রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ছোটদেশ প্রবাসী সমাজ কল্যাণ সংঘের আত্মপ্রকাশ  » «   ফ্রান্সে অনিবন্ধিত অভিবাসীদের বৈধকরণের দাবিতে বিক্ষোভ , আটক ৯২  » «   দেশের প্রায় ৩০-৪০ ভাগ মানুষ করোনা আক্রান্ত – ডঃ বিজন কুমার শীল  » «   সৌদি আরবে মাস্ক না পরলে জরিমানা: আজ থেকে খুলছে মসজিদ  » «   জীবন সঙ্কটে নারায়ণগঞ্জের সেই কাউন্সিলরের স্ত্রীর মিলছে না আইসিইউ  » «   ডিট্রয়েটে পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে সংঘর্ষ  » «   পাঁচ ধাপে কুয়েত ফিরবে আগের রুপে  » «   গণপরিবহন কাল, ফ্লাইট শুরু হচ্ছে সোমবারঃ প্রস্তুতি দেখলেন প্রতিমন্ত্রী  » «   করোনা বিপর্যয়ে বলিউডের ভিলেন সনু সৌদ এখন ভারতের রিয়েল হিরো  » «   করোনায় শামসুদ্দিন হাসপাতালের নার্সিং কর্মকর্তার মৃত্যু  » «   দুঃসহ সময়, তবুও ব্রিটেন যেন বেরিয়ে আসতে চায়  » «   ইউরোপের পর দুবাইও স্বাভাবিক হচ্ছে  » «   লিবিয়ায় নিহত বাংলাদেশিদের পরিচয় পাওয়া গেছে  » «   সৌদি আরবে মসজিদ খোলার বিষয়ে সতর্কতামূলক ব্যবস্থা ও বিধিনিষেধ  » «   লিবিয়ায় মানবপাচারকারীর হাতে ২৬বাংলাদেশি সহ ৩০ জনকে গুলি করে হত্যা  » «  

দুবাইয়ে বসেছে গ্লোবাল ভিলেজের ২৪তম আসর!



সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক নগরী দুবাইয়ে বসেছে বিশ্ব বাণিজ্যের অন্যতম আসর গ্লোবাল ভিলেজের ২৪ তম আসর। প্রতিবছর বিশ্বের নান্দনিক স্থাপনা আর ঐতিহ্যের মেলবন্ধন নিয়ে এ আসর বিশ্ববাসিকে আন্দোলিত করে।

২৯ শে অক্টোবর এবারের মেলা শুরু হয়েছে যা চলবে আগামি ২০২০ সালের এপ্রিল পর্যন্ত।

এবারের আসরে বহুসংস্কৃতির আকর্ষণে ৭৮ টিরও বেশি দেশের প্যাভিলিয়নে প্রায় ৫ হাজারের বেশি শপিংয়ের আউটলেট রয়েছে। এবারের আসরে বাংলাদেশি কোন প্যাভিলিয়ন না থাকলেও রয়েছে বাংলাদেশি শপিং আউটলেট। তবে আগামি বছর বড়োসড়োভাবে বাংলাদেশ অংশ নিবে বলে দূতাবাস সূত্রে জানা গেছে।

মেলাকে আকর্ষণীয় করে তুলতে রয়েছে প্রতিটি দেশের প্যাভিলিয়নে নিজস্ব সংস্কৃতির চর্চা। এছাড়া মূল মঞ্চে চলছে প্রতিদিন নানা দেশের সাংস্কৃতিক পরিবেশনা।

দুবাইয়ে চলমান এ মেলায় বিশ্বের নানা দেশের মানুষের ভীড় বিস্ময় তৈরী করে।