বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ফ্রান্সে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের গৌরব,ঐতিহ্য,সংগ্রাম ও সাফল্যের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে ফ্রান্স যুবলীগ। ফ্রান্স যুবলীগ নেতা কামাল মিয়া’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের পরিচালনায় এ সভাটি অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন চান রহমান, আজাদ উদ্দিন, সুয়েদ সালাম, বেলাল আহমদ, সাইফুল ইসলাম রনি, হাবিবুর রহমান, মো: সাফায়েত খান কার্জন, আব্দুল্লাহ্ আল রিয়াদ, জয় কামাল, আমির আহমদ, লাল মিয়া, সারোয়ার সিদ্দিক, নাজমুল হোসেন, খলিলুর রহমান এহিয়া, এরশাদ আহমদ, রাসেল আহমদ, দবির আহমদ, মো: বিলাল মিয়া, মো: সিমুল তালুকদার, মো: শাহিন মিয়া, আসরাফুল ইসলাম জয়, জুনেদ আহমদ, শেখ শাহিন আহমদ, মতিউর রহমান, ফরহাদ আহমদ, সাহেদ আহমদ, আবুল হাসনাত রিপন, সাইদুর রহমান, কামরুজ্জামান, হাসান আহমদ, প্রমুখ।

এসময় বক্তরা আশা প্রকাশ করেন, সংগঠনটির আসন্ন ৭ম কংগ্রেসে যোগ্য ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে যুবলীগ আবার নতুন করে ঘুরে দাঁড়াবে। দেশের সব রাজনৈতিক দলের সহযোগী সংগঠনগুলোর মধ্যে যুবলীগ হবে শ্রেষ্ট ও শক্তিশালী সংগঠন। এছাড়াও সভায় যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনিসহ ৭৫’এর ১৫ আগস্টের শহীদের আত্নার মাগফেরাত কামনা করা হয় ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন