বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বার্মিংহামে এলায়েন্স গ্রুপ অব শাহারপাড়ার ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

খেলাধুলা শুধু শরীর চর্চা নয়, মানুষে মধ্যে সুসম্পর্ক বাড়ায়; এবং যুবসমাজের অবক্ষয়রোধে খেলাধুলার বিকল্প নেই।বার্মিংহামের এলায়েন্স গ্রুপ অব শাহারপাড়ার উদ্দোগে ব্যাডমিন্টন প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণি পর্বে বক্তারা একথা গুলো বলেন।

মঙ্গলবার (২৯ অক্টোবর ২০১৯ ) যুক্তরাজ্যে বসবাসরত জগন্নাথপুর উপজেলার বৃহত্তর শাহারপাড়া বাসীর জন্য এলায়েন্স গ্রুপ অব শাহারপাড়ার উদ্দ্যোগে এক ব্যাডমিন্টন প্রতিযোগিতা যুক্তরাজ্যের বার্মিংহামের একটি স্পোর্টস সেন্টারে অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরনী অনুস্ঠানে বক্তারা আয়োজকদের সুন্দর এ ব্যবস্থাপনার প্রশংসা করেন এবং আগামীতে যুক্তরাজ্যের অন্যকোন শহরে এরকম টুর্নামেন্ট আয়োজনের আহবান জানান।

খেলায় যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে অংশ নেয়া খেলোয়াড় ও বৃহত্তর শাহারপাড়ার ক্রীড়ামোদী দর্শকদের উপস্থিতিতে ২৮টি টিমের অংশগ্রহনে এ প্রতিযোগিতা আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয় ।

এলায়েন্স গ্রুপ অব শাহারপাড়ার আয়োজনে এলায়েন্স গ্রুপের সদস্য শায়েখ কামালীর পরিচালনায় পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন – সাবেক ইউপি চেয়ারম্যান, বিশিষ্ট গল্পকার লুৎফুর রহমান কামালী, অয়েছ কামালী, বিশিষ্ট ব্যবসায়ী শোয়েব কামলী, সোহেদ কামালী, শাফি কামালী, খালেদ কামালী, সিতু মিয়া, শামীম কামালী, হাকিম কামালী, হারিক কামালী, খালিদ কামালী ও রুহুল আমীন কামালী।

এ খেলায় প্রথম পুরষ্কার বিজয়ী হন ইউসুফ-জুবেদ জুটি , ২য় পুরষ্কার বিজয়ী সোহান-সুমন জুটি, ৩য় পুরষ্কার বিজয়ী মখন-সাদিক জুটি ও ৪র্থ পুরষ্কার বিজয়ী জাহাঙ্গীর-কামরুল। দর্শকের বিচারে টুর্নামেন্টের সেরা খেলোয়ার নির্বাচিত হন জুবেদ।

আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন সাজিদ কামালী, আশ্বাদুর কামালী, টুনু মিয়া, ওলীদ কামালী, শায়েখ কামালী, রউজ কামালী, সফু কামালী, জাবির কামালী, সুমন খান, বাবু সালাম, সোহান মিয়া ও ইদ্রিস খান।

পুরষ্কার বিতরনী শেষে বার্মিংহামের স্হানীয় একটি রেষ্টুরেন্টে এক আনন্দ আড্ডা ও নৈশ ভোজের আয়োজন করা হয়।

টুর্নামেন্ট স্পন্সর করেছেন : তাহের কামালী, ওয়েছ কামালী, লুৎফুর রহমান কামালী, শোয়েব কামালী, সোহেদ কামালী, বাদশাহ মিয়া, শামীম কামালী, ফখর উদ্দিন কামালী, মহিবুর কামালী ও শানুর কামালী।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন