বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আবুধাবীতে ১৬ নভেম্বর বিকেল ৩টায় মাঠে নামছে বাংলা টাইগার্স



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আবুধাবী টি ১০ এ বাংলাদেশি দল বাংলা টাইগার্স মাঠে নামছে ১৬ নভেম্বর। খেলাটিকে ঘিরে প্রবাসিরা উচ্ছ্বসিত। খেলায় সাধারণ প্রবাসিদের উপস্থিতি নিশ্চিত করতে করা হয়েছে বাস এবং ২ হাজার ফ্রি টিকেটের ব্যবস্থা। আামিরাতের সবক’টি প্রদেশে দেওয়া হবে বাস। সেই সাথে মাঠে দর্শকদের দেওয়া হবে একটি জার্সি, একটি ক্যাপ এবং একটি পতাকা।

গতকাল ঢাকঢোল আর বাঘসেজে আরব আমিরাতের রাজধানী আবুধাবীর একটি অভিজাত হোটেলে হয়ে গেলে বাংলা টাইগার্স এর পরিচিত সভা। বাংলা টাইগার্স এ খেলবেন বিশ্বের তারকা খেলোয়াড় অনেকে। তার মাঝে আছেন শ্রীলংকার তিশারা পেরেরা, দক্ষিণ আফ্রিকার কলিন ইনগ্রাম, রিলি রাসো, ওয়েস্ট ইন্ডিজের এন্ড্রি ফ্লেচার, ইংল্যান্ড এর লিয়াম প্লুনকেট, বাংলাদেশের ফারহাদ রেজা সহ অনেকে। ৫২ বাঙলা টিবির সংবাদপাঠিকা তিশা সেনের পরিচালনায় খেলোয়াড় পরিচিতি অনুষ্ঠানে বাংলাদেশি ছাড়াও নানা দেশের ক্রিকেটপ্রেমিদের ভীড় ছিলো। আমিরাতে বাংলাদেশিদের সংকট উত্তরণে খেলবে এ দল এবং প্রবাসিরাই এ দলের ব্রান্ড এ্যাম্বেসেডর জানিয়েছেন দলটির স্বত্বাধিকারী
ইয়াসিন চৌধুরী।

দলটি আগামি ৮ বছর আমিরাতের মাঠে খেলবে। আগামিতে এই দলের জন্য দেশের জাতয়ি খেলোয়াড়দের ছাড়পত্র দিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে অনুরোধ জানিয়েছেন আমিরাত কো অর্ডিনেটর লায়ন নজরুল ইসলাম তালুকদার।

গত এশিয়া কাপে দুবাই মাতিয়েছেন প্রবাসিরা। খেলাশেষে গ্যালারি পরিষ্কার করে ইতিবাচকভাবে প্রচার হয়েছেন সারাবিশ্বে। নভেম্বরের ১৬/১৭/১৮ তারিখে আবুধাবীর মাঠে সকল প্রবাসিকে আসতে আহবান জানিয়েছেন কমিউনিটি নেতা ও দুবাই আওয়ামী লীগ সভাপতি হাজী শফিকুল ইসলাম।

এদিকে বাংলাদেশি দলের খেলা মাঠে দেখতে আগ্রহে প্রহর গুণছেন প্রবাসিরা। সবার মনে একটি প্রত্যাশা আমিরাতে বাংলাদেশির ইমেজ সংকটের এই কালে ক্রিকেটে উড়ুক লাল সবুজের পতাকা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন