শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আন্দ্রে ফ্লেচার ঝড়ে বাংলা টাইগার্সের দাপুটে জয়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আবুধাবীতে অনুষ্ঠিত  টি-টেন ক্রিকেট টুর্নামেন্টে দাপুটে জয় পেয়েছে বাংলা টাইগার্স। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টি-টেন লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে ১১৫ রানের টার্গেটে ব্যাট করে কর্ণাটক টাস্কার্সকে ৫ উইকেটে হারায় বাংলা টাইগার্স ।

রবিবার ,১৭ নভেম্বর ১১৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে মাত্র ৩.২ ওভারেই ৫৫ রানের বিধ্বংসী ওপেনিং জুটি গড়ে তোলেন বাংলা টাইগার্সের দুই ওপেনার আন্দ্রে ফ্লেচার ও রাইলি রুশো।

১৫ বলে ৪০ রান করে ফ্লেচার আউট হলে ভাঙে এ জুটি। এরপর দলীয় ৬৫ রানে ১০ বলে ২২ রান করে আউট হন অপর ওপেনার রাইলি রুশো। ৭০ রানের মধ্যে আরও দুই উইকেট হারিয়ে চাপে পড়ে বাংলা টাইগার্স।

টিম মুরেস ও রবি ফ্রাইলিঙ্কের ব্যাটে বিপর্যয় কাটিয়ে উঠলেও ফ্রাইলিঙ্ক ৭ বলে ১৩ রান করে সাজঘরে ফেরেন। শেষে টিম মুরেসের অপরাজিত ২৮ রানে ভর করে ৭ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌছে বাংলা টাইগার্স। এর আগে টসে জিতে কর্ণাটককে ব্যাটিংয়ে পাঠান বাংলা টাইগার্সের অধিনায়ক থিসারা পেরেরা।

ব্যাটিংয়ে নেমে জনসন চার্লস ও হাশিম আমলা ৮.২ ওভারে গড়ে তোলেন ৯৭ রানের ওপেনিং জুটি। ২৯ বলে ৫৭ রান করে আউট হন চার্লস। অন্যদিকে ৪৭ রানে অপরাজিত থাকেন হাশিম আমলা।

১০ ওভার শেষে ১ উইকেটে ১১৪ রান করে কর্ণাটক। ১৫ বলে ৪০ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন আন্দ্রো ফ্লোচার।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন