রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মালয়েশিয়াস্থ বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের অর্থ সম্পাদকের বিদায়ী সংবর্ধনা  » «   জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন  সম্পন্ন  » «   যুক্তরাজ্যে চার ব্রিটিশ-বাংলাদেশী পার্লামেন্ট নির্বাচনে বিজয়ী  » «   লেবারের ধ্বস, ব্রেক্সিটেই ব্রিটেনের যাত্রা  » «   ব্যারিস্টার ইমনকে আওয়ামী সিলেট বিভাগীয় সাংগঠনিক করার দাবি  » «   টানা চতুর্থ বার বিজয়ী হলেন ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী  » «   পপলার এন্ড লাইমহাউজ আসনে লেবার পার্টির আপসানা বেগম বিজয়ী  » «   বাংলাদেশ এবং আমিরাতের জন্মগত মিল আছে  » «   বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্টের বিশেষ সাধারণ সভা সম্পন্ন  » «   ১৯টি স্বর্ণের মধ্যে ৯টি’ই মেয়েদের  » «   ব্রিটেন নির্বাচনে ব্রেক্সিট না মানবিকতা?  » «   ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী আবারও এমপি হচ্ছেন!  » «   মিয়ানমারকে বয়কটের ঘোষণা ৩০ মানবাধিকার সংস্থার  » «   ভয়েস অব বার্সেলোনার সান্তা কলমা শাখা কমিটি ঘোষনা  » «   ৫২ বাংলা টিভির মধ্যপ্রাচ্য টকশো ‘প্রবাসি সংযোগ’  » «  

আবুধাবী এয়ারপোর্টে বাংলা টাইগার্সের খেলোয়াড়দের বরণ



সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে অনুষ্টিত আবুধাবী টি-টেন ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করছে বাংলাদেশি মালিকানাধিন দল ‘বাংলা টাইগার্স’। আগামী ১৬ই নভেম্বর থেকে ২৪শে নভেম্বর পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। তারই ধারাবাহিকতায় বাংলা টাইগার্সের ড্রাফটকৃত ক্রিকেটাররা আসতে শুরু করেছেন।

মঙ্গলবার আমিরাতের রাজধানী আবুধাবীর ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে বিভিন্ন দেশ থেকে আগত প্লেয়ারদের মধ্যে বাংলা টাইগার্সের ক্যাপ্টেন ও শ্রীলংকান ক্রিকেটার থিসারা পেরেইরা, সিহান জয়সুরিয়া, প্রভাত জয়সুরিয়া, কেভিন কোটাগুরা এবং ইংল্যান্ডের ক্রিকেটার থমাস মূরকে স্বাগত জানান কমিউনিটি নেতা ও বাংলা টাইগার্স আমিরাতের কো-অর্ডিনেটর লায়ন নজরুল ইসলাম তালুকদার, কমিউনিটি নেতা ও বাংলা টাইগার্সের কো-অর্ডিনেটর হাজী শফিকুল ইসলাম এবং কমিউনিটি নেতা হাবিবুল হক হাবিব।

পরে বাংলা টাইগার্সের হোটেলের বলরুমে ক্রিকেটারদের স্বাগত জানান বাংলা টাইগার্সের ম্যানেজার নাফিস ইকবাল খান, সহকারী কোচ ইয়াসিন আরাফাত ও মিডিয়া ম্যানেজার মিনহাজ উদ্দিন খান।

এসময় উপস্থিত বক্তারা বলেন, বাংলাদেশিরা যে ইমেজ সংকটে ভোগছেন তা উত্তরণ করতে এবং বাংলাদেশের সুনাম উজ্জ্বল করতে খেলবে বাংলা টাইগার্স। খেলার মাঠে বিশ্বকাপের মতো বাংলাদেশের ভাবমূর্তি ইতিবাচক তুলে আনবে বলে আশা ব্যাক্ত করেন।

প্রসঙ্গত বাংলা টাইগার্স এর প্রথম ম্যাচ ১৬ নভেম্বর (শনিবার) বিকাল ৪টা ৩০ মিনিটে আবুধাবীতে অনুষ্ঠিত হবে। ম্যাচে মাঠে থাকতে সকল প্রবাসীদের অনুরোধ জানানো হয়েছে।