সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
শারজাহ থেকে সুজন মিয়ার লাশ দেশে প্রেরণ ও দাফন সম্পন্ন  » «   নিউইয়র্কে জালাল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত  » «   টানা বৃষ্ঠি আর পাহাড়ি ঢলে সিলেট বন্যার সম্ভাবনা  » «   ইতালিতে সড়ক দূর্ঘটনায় এক বাংলাদেশী যুবকের আশঙ্কাজনক অবস্থা  » «    ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েশন বড়লেখা উপজেলা শাখার নতুন কমিটি গঠিত  » «   হায়া সোফিয়া মসজিদ হবেই, কোনও চাপে নড়বেন না এরদোয়ান  » «   বিদেশে গমনকারী সকল বাংলাদেশিকে করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে যেতে হবে  » «   দুবাইতে অনলাইনে পাওয়া যাবে কোরবানির পশু  » «   ১৫ জুলাই থেকে শারজাহ মিউনিসিপলিটির ভার্চুয়াল সেবা শুরু  » «   দুবাই থেকে পালিয়ে গিয়ে গ্রেপ্তার চট্টগ্রামের আজম খান  » «   সাবরিনাকে জিজ্ঞাসাবাদ: চেয়ারম্যান পদ অস্বীকার, দাম্পত্যে ফাটল  » «   বড়লেখায়  ইয়াং স্টার এসোসিয়েশনের লাইটিং কর্মসূচি  » «   হোয়াইচ্যাপেলে তিন তরুণের  উদ্যোগে  ফামোস ক্যাফে‘র যাত্রা  » «   করোনা নেগেটিভ সনদ এবং ভিনদেশে বাংলাদেশ  » «   সংযুক্ত আরব আমিরাতের ভিসা পরিষেবাগুলিতে ফি ও জরিমানা পুনরায় সক্রিয় হচ্ছে  » «  

মৌলভীবাজারের বড়লেখা থানায় প্রবাসি কল্যাণ ডেস্ক চালুর আহবান



মৌলভীবাজারের বড়লেখা থানায় প্রবাসিকল্যাণ ডেস্ক স্থাপনের দাবি জানিয়েছেন সংযুক্ত আরব আমিরাত প্রবাসি বড়লেখাবাসি। মৌলভীবাজার জেলার বড়লেখা সদর ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিনের আমিরাত আগমণ উপলক্ষে আয়োজিত সংবর্ধনায় এ দাবি জানান প্রবাসিরা।


শুক্রবার আল আইনের একটি রেস্তোরায় এর আয়োজন করে বড়লেখা সমিতি সংযুক্ত আরব আমিরাত। সমিতির সভাপতি হেলাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ইয়াহইয়ার পরিচালনায় প্রধান অতিথি ছিলেন এনআরবি ব্যাংকের পরিচালক সিআইপি আলহাজ্ব আব্দুল করিম।

বিশেষ অতিথি ছিলেন সমিতির প্রধান উপদেষ্টা ওহিদুজ্জামান বাবুল, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সহ সভাপতি রহমত আলী শোয়েব, মাওলানা আব্দুর রহমান, শামীম আহমেদ, মাওলানা সালেহ নজীব আল আয়ূবী, মাওলানা খাইরুল আলম, কুলাউড়া সমিতির উপদেষ্টা আতাউর রহমান, আবুল উদ্দিন, জাহাঙ্গীর আলম, সাংবাদিক লুৎফুর রহমান সহ আরো অনেকে।

এ সময় আরো বক্তব্য রাখেন নজরুল ইসলাম, জাহেদুর রহমান, শফিকুর রহমান, জিয়াউল হক সিপার। সভার শুরুতে পবিত্র কোরআনে পাক তেলাওয়াত করেন মাওলানা আব্দুস সালাম।

এ সময় সংবর্ধিত অতিথি এাবং প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সময় বক্তারা আরো বলেন- বড়লেখায় অবস্থিত দেশের বৃহত্তম হাওর হাকুলুকি উন্নয়ন এবং নয়নাভিরাম মাধবকুণ্ড আরো উন্নয়ন করে পর্যটন প্রসারিত করতে প্রবাসিদের বিনিয়োগ করার সুযোগ দিতে হবে।