শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
করোনায় শামসুদ্দিন হাসপাতালের নার্সিং কর্মকর্তার মৃত্যু  » «   দুঃসহ সময়, তবুও ব্রিটেন যেন বেরিয়ে আসতে চায়  » «   ইউরোপের পর দুবাইও স্বাভাবিক হচ্ছে  » «   লিবিয়ায় নিহত বাংলাদেশিদের পরিচয় পাওয়া গেছে  » «   সৌদি আরবে মসজিদ খোলার বিষয়ে সতর্কতামূলক ব্যবস্থা ও বিধিনিষেধ  » «   লিবিয়ায় মানবপাচারকারীর হাতে ২৬বাংলাদেশি সহ ৩০ জনকে গুলি করে হত্যা  » «   পূর্ব লন্ডনের অগ্নিকাণ্ডের ঘটনায় নিরাপদ আছেন বাসিন্দারা  » «   বাংলাদেশে সীমিত আকারে গণপরিবহনও চলবে  » «   বৈরুত বাংলাদেশ দূতাবাসের কৃতজ্ঞতা প্রকাশ  » «   বেলজিয়ামে জনজীবন স্বাভাবিক হতে শুরু করেছে  » «   লন্ডনে একইদিনে বিয়ানীবাজারের দুই প্রবীণ ব্যক্তি মারা গেছেন  » «   অবৈধদের বৈধতার দাবিতে স্পেনে মানববন্ধন  » «    বিসিএ‘র প্রসংশায় হাউস অফ লর্ডস  » «   নাদেল ও আজাদের রোগমুক্তি কামনায়  পর্তুগাল ছাত্রলীগের দোয়া মাহফিল  » «   স্পেনে ১০ দিনের জাতীয় শোক ঘোষণা  » «  

দুবাইয়ে ডিজিটাল লীডার এ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশি জিনাত রেজা



দুবাইয়ে অনুষ্ঠিত ডিজিটাল লীডার্স এ্যাওয়ার্ড এর তৃতীয় আসরে শিক্ষাক্ষেত্রে অবদানের জন্য ডিজিটাল লীডার এ্যাওয়ার্ড পেয়েছেন বাংলাদেশি অধ্যাপক ড. জিনাত রেজা খান। দুবাইয়ের উলংগং বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা ড. জিনাত গত বৃহস্পতিবার এ এ্যাওয়ার্ড গ্রহণ করেন।

তাঁর পিতা প্রাণী বিশেষজ্ঞ ড. রেজা খান এবং মাতা অধ্যাপিকা নুরুন নাহার হুদার সাথে ছোটবেলা থেকে তিনি আমিরাতে বেড়ে ওঠেছেন। পড়ালেখা করেছেন এই আমিরাতেই।

গত বৃহস্পতিবার দুবাইয়ে অনুষ্ঠিত ডিজিটাল লীডার্স এ্যাওয়ার্ড এর তৃতীয় আসরে ডিজিটাল রূপান্তর বিশেষজ্ঞ, শিল্প উদ্যোক্তা এবং এতে অবদান রাখা বিশেষজনদের সম্মানিত করা হয়।

অনুষ্ঠানে এ ছাড়াও শিক্ষা, পরিবর্তন, আবিষ্কারসহ নানা ক্ষেত্রে অবদান রাখার জন্য এ এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

অনুষ্টানে গ্যালাদারি ব্রাদার্স গ্রুপের পরিচালক এবং নির্বাহি প্রধান ইয়াহইয়া কাজী জানান, আমিরাত খুব খুন্দর এবং ভালো নেতৃত্বের মধ্যে আছে যেখানে আমিরাতে বসবাসরত লোকের জীবনমান উন্নয়নের জন্য প্রযুক্তি ব্যবহার বাধ্য করা হয়েছে।

তিনি আরো জানান, কৃত্রিম বুদ্ধিমত্তা জীবনের প্রত্যেকটি বিষয়কে প্রভাবিত করে। এখন যেহেতু আমিরাতকে স্মার্ট সিটির পরিকল্পনা চলছে তাই আমাদের দায়িত্ব হলো তাদেরকে সুযোগ করে দেয়া যাতে তারা তাদের মেধাকে কাজে লাগাতে পারেন।