শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জকিগঞ্জের ভাইরাল ভিডিওর সুবাদে নির্যাতনকারী মেম্বার সালাম আটক  » «   ২৬ নভেম্বর লন্ডন বাংলা প্রেসক্লাবের ক্যারম দাবা’র ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান  » «   ইস্ট লন্ডনে গুলিবিদ্ধ বাংলাদেশী যুবক মারা গেছেন  » «   হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের ইতালী শাখা কার্যকরী কমিটি অনুমোদিত  » «   বিমানে ম্যানচেষ্টার থেকে কার্গোর মাধ্যমে মালামালও যাবে সরাসরি  » «   ডা. হোসাইন আহমদ সংক্ষিপ্ত সফরে  এখন লন্ডনে  » «   আল্লাহর রাসুল (সাঃ) কে ভালোবাসার মাধ্যমেই পরিপূর্ণ মুমিন হওয়া সম্ভবঃ হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী  » «   লন্ডনে একাত্তরে চা বাগানে নারকীয় গণহত্যা নিয়ে আলোচনা  » «   দুবাইয়ে সি আই পি মাহতাবুর রহমান ও আলহাজ্ব আব্দুল করিমকে সংবর্ধনা  » «   রোমে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  » «   সোমবার স্পেন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন  » «   আন্দ্রে ফ্লেচার ঝড়ে বাংলা টাইগার্সের দাপুটে জয়  » «   কুয়েতে জালালাবাদ এসোসিয়েশনের মত বিনিময় সভা অনুষ্ঠিত  » «   উপস্থাপকের অনুরোধেও শাকিব খান বাংলায় কথা বলেননি  » «   ইতালির ভেনিসে ভয়াবহ বন্যায় ২ জনের মৃত্যু  » «  

দুবাইয়ে ডিজিটাল লীডার এ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশি জিনাত রেজা



দুবাইয়ে অনুষ্ঠিত ডিজিটাল লীডার্স এ্যাওয়ার্ড এর তৃতীয় আসরে শিক্ষাক্ষেত্রে অবদানের জন্য ডিজিটাল লীডার এ্যাওয়ার্ড পেয়েছেন বাংলাদেশি অধ্যাপক ড. জিনাত রেজা খান। দুবাইয়ের উলংগং বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা ড. জিনাত গত বৃহস্পতিবার এ এ্যাওয়ার্ড গ্রহণ করেন।

তাঁর পিতা প্রাণী বিশেষজ্ঞ ড. রেজা খান এবং মাতা অধ্যাপিকা নুরুন নাহার হুদার সাথে ছোটবেলা থেকে তিনি আমিরাতে বেড়ে ওঠেছেন। পড়ালেখা করেছেন এই আমিরাতেই।

গত বৃহস্পতিবার দুবাইয়ে অনুষ্ঠিত ডিজিটাল লীডার্স এ্যাওয়ার্ড এর তৃতীয় আসরে ডিজিটাল রূপান্তর বিশেষজ্ঞ, শিল্প উদ্যোক্তা এবং এতে অবদান রাখা বিশেষজনদের সম্মানিত করা হয়।

অনুষ্ঠানে এ ছাড়াও শিক্ষা, পরিবর্তন, আবিষ্কারসহ নানা ক্ষেত্রে অবদান রাখার জন্য এ এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

অনুষ্টানে গ্যালাদারি ব্রাদার্স গ্রুপের পরিচালক এবং নির্বাহি প্রধান ইয়াহইয়া কাজী জানান, আমিরাত খুব খুন্দর এবং ভালো নেতৃত্বের মধ্যে আছে যেখানে আমিরাতে বসবাসরত লোকের জীবনমান উন্নয়নের জন্য প্রযুক্তি ব্যবহার বাধ্য করা হয়েছে।

তিনি আরো জানান, কৃত্রিম বুদ্ধিমত্তা জীবনের প্রত্যেকটি বিষয়কে প্রভাবিত করে। এখন যেহেতু আমিরাতকে স্মার্ট সিটির পরিকল্পনা চলছে তাই আমাদের দায়িত্ব হলো তাদেরকে সুযোগ করে দেয়া যাতে তারা তাদের মেধাকে কাজে লাগাতে পারেন।