রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মালয়েশিয়াস্থ বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের অর্থ সম্পাদকের বিদায়ী সংবর্ধনা  » «   জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন  সম্পন্ন  » «   যুক্তরাজ্যে চার ব্রিটিশ-বাংলাদেশী পার্লামেন্ট নির্বাচনে বিজয়ী  » «   লেবারের ধ্বস, ব্রেক্সিটেই ব্রিটেনের যাত্রা  » «   ব্যারিস্টার ইমনকে আওয়ামী সিলেট বিভাগীয় সাংগঠনিক করার দাবি  » «   টানা চতুর্থ বার বিজয়ী হলেন ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী  » «   পপলার এন্ড লাইমহাউজ আসনে লেবার পার্টির আপসানা বেগম বিজয়ী  » «   বাংলাদেশ এবং আমিরাতের জন্মগত মিল আছে  » «   বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্টের বিশেষ সাধারণ সভা সম্পন্ন  » «   ১৯টি স্বর্ণের মধ্যে ৯টি’ই মেয়েদের  » «   ব্রিটেন নির্বাচনে ব্রেক্সিট না মানবিকতা?  » «   ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী আবারও এমপি হচ্ছেন!  » «   মিয়ানমারকে বয়কটের ঘোষণা ৩০ মানবাধিকার সংস্থার  » «   ভয়েস অব বার্সেলোনার সান্তা কলমা শাখা কমিটি ঘোষনা  » «   ৫২ বাংলা টিভির মধ্যপ্রাচ্য টকশো ‘প্রবাসি সংযোগ’  » «  

লন্ডনের ওলগেইটে ছুরিকাঘাতে যুবক নিহত

ইস্ট লন্ডনে ৫দিনের মাথায় দ্বিতীয় খুন



লন্ডনের  বাঙালি অধ্যষ্যিত  টাওয়ার হ্যামলেটস বারার ওলগেইট এলাকায়  এক যুবক নিহত হয়েছে। ২৩ নভেম্বর শনিবার সকাল ৮:৪৫ মিনিটে এই হত্যাকান্ড ঘটে বলে – বিবিসি জানায়।  অলগেইট এলাকার বাকল স্ট্রিটের ব্লাকনি টাওয়ারের এই ঘটানায় আরো তিনজন আহত হয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিবিস জানিয়েছে নিহত যুবকের বয়স ২০ বছর । খবর পেয়ে পুলিশ ও প্যারামেডিকেল টিম ঘটনাস্থলে পৌছালেও যুবকের মৃত্যু হয়।

ব্লাকনি টাওয়ারের সুউচ্চ এই ভবনের বাসিন্দারা জানিয়েছেন- ভবনের ১৪তলায় এই ঘটনা ঘটতে পারে।  সকালে পুলিশ এসে ভবনের প্রতিটি ফ্লোরে বাসিন্দাদের ডেকে এ বিষয়ে অবহিত করে।

সকাল থেকেই পুলিশ ও গোয়েন্দা সংস্থার লোকজন ভবনে অবস্থান নিয়েছে। পুলিশ ইতিমধ্যে এই হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে ২জনকে আটক করেছে।

লন্ডনের  বাঙালি অধ্যুষ্যিত  টাওয়ার হ্যামলেটস বারার খুন আতংক বিরাজ  করছে। এ নিয়ে গত ৫দিনে টাওয়ার হ্যামলেটসে দুটি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এছাড়াও ড্রাগস, নাইফ ক্রাইম, ডাকাতি, ছিনতাই এর মতো অপরাধে  তরুনদের জড়িত থাকার ঘটনা বাড়ছে দিন দিন। বারার আইন শৃঙ্খলার অবনতিতে ক্ষোভ প্রকাশ করছেন বাবার  বাসিন্দারা।

আরও পড়ুন:

ইস্ট লন্ডনে গুলিবিদ্ধ বাংলাদেশী যুবক মারা গেছেন