রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আরব আমিরাতে ৫২বাংলার নতুন টীম, ১ এপ্রিল থেকে লন্ডন প্রতিনিধিকেও অব্যাহতি  » «   বাংলাদেশে করোনায় মৃত্যু দুই হাজার ছাড়ালো  » «   লন্ডনে দ্বিতীয় আউটডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট ইউকে ২০২০ সম্পন্ন  » «   ব্রিটেনে বর্ষসেরা জিপি চিকিৎসক বাংলাদেশী বংশদ্ভোদ ডা. ফারজানা  » «   পাটকল বন্ধ করা মুক্তিযুদ্ধের সঙ্গে বিশ্বাসঘাতকতা  » «   ইতালি ছাত্রলীগ নেতার উদ্যোগে সিলেটে বৃক্ষরােপন  » «   ফটিকছড়িতে করোনা হাসপাতাল প্রস্তুতিতে সহায়তা করলো ‘নারায়ণহাট প্রবাসী জনকল্যাণ পরিষদ’  » «   এম এ হকের জানাজায় মানুষের ঢল  » «   পুরো মন্ত্রীসভা নিয়ে পদত্যাগ করেছেন ফ্রান্সের প্রধানমন্ত্রী এডওয়ার্ড ফিলিপ  » «   সৌদি থেকে দেশে ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি  » «   ১৩ জুলাই থেকে লন্ডনের মসজিদগুলো পরিক্ষামুলক খোলা হবে  » «   ঢাকা থেকে প্যারিস বিশেষ ফ্লাইট আসছে আগামীকাল ৪ জুলাই  » «   সিলেট বিভাগে করোনা আক্রান্ত ৫ হাজারের কাছাকাছি  » «   বড়লেখায় দু পক্ষের মধ্যে সংঘর্ষ  » «   ফেসবুকে উপহার পাঠানোর নামে প্রতারণা, ৩ বিদেশি গ্রেফতার  » «  

পপলার ও লাইমহাউজ আসনে আপসানা বেগমর আনুষ্ঠানিক ক্যাম্পেইন শুরু



 

আগামী ১২ ডিসেম্বর যুক্তরাজ্যের জাতীয় নির্বাচনকে সামনে রেখে পপলার ও লাইমহাউজ আসনে লেবার পার্টি থেকে মনোনয়ন পাওয়া আপসানা বেগম ক্যাম্পেইনে ব্যস্ত সময় পার করেছেন । তিনি ক্যাম্পেইনে টোরি গভর্নমেন্টের সমালোচনা করে বলেন- লেবার ক্ষমতায় আসলে এনএইচএস কে প্রাইভেটাইজেশনের হাত থেকে রক্ষা করবে, হাউজিং ও শিক্ষা খাতের উন্নয়নকে অগ্রাধিকার প্রদান করবে।
তাই লেবার পার্টির সরকার গঠনের লক্ষ্যে পপলার ও লাইমহাউজ সহ সারাদেশে লেবার পার্টির প্রার্থীদের পক্ষে গণজাগরণ সৃষ্টি করে বিজয় নিশ্চিত করতে হবে।

৯ নভেম্বর শনিবার সকাল ১১ টায় পপলারের ক্রীপস স্ট্রিট মার্কেটের সামনে ক্যাম্পেইন পূর্ববর্তী এক জনসভায় আপসানা বেগম এসব কথা বলেন।
পপলার ও লাইমহাউজ সিএলপির চেয়ার মাইক ডেভিসের পরিচালনায় এই নির্বাচনী সভায় বক্তব্য রাখেন- হেকনী থেকে লেবার পার্টির মনোনীত প্রার্থী শ্যাডো হোম সেক্রেটারী ডায়ানা এবোট এমপি, বেরোনেস পলা উদ্দিন ও সাবিনা খাঁন প্রমুখ।

 

 

সভায় টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের  বর্তমান ও সাবেক কাউন্সিলার ও বিএমই নেতৃবৃন্দের মধ্যে  উপস্থিত ছিলেন  সাবেক কাউন্সিলার ও লিডার হেলাল আব্বাস, কাউন্সিলার আব্দুল মুকিত চুন্নু এমবিই, কাউন্সিলার আহবাব হোসেন, কাউন্সিলার আয়াস মিয়া, কাউন্সিলার শাহ সোহেল আমিন, কাউন্সিলার সাদ চৌধুরী, কাউন্সিলার সাবিনা আক্তার, কাউন্সিলার আসমা ইসলাম, কাউন্সিলার এহতেশাম হক, কাউন্সিলার আসমা বেগম, কাউন্সিলার ফারুক মাহফুজ, কাউন্সিলার লিমা কোরেশী, কাউন্সিলার হেলাল আহমদ, কাউন্সিলার কাহের চৌধুরী, কাউন্সিলার রাজিব আহমদ, কাউন্সিলার পুরু মিয়া, সাবেক কাউন্সিলার মামুন রশীদ, সাবেক কাউন্সিলার রুহুল আমিন প্রমূখ।

সভা শেষে বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে পপলারের বিভিন্ন আবাসিক এলাকার ভোটারদের দ্বারে দ্বারে আপসানা বেগমের পক্ষে শুভেচ্ছা জানানোর পাশাপাশি লেবার পার্টিকে বিজয়ী করার আহবান জানান।