবদানের জন্য স্পোটিং ফাউন্ডেশনের ২৩ তম এই আয়োজনে টাওয়ার  হ্যামলেটস ইউথ লীগ , বিএফএ ইউকে সামার লীগ, কমিউনিটি ফুটবল লীগ চ্যাম্পিয়ন ও রানার্সআপ এওয়ার্ড প্রদান করা হয়। এছাড়াও বিভিন্ন ক্যাটেগরিতে সেরা খেলোয়াড়, বয়স ভিত্তিক সংগঠন, ক্লাব কর্মকর্তা, কোচ, ভলন্টিয়ারসহ বিশেষ সম্মাননা এওয়ার্ড প্রদান করা হয়।

ভবিষ্যতে ফুটবল ক্রিকেটসহ নানান সেক্টরে ভালো মানের খেলোয়াড় সৃষ্টিতে স্পোটিং ফাউন্ডেশন অগ্রণী ভুমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন অতিথিবৃন্দ।
অনুষ্ঠানে ক্লাব ফুটবলের শিশু-কিশোর শিক্ষার্থী, অভিভাবক ও কমিউনিটির নানা পেশার প্রায় পাঁচ শতাধিক ক্রীড়ামোদি মানুষ উপস্থিত ছিলেন।

 

 

কণ্ঠ: সুমু মির্জা