শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


দুবাইয়ে ডিজিটাল লীডার এ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশি জিনাত রেজা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দুবাইয়ে অনুষ্ঠিত ডিজিটাল লীডার্স এ্যাওয়ার্ড এর তৃতীয় আসরে শিক্ষাক্ষেত্রে অবদানের জন্য ডিজিটাল লীডার এ্যাওয়ার্ড পেয়েছেন বাংলাদেশি অধ্যাপক ড. জিনাত রেজা খান। দুবাইয়ের উলংগং বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা ড. জিনাত গত বৃহস্পতিবার এ এ্যাওয়ার্ড গ্রহণ করেন।

তাঁর পিতা প্রাণী বিশেষজ্ঞ ড. রেজা খান এবং মাতা অধ্যাপিকা নুরুন নাহার হুদার সাথে ছোটবেলা থেকে তিনি আমিরাতে বেড়ে ওঠেছেন। পড়ালেখা করেছেন এই আমিরাতেই।

গত বৃহস্পতিবার দুবাইয়ে অনুষ্ঠিত ডিজিটাল লীডার্স এ্যাওয়ার্ড এর তৃতীয় আসরে ডিজিটাল রূপান্তর বিশেষজ্ঞ, শিল্প উদ্যোক্তা এবং এতে অবদান রাখা বিশেষজনদের সম্মানিত করা হয়।

অনুষ্ঠানে এ ছাড়াও শিক্ষা, পরিবর্তন, আবিষ্কারসহ নানা ক্ষেত্রে অবদান রাখার জন্য এ এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

অনুষ্টানে গ্যালাদারি ব্রাদার্স গ্রুপের পরিচালক এবং নির্বাহি প্রধান ইয়াহইয়া কাজী জানান, আমিরাত খুব খুন্দর এবং ভালো নেতৃত্বের মধ্যে আছে যেখানে আমিরাতে বসবাসরত লোকের জীবনমান উন্নয়নের জন্য প্রযুক্তি ব্যবহার বাধ্য করা হয়েছে।

তিনি আরো জানান, কৃত্রিম বুদ্ধিমত্তা জীবনের প্রত্যেকটি বিষয়কে প্রভাবিত করে। এখন যেহেতু আমিরাতকে স্মার্ট সিটির পরিকল্পনা চলছে তাই আমাদের দায়িত্ব হলো তাদেরকে সুযোগ করে দেয়া যাতে তারা তাদের মেধাকে কাজে লাগাতে পারেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন