শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আক্তারুজ্জামান বাবু স্মরণে ম্যানচেষ্টারে সভা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

চট্টগ্রামের কৃতি সন্তান সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মরহুম আক্তারুজ্জামান বাবুর ৭তম মৃত্য বার্ষিকী উপলক্ষে স্মরন সভা ও দোয়া মাহফিল করেছে মরহুম আক্তারুজ্জামান বাবুর স্মৃতি সংসদ ম্যানচেষ্টার শাখা।

গ্রেটার ম্যানচেষ্টার বাংলাদেশ এসোসিয়েশনের হল রুমে এ স্মরন সভা ও দোয়া মাহফিলটি অনুষ্টিত হয়।
মো: শহিদুল ইসলামের পবিত্র কোরআন থেকে তেলোওয়াতের মধ্য দিয়ে অনুষ্টানটি শুরু হয়।শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন অনুষ্টানের সভাপতি আবদুস ছবুর।

ইব্রাহিম খলিল ইবুর উপস্থাপনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ডা: নজরুল ইসলাম। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়েছ কামালী, জাফর আহমেদ ও আব্দুল হান্নান।স্মরণ সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন এছান শাহ,নজরুল ইসলাম,শাহজাহান ইসলাম,আনোয়ার ইসলাম,মহীউদ্দীন ইসলাম,এনামুল হক, কামাল খান, হুমায়ুনকবির, সহ আরো অনেকেই।

বক্তারা মরহুম আক্তারুজ্জামান বাবুর কর্মময় জীবনের উপর আলোচনা করেন।বক্তারা বলেন ব্যক্তি জীবনে আক্তারুজ্জামান বাবু ছিলেন একজন সত ও পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব ও সফল ব্যবসায়ী। তিনি ছিলেন একজন শিল্পোদ্যোক্তা, পাশাপাশি তিনি বাংলাদেশের দ্বিতীয় বেসরকারী ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন। তিনি দুই দফা চট্টগ্রাম চেম্বারের সভাপতি নির্বাচিত হন। এ ব্যবসায়ী নেতা দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র সভাপতি ছিলেন।অসহায় ও গরীব দু:খি মানুষের সেবায় তিনি নিজেকে সবসময় উতসর্গ করেছেন বলে চট্রগ্রামের মানুষরা থাকে দানবীর হিসেবেই জানাত।

পরিশেষে তাঁর আত্নার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়, মোনাজাত করেন মওলানা সৈয়দ জামাল মিলাদ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন