রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আরব আমিরাতে ৫২বাংলার নতুন টীম, ১ এপ্রিল থেকে লন্ডন প্রতিনিধিকেও অব্যাহতি  » «   বাংলাদেশে করোনায় মৃত্যু দুই হাজার ছাড়ালো  » «   লন্ডনে দ্বিতীয় আউটডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট ইউকে ২০২০ সম্পন্ন  » «   ব্রিটেনে বর্ষসেরা জিপি চিকিৎসক বাংলাদেশী বংশদ্ভোদ ডা. ফারজানা  » «   পাটকল বন্ধ করা মুক্তিযুদ্ধের সঙ্গে বিশ্বাসঘাতকতা  » «   ইতালি ছাত্রলীগ নেতার উদ্যোগে সিলেটে বৃক্ষরােপন  » «   ফটিকছড়িতে করোনা হাসপাতাল প্রস্তুতিতে সহায়তা করলো ‘নারায়ণহাট প্রবাসী জনকল্যাণ পরিষদ’  » «   এম এ হকের জানাজায় মানুষের ঢল  » «   পুরো মন্ত্রীসভা নিয়ে পদত্যাগ করেছেন ফ্রান্সের প্রধানমন্ত্রী এডওয়ার্ড ফিলিপ  » «   সৌদি থেকে দেশে ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি  » «   ১৩ জুলাই থেকে লন্ডনের মসজিদগুলো পরিক্ষামুলক খোলা হবে  » «   ঢাকা থেকে প্যারিস বিশেষ ফ্লাইট আসছে আগামীকাল ৪ জুলাই  » «   সিলেট বিভাগে করোনা আক্রান্ত ৫ হাজারের কাছাকাছি  » «   বড়লেখায় দু পক্ষের মধ্যে সংঘর্ষ  » «   ফেসবুকে উপহার পাঠানোর নামে প্রতারণা, ৩ বিদেশি গ্রেফতার  » «  

আবুধাবী এয়ারপোর্টে বাংলা টাইগার্সের খেলোয়াড়দের বরণ



সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে অনুষ্টিত আবুধাবী টি-টেন ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করছে বাংলাদেশি মালিকানাধিন দল ‘বাংলা টাইগার্স’। আগামী ১৬ই নভেম্বর থেকে ২৪শে নভেম্বর পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। তারই ধারাবাহিকতায় বাংলা টাইগার্সের ড্রাফটকৃত ক্রিকেটাররা আসতে শুরু করেছেন।

মঙ্গলবার আমিরাতের রাজধানী আবুধাবীর ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে বিভিন্ন দেশ থেকে আগত প্লেয়ারদের মধ্যে বাংলা টাইগার্সের ক্যাপ্টেন ও শ্রীলংকান ক্রিকেটার থিসারা পেরেইরা, সিহান জয়সুরিয়া, প্রভাত জয়সুরিয়া, কেভিন কোটাগুরা এবং ইংল্যান্ডের ক্রিকেটার থমাস মূরকে স্বাগত জানান কমিউনিটি নেতা ও বাংলা টাইগার্স আমিরাতের কো-অর্ডিনেটর লায়ন নজরুল ইসলাম তালুকদার, কমিউনিটি নেতা ও বাংলা টাইগার্সের কো-অর্ডিনেটর হাজী শফিকুল ইসলাম এবং কমিউনিটি নেতা হাবিবুল হক হাবিব।

পরে বাংলা টাইগার্সের হোটেলের বলরুমে ক্রিকেটারদের স্বাগত জানান বাংলা টাইগার্সের ম্যানেজার নাফিস ইকবাল খান, সহকারী কোচ ইয়াসিন আরাফাত ও মিডিয়া ম্যানেজার মিনহাজ উদ্দিন খান।

এসময় উপস্থিত বক্তারা বলেন, বাংলাদেশিরা যে ইমেজ সংকটে ভোগছেন তা উত্তরণ করতে এবং বাংলাদেশের সুনাম উজ্জ্বল করতে খেলবে বাংলা টাইগার্স। খেলার মাঠে বিশ্বকাপের মতো বাংলাদেশের ভাবমূর্তি ইতিবাচক তুলে আনবে বলে আশা ব্যাক্ত করেন।

প্রসঙ্গত বাংলা টাইগার্স এর প্রথম ম্যাচ ১৬ নভেম্বর (শনিবার) বিকাল ৪টা ৩০ মিনিটে আবুধাবীতে অনুষ্ঠিত হবে। ম্যাচে মাঠে থাকতে সকল প্রবাসীদের অনুরোধ জানানো হয়েছে।