শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


উপস্থাপকের অনুরোধেও শাকিব খান বাংলায় কথা বলেননি
ক্ষুব্ধ ও অপমান বোধ করেছেন টি-টেন কনসার্টে প্রবাসীরা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আবুধাবী থেকে সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে চলছে টি-টেন ক্রিকেট লীগ। ১৪ নভেম্বর বৃহস্পতিবার ছিল- টি-টেন ক্রিকেট লীগের উদ্বোধনী    কনসার্ট। আমিরাতের রাজধানী আবুধাবীর জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করতে বাংলাদেশ থেকে শাকিব খান, দক্ষিন ভারতীয় মেগাস্টার মামোত্তি, পাকিস্তানের আসলাম, ভারতের পার্বতী নয়ার, দক্ষিণ ভারতীয় রাকুল প্রীত সিং উপস্থিত হয়েছিলেন। শুধু তাই নয় মনোমুগ্ধকর পারফর্ম করে উপস্থিত দর্শকদের আনন্দে মাতিয়ে তুলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রত্যেক টিমের পরিচিতি পর্বের শেষে, প্রথমেই মঞ্চ মাতাতে আসেন শাকিব খান। মাঠে মটরবাইক চালিয়ে ধামাকাদার ভাবেই মঞ্চে আসেন শাকিব খান। মঞ্চে উঠার পর সেখানে উপস্থিত বাংলাদেশি প্রবাসী দর্শকরা হাততালি দিয়ে তাকে বরণ করে নেন এবং শাকিব খান- বলেই চিল্লাতে থাকেন।

বাংলাদেশের সুপারষ্টারের গানের সাথে নাচের পারফর্মেন্স দেখে তারা কিছুক্ষণ পর পর শাকিব খানের নাম ধরে চিৎকার করেছেন।

স্থানীয় সময় রাত ৯টায় মঞ্চে ওঠেন শাকিব। তার অভিনীত বাংলা ছবির মধ্যে থেকে ‘নাম্বার ওয়ান শাকিব খান’ গান দিয়ে পারফর্ম শুরু করেন। এরপর জনপ্রিয় সোয়াগ দে, পাগল মন, বেবি জান জান গানগুলো পারফর্ম করে মাতিয়ে তোলেন স্টেডিয়ামের হাজারও দর্শকদের।

উপস্থিত বাংলাদেশী দর্শকরা তার পারফর্মেন্সে মুগ্ধ হয়ে- শাকিব খান বলে চিৎকার ও আনন্দে মেতে ওঠেন।

কিন্তু সেই আনন্দে মিনিটের জন্যই স্থায়ী হয়েছিল। পারফর্ম শেষে উপস্থাপক যখন শাকিব খানকে কথা বলার জন্য মাইক বাড়িয়ে দেন- তিনি হিন্দিতে কথা বলতে শুরু করেন। ভারতীয় জনপ্রিয় উপস্থাপক হুসাইন ডানদিক দিয়ে  বাংলাদেশী দর্শকদের আনন্দ উল্রাস দেখিয়ে হিন্দিতে বললেন, আপনার অনেক বাংলাদেশী ভক্তারা এসেছেন, তাদের উদ্দেশ্যে কিছু ডায়লগ বলুন।

তখন শাকিব খান বলতে শুরু করেন, মেরা এক ফেবারিট ডায়লগ হে, য মেরা গানা মে বি তা, এ ডায়লগ মুজে উপর উঠনামে তুরা পাঞ্চ (সাহায্য) মারা, ও তা লাইফ ইজ ওয়ান – গড ইজ ওয়ান – নাম্বার ওয়ান – শাকিব খান।

এছাড়া তিনি আরেকটি ডায়লগ বলেন, সেটা হল ‘সব খেল খতম’।

শাকিব খান উপস্থাপকের সকল উত্তর হিন্দিতে দেন- যা উপস্থিত বাংলাদেশী দর্শক ও সাংবাদিকদের হতাশায় ডুবিয়ে দেয়। উপস্থিত বাংলাদেশী দর্শকরা ক্ষোভ জানিয়ে বলেন, অনুষ্ঠানে সবাই নিজের দেশের ভাষায় কথা বলেছেন। কিন্তু শাকিব খান বাংলাদেশের হয়েও একটি বাক্য বাংলায় বলেন নি। বাংলাদেশে জন্ম গ্রহন করে এবং দেশের মানুষের ভালবাসায় আজ তিনি শাকিব খান। এখানে যদি বাংলাদেশী প্রবাসীরা না থাকতেন, তাহলে তিনি আজ আবুধাবীতে পারফরমেন্সে আসতেন না।

আরিরাত প্রবাসী দর্শকরা ক্ষোব্দ কণ্ঠে বলেছেন- বাংলাদেশী প্রবাসীদের মাননীয় প্রধানমন্ত্রী ‘সোনার ছেলে’ হিসেবে আখ্যা দিয়েছেন। সেই সোনার ছেলেদের সামনে বাংলায় কথা বলতে শাকিব খান লজ্জা বোধ করেন। তাই তিনি হিন্দিতে কথা বলেছেন। আসলে তিনি ভুলে গেছেন বাংলাদেশ তার দেশ, আর বাংলাদেশেই তার জন্ম। বাংলাদেশী দর্শকরা তাকে  অভিনেতা শাকিব খান বানিয়েছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন