বুধবার, ৩ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
এক দিনে ২২৭ কর্মকর্তাকে চাকুরিচ্যুত করল প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানি  » «   আদর্শের বিপরীতেই দাঁড়িয়ে যাচ্ছে আদর্শ  » «   করোনায় সৌদি প্রবাসী বাংলাদেশিদের অসহায়ত্ব  » «   সোয়া ছয় কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ  » «   শারজাহর মসজিদগুলিতে পরিচ্ছন্নকরণ অব্যাহত  » «   ‘আলোকিত ৯৫ মাদারীপুর’ এর প্রতিষ্ঠা বার্ষিকী ২০২০ উদযাপন  » «   পরিবহন কল্যাণ তহবিলের টাকা নিয়ে সিলেটে শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর  » «   আমিরাত নিউজ এজিন্সিতে বাংলা ভাষা সংযুক্ত করা হয়েছে  » «   নিজ খরছে দেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের তালিকা করা হবে  » «   করোনা থেকে বাঁচতে সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান পরিবেশমন্ত্রীর  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: মানব পাচারকারী চক্রের হোতা হাজী কামাল গ্রেফতার  » «   করোনার দুর্যোগে আরব আমিরাতে ভিসা নিষেধাজ্ঞা তোলে নেয়া হয়েছে  » «   ইতালীতে শুরু হয়েছে বৈধকরণের আনুষ্ঠানিক কার্যক্রম  » «   বিয়ানীবাজারের ৫৩১টি মসজিদ পাবে প্রধানমন্ত্রীর অনুদান  » «   সারাদেশে ২৪ ঘন্টায় মৃত্যু ২২, সিলেটে ১ জন  » «  

আক্তারুজ্জামান বাবু স্মরণে ম্যানচেষ্টারে সভা



চট্টগ্রামের কৃতি সন্তান সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মরহুম আক্তারুজ্জামান বাবুর ৭তম মৃত্য বার্ষিকী উপলক্ষে স্মরন সভা ও দোয়া মাহফিল করেছে মরহুম আক্তারুজ্জামান বাবুর স্মৃতি সংসদ ম্যানচেষ্টার শাখা।

গ্রেটার ম্যানচেষ্টার বাংলাদেশ এসোসিয়েশনের হল রুমে এ স্মরন সভা ও দোয়া মাহফিলটি অনুষ্টিত হয়।
মো: শহিদুল ইসলামের পবিত্র কোরআন থেকে তেলোওয়াতের মধ্য দিয়ে অনুষ্টানটি শুরু হয়।শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন অনুষ্টানের সভাপতি আবদুস ছবুর।

ইব্রাহিম খলিল ইবুর উপস্থাপনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ডা: নজরুল ইসলাম। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়েছ কামালী, জাফর আহমেদ ও আব্দুল হান্নান।স্মরণ সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন এছান শাহ,নজরুল ইসলাম,শাহজাহান ইসলাম,আনোয়ার ইসলাম,মহীউদ্দীন ইসলাম,এনামুল হক, কামাল খান, হুমায়ুনকবির, সহ আরো অনেকেই।

বক্তারা মরহুম আক্তারুজ্জামান বাবুর কর্মময় জীবনের উপর আলোচনা করেন।বক্তারা বলেন ব্যক্তি জীবনে আক্তারুজ্জামান বাবু ছিলেন একজন সত ও পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব ও সফল ব্যবসায়ী। তিনি ছিলেন একজন শিল্পোদ্যোক্তা, পাশাপাশি তিনি বাংলাদেশের দ্বিতীয় বেসরকারী ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন। তিনি দুই দফা চট্টগ্রাম চেম্বারের সভাপতি নির্বাচিত হন। এ ব্যবসায়ী নেতা দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র সভাপতি ছিলেন।অসহায় ও গরীব দু:খি মানুষের সেবায় তিনি নিজেকে সবসময় উতসর্গ করেছেন বলে চট্রগ্রামের মানুষরা থাকে দানবীর হিসেবেই জানাত।

পরিশেষে তাঁর আত্নার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়, মোনাজাত করেন মওলানা সৈয়দ জামাল মিলাদ।