শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লন্ডনের ওলগেইটে ছুরিকাঘাতে যুবক নিহত
ইস্ট লন্ডনে ৫দিনের মাথায় দ্বিতীয় খুন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লন্ডনের  বাঙালি অধ্যষ্যিত  টাওয়ার হ্যামলেটস বারার ওলগেইট এলাকায়  এক যুবক নিহত হয়েছে। ২৩ নভেম্বর শনিবার সকাল ৮:৪৫ মিনিটে এই হত্যাকান্ড ঘটে বলে – বিবিসি জানায়।  অলগেইট এলাকার বাকল স্ট্রিটের ব্লাকনি টাওয়ারের এই ঘটানায় আরো তিনজন আহত হয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিবিস জানিয়েছে নিহত যুবকের বয়স ২০ বছর । খবর পেয়ে পুলিশ ও প্যারামেডিকেল টিম ঘটনাস্থলে পৌছালেও যুবকের মৃত্যু হয়।

ব্লাকনি টাওয়ারের সুউচ্চ এই ভবনের বাসিন্দারা জানিয়েছেন- ভবনের ১৪তলায় এই ঘটনা ঘটতে পারে।  সকালে পুলিশ এসে ভবনের প্রতিটি ফ্লোরে বাসিন্দাদের ডেকে এ বিষয়ে অবহিত করে।

সকাল থেকেই পুলিশ ও গোয়েন্দা সংস্থার লোকজন ভবনে অবস্থান নিয়েছে। পুলিশ ইতিমধ্যে এই হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে ২জনকে আটক করেছে।

লন্ডনের  বাঙালি অধ্যুষ্যিত  টাওয়ার হ্যামলেটস বারার খুন আতংক বিরাজ  করছে। এ নিয়ে গত ৫দিনে টাওয়ার হ্যামলেটসে দুটি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এছাড়াও ড্রাগস, নাইফ ক্রাইম, ডাকাতি, ছিনতাই এর মতো অপরাধে  তরুনদের জড়িত থাকার ঘটনা বাড়ছে দিন দিন। বারার আইন শৃঙ্খলার অবনতিতে ক্ষোভ প্রকাশ করছেন বাবার  বাসিন্দারা।

আরও পড়ুন:

ইস্ট লন্ডনে গুলিবিদ্ধ বাংলাদেশী যুবক মারা গেছেন


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন