রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মালয়েশিয়াস্থ বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের অর্থ সম্পাদকের বিদায়ী সংবর্ধনা  » «   জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন  সম্পন্ন  » «   যুক্তরাজ্যে চার ব্রিটিশ-বাংলাদেশী পার্লামেন্ট নির্বাচনে বিজয়ী  » «   লেবারের ধ্বস, ব্রেক্সিটেই ব্রিটেনের যাত্রা  » «   ব্যারিস্টার ইমনকে আওয়ামী সিলেট বিভাগীয় সাংগঠনিক করার দাবি  » «   টানা চতুর্থ বার বিজয়ী হলেন ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী  » «   পপলার এন্ড লাইমহাউজ আসনে লেবার পার্টির আপসানা বেগম বিজয়ী  » «   বাংলাদেশ এবং আমিরাতের জন্মগত মিল আছে  » «   বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্টের বিশেষ সাধারণ সভা সম্পন্ন  » «   ১৯টি স্বর্ণের মধ্যে ৯টি’ই মেয়েদের  » «   ব্রিটেন নির্বাচনে ব্রেক্সিট না মানবিকতা?  » «   ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী আবারও এমপি হচ্ছেন!  » «   মিয়ানমারকে বয়কটের ঘোষণা ৩০ মানবাধিকার সংস্থার  » «   ভয়েস অব বার্সেলোনার সান্তা কলমা শাখা কমিটি ঘোষনা  » «   ৫২ বাংলা টিভির মধ্যপ্রাচ্য টকশো ‘প্রবাসি সংযোগ’  » «  

ইস্ট লন্ডনে গুলিবিদ্ধ বাংলাদেশী যুবক মারা গেছেন

নিহত ইরন আলীর দেশের বাড়ী সিলেটের বিশ্বনাথ



অবশেষে মারা গেলেন নিজ ঘরের সামনে মাথায় গুলিবিদ্ধ বাংলাদেশী যুবক ইরন।পূর্ব লন্ডনের বাংলাদেশী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের বাংলাদেশী বংশোদ্ভুত ইরন আলী  ২১ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা প্রায় ৭টার দিকে রয়েল লন্ডন হাসপাতালে মৃত্যু বরণ করেছেন। এ খবর নিশ্চিত করেছেন তার নিকট আত্মীয় স্বজন।

১৯ নভেম্বর মঙ্গলবার রাত  প্রায় সাড়ে ১০টায় নেলসন স্ট্রিটে ঠিক ঘরের সমানে গুলি করে পালিয়ে যায় দুবৃত্তরা।
পারিবারিক ও বিভিন্ন মিডিয়া সূত্রে জানায়, মারাত্মক আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হয়। মাথায় গুলি লাগায় তখনই উক্ত যুবকের ব্রেইন ডেমেইজ হয়ে যায় বলে জানিয়েছিল হাসপাতাল কর্তৃপক্ষ।

তাকে রয়েল লন্ডন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ডাক্তাররা তাকে কৃত্রিম অক্সিজেন দিয়ে গত দুইদিন বাঁচিয়ে রাখার চেষ্ঠা করেন।  বৃহস্পতিবার রাত সাড়ে ৬টায় অক্সিজেন খুলে নিলে কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। এসময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

পারিবারিক একটি সূত্র জানিয়েছে- ঐদিন মাথায় গুলিবিদ্ধ যুবক তার পরিবারের সদস্যদের জন্য বাইরে থেকে খাবার কিনে ঘরে প্রবেশের মুহুর্তে পূর্ব থেকে  ওৎ পেতে থাকা দুস্কৃতিকারী ইরন আলী কে গুলি করে পালিয়ে যায়।

নিহত ইরনের পৈত্রিক বাড়ী সিলেটের বিশ্বনাথ সদর ইউনিয়নের বৈদ্যকাপন গ্রামে। পিতার নাম মৃত ইরফান আলী।

ঘটনার পরপরই নেলসন স্ট্রিট বন্ধ করে রাখা হয়েছে। পুলিশ উক্ত স্ট্রিটের বাসিন্দা ছাড়া কাউকে প্রবেশ করতে দিচ্ছে না। স্থানীয় বাসিন্দারা জানিয়েছে- এই স্ট্রিটে এ ধরনের ঘটনা আর কখনো ঘটেনি।