মঙ্গলবার, ৬ জুন ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৩ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
শিক্ষকদের কল্যাণে কাজ করবে- টি আলী স্যার ফাউন্ডেশন  » «   প্যারিসে জাতীয় বাজেটে প্রবাসীদের প্রত্যাশা- শীর্ষক আলোচনা অনুষ্ঠিত  » «   ফরাসি ভাষা শিক্ষায় ‘বেসিক-ফ্রঁসে বাংলা’ অ্যাপ্লিকেশনের আনুষ্ঠানিক উদ্বোধন  » «   গবেষণা এবং শিক্ষাদানের উৎকর্ষতা চ্যালেঞ্জ মোকাবিলার উপাদান – প্রফেসর মোহাম্মদ মুশফিক উদ্দিন  » «   আনোয়ারুল ইসলাম অভির সিভিক এওয়ার্ড লাভ  » «   ভেজিটেবল অয়েলের পেছনে পাশ্চাত্যের দুর্নীতির ইতিহাস ও আমাদের করণীয়  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটি চাই ক্যাম্পেইন: গ্রীনস্ট্রিটে ব্যাপক প্রচারণা  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলে  সমাবেশ অনুষ্ঠিত  » «   যুক্তরাজ্যবাসী সাংবাদিক রহমত আলীকে নিয়ে বিশ্বনাথ পৌর মেয়র মুহিবের অশালীন মন্তব্যের ক্ষোভ ও নিন্দা জানিয়েছে লন্ডন বাংলা প্রেসক্লাব  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটি চাই  » «   যুক্তরাজ্যে ঈদের দিনে ছুটি চাই  » «   ঈদের ছুটি- ব্যবসায় লস নয় ব্র্যান্ডিং এর সুযোগ!  » «   দুই প্রেসিডেন্টের কথার লড়াই ও ক্রীড়াঙ্গণের থলের বিড়াল  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে  হোয়াইটচ্যাপেলে সমাবেশ ১৮ এপ্রিল মঙ্গলবার  » «   পহেলা বৈশাখ থেকে অনলাইনে শতভাগ ভূমি উন্নয়ন কর  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আবুধাবী এয়ারপোর্টে বাংলা টাইগার্সের খেলোয়াড়দের বরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবীতে অনুষ্টিত আবুধাবী টি-টেন ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করছে বাংলাদেশি মালিকানাধিন দল ‘বাংলা টাইগার্স’। আগামী ১৬ই নভেম্বর থেকে ২৪শে নভেম্বর পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। তারই ধারাবাহিকতায় বাংলা টাইগার্সের ড্রাফটকৃত ক্রিকেটাররা আসতে শুরু করেছেন।

মঙ্গলবার আমিরাতের রাজধানী আবুধাবীর ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে বিভিন্ন দেশ থেকে আগত প্লেয়ারদের মধ্যে বাংলা টাইগার্সের ক্যাপ্টেন ও শ্রীলংকান ক্রিকেটার থিসারা পেরেইরা, সিহান জয়সুরিয়া, প্রভাত জয়সুরিয়া, কেভিন কোটাগুরা এবং ইংল্যান্ডের ক্রিকেটার থমাস মূরকে স্বাগত জানান কমিউনিটি নেতা ও বাংলা টাইগার্স আমিরাতের কো-অর্ডিনেটর লায়ন নজরুল ইসলাম তালুকদার, কমিউনিটি নেতা ও বাংলা টাইগার্সের কো-অর্ডিনেটর হাজী শফিকুল ইসলাম এবং কমিউনিটি নেতা হাবিবুল হক হাবিব।

পরে বাংলা টাইগার্সের হোটেলের বলরুমে ক্রিকেটারদের স্বাগত জানান বাংলা টাইগার্সের ম্যানেজার নাফিস ইকবাল খান, সহকারী কোচ ইয়াসিন আরাফাত ও মিডিয়া ম্যানেজার মিনহাজ উদ্দিন খান।

এসময় উপস্থিত বক্তারা বলেন, বাংলাদেশিরা যে ইমেজ সংকটে ভোগছেন তা উত্তরণ করতে এবং বাংলাদেশের সুনাম উজ্জ্বল করতে খেলবে বাংলা টাইগার্স। খেলার মাঠে বিশ্বকাপের মতো বাংলাদেশের ভাবমূর্তি ইতিবাচক তুলে আনবে বলে আশা ব্যাক্ত করেন।

প্রসঙ্গত বাংলা টাইগার্স এর প্রথম ম্যাচ ১৬ নভেম্বর (শনিবার) বিকাল ৪টা ৩০ মিনিটে আবুধাবীতে অনুষ্ঠিত হবে। ম্যাচে মাঠে থাকতে সকল প্রবাসীদের অনুরোধ জানানো হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন