রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আবুধাবী এয়ারপোর্টে বাংলা টাইগার্সের খেলোয়াড়দের বরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে অনুষ্টিত আবুধাবী টি-টেন ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করছে বাংলাদেশি মালিকানাধিন দল ‘বাংলা টাইগার্স’। আগামী ১৬ই নভেম্বর থেকে ২৪শে নভেম্বর পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। তারই ধারাবাহিকতায় বাংলা টাইগার্সের ড্রাফটকৃত ক্রিকেটাররা আসতে শুরু করেছেন।

মঙ্গলবার আমিরাতের রাজধানী আবুধাবীর ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে বিভিন্ন দেশ থেকে আগত প্লেয়ারদের মধ্যে বাংলা টাইগার্সের ক্যাপ্টেন ও শ্রীলংকান ক্রিকেটার থিসারা পেরেইরা, সিহান জয়সুরিয়া, প্রভাত জয়সুরিয়া, কেভিন কোটাগুরা এবং ইংল্যান্ডের ক্রিকেটার থমাস মূরকে স্বাগত জানান কমিউনিটি নেতা ও বাংলা টাইগার্স আমিরাতের কো-অর্ডিনেটর লায়ন নজরুল ইসলাম তালুকদার, কমিউনিটি নেতা ও বাংলা টাইগার্সের কো-অর্ডিনেটর হাজী শফিকুল ইসলাম এবং কমিউনিটি নেতা হাবিবুল হক হাবিব।

পরে বাংলা টাইগার্সের হোটেলের বলরুমে ক্রিকেটারদের স্বাগত জানান বাংলা টাইগার্সের ম্যানেজার নাফিস ইকবাল খান, সহকারী কোচ ইয়াসিন আরাফাত ও মিডিয়া ম্যানেজার মিনহাজ উদ্দিন খান।

এসময় উপস্থিত বক্তারা বলেন, বাংলাদেশিরা যে ইমেজ সংকটে ভোগছেন তা উত্তরণ করতে এবং বাংলাদেশের সুনাম উজ্জ্বল করতে খেলবে বাংলা টাইগার্স। খেলার মাঠে বিশ্বকাপের মতো বাংলাদেশের ভাবমূর্তি ইতিবাচক তুলে আনবে বলে আশা ব্যাক্ত করেন।

প্রসঙ্গত বাংলা টাইগার্স এর প্রথম ম্যাচ ১৬ নভেম্বর (শনিবার) বিকাল ৪টা ৩০ মিনিটে আবুধাবীতে অনুষ্ঠিত হবে। ম্যাচে মাঠে থাকতে সকল প্রবাসীদের অনুরোধ জানানো হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন