শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লেষ্টারের ছাব ইন্তেকাল করেছেন  » «   স্মরণঃ আলহাজ্জ্ব মোহাম্মদ নূরুল ইসলাম ( দলা মিয়া)  » «   সেই ছোট-খাটো মানুষটি  » «   নিরাপদ শহরের তালিকায় আরব আমিরাতের তিনটি শহর   » «   ব্রিটেনে হসপিটালিটি সেক্টরের ভিএটি হ্রাস : বিসিএ’র অভিনন্দন  » «   এডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে সুলতান মনসুরের শোক  » «   বাংলাদেশের ফ্লাইটে ইতালির নিষেধাজ্ঞা  » «   দ্রুত পদ্মা পার করার কথা বলে গৃহবধূকে চরাঞ্চলে নিয়ে শ্লিলতাহানী  » «   দুবাই-ঢাকা রুটে চালু হচ্ছে বিমান : যাত্রীর করোনা নেগেটিভ সনদ থাকতে হবে  » «   অ্যাম্বুলেন্সে জানাজা: এই মৃত্যু নাকি পাপের ফসল !  » «   জকিগঞ্জ হাসপাতালে চালু হচ্ছে অত্যাধুনিক অক্সিজেন কন্সেনটেটর  » «   বাংলাদেশী যাত্রীদের রোম বিমানবন্দরে নামতে দেয়া হয় নি, ফিরতে হচ্ছে দেশে  » «   প্রবাসীদের মাথার উপর ছায়া হয়ে থাকবে দূতাবাস: লেবাননের নবনিযুক্ত রাষ্ট্রদূত  » «   প্রতারক শাহেদ করিম রা করোনা মহামারীর চেয়ে ভয়াবহ নয় কি ?  » «   গ্রীস যাবার পথে ট্রাক থেকে ১৪৪ বাংলাদেশী উদ্ধার  » «  

ইস্ট লন্ডনে গুলিবিদ্ধ বাংলাদেশী যুবক মারা গেছেন

নিহত ইরন আলীর দেশের বাড়ী সিলেটের বিশ্বনাথ



অবশেষে মারা গেলেন নিজ ঘরের সামনে মাথায় গুলিবিদ্ধ বাংলাদেশী যুবক ইরন।পূর্ব লন্ডনের বাংলাদেশী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের বাংলাদেশী বংশোদ্ভুত ইরন আলী  ২১ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা প্রায় ৭টার দিকে রয়েল লন্ডন হাসপাতালে মৃত্যু বরণ করেছেন। এ খবর নিশ্চিত করেছেন তার নিকট আত্মীয় স্বজন।

১৯ নভেম্বর মঙ্গলবার রাত  প্রায় সাড়ে ১০টায় নেলসন স্ট্রিটে ঠিক ঘরের সমানে গুলি করে পালিয়ে যায় দুবৃত্তরা।
পারিবারিক ও বিভিন্ন মিডিয়া সূত্রে জানায়, মারাত্মক আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হয়। মাথায় গুলি লাগায় তখনই উক্ত যুবকের ব্রেইন ডেমেইজ হয়ে যায় বলে জানিয়েছিল হাসপাতাল কর্তৃপক্ষ।

তাকে রয়েল লন্ডন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ডাক্তাররা তাকে কৃত্রিম অক্সিজেন দিয়ে গত দুইদিন বাঁচিয়ে রাখার চেষ্ঠা করেন।  বৃহস্পতিবার রাত সাড়ে ৬টায় অক্সিজেন খুলে নিলে কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। এসময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

পারিবারিক একটি সূত্র জানিয়েছে- ঐদিন মাথায় গুলিবিদ্ধ যুবক তার পরিবারের সদস্যদের জন্য বাইরে থেকে খাবার কিনে ঘরে প্রবেশের মুহুর্তে পূর্ব থেকে  ওৎ পেতে থাকা দুস্কৃতিকারী ইরন আলী কে গুলি করে পালিয়ে যায়।

নিহত ইরনের পৈত্রিক বাড়ী সিলেটের বিশ্বনাথ সদর ইউনিয়নের বৈদ্যকাপন গ্রামে। পিতার নাম মৃত ইরফান আলী।

ঘটনার পরপরই নেলসন স্ট্রিট বন্ধ করে রাখা হয়েছে। পুলিশ উক্ত স্ট্রিটের বাসিন্দা ছাড়া কাউকে প্রবেশ করতে দিচ্ছে না। স্থানীয় বাসিন্দারা জানিয়েছে- এই স্ট্রিটে এ ধরনের ঘটনা আর কখনো ঘটেনি।