শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজারে বিশ্ব স্তন ক্যান্সার সচেতনতা বিষয়ক র‍্যালী ও আলোচনা সভা
আয়োজক বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

অক্টোবর মাস স্তন ক্যান্সার সচেতনতার মাস। প্রতি বছরের ন্যায় এই বছরেও যুক্তরাজ্য প্রবাসীদের অর্থায়নে প্রতিষ্ঠিত সিলেট এর বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল স্তন ক্যান্সারের প্রতি সচেতনতা সৃষ্টির লক্ষ্যে নানাবিধ কর্মসূচী গ্রহন করে।

কর্মসূচীর অংশ হিসেবে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতা  সামাজিক সচেতনতামূলক এক বিশাল র‍্যালী ও আলোচনা সভার আয়োজন করে।

৩১শে অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, স্তন ক্যান্সারের প্রতিরোধ ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে আয়োজিত  র‍্যালী সকাল ১০টায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল প্রাঙ্গন থেকে যাত্রা শুরু করে বিয়ানীবাজার পৌরশহর প্রদক্ষিণ করে পুনরায় হাসপাতাল প্রাঙ্গণে এসে শেষ হয়।

বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের মেডিকেল ডাইরেক্টর ডা: মুহাম্মদ ইকবাল এর নেতৃত্বে র‍্যালীতে সর্বস্তরের মানুষের পাশাপাশি বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারী, স্কাউট সদস্য , গৌরিনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বিয়ানীবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা অংশগ্রহন করে ছিলেন।

কর্মসূচির দ্বিতীয় পর্বে , কনফারেন্স হলে ‘বিশ্ব স্তন ক্যান্সার সচেতনতা’ বিষয়ক এক আলোচনা সভার আয়োজন করা হয়। হাসপাতালের ট্রাস্ট্রি  লুতফুর রহমান এর  সভাপতিত্বে উক্ত আলোচনা সভায়- স্তন ক্যান্সার ও স্বাস্থ্য সচেতনতার নানাবিধ দিক নিয়ে আলোচনা করা হয় এবং ঘরে ঘরে স্তন ক্যান্সার ও অন্যান্য ক্যান্সারের প্রতিরোধের গুরুত্ব তুলে ধরা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন