রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


দুবাই শহরের লোকনাথ মন্দিরে শ্যামা পূজা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লোকনাথ সেবা সংঘের উদ্যোগে দুবাই শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত লোকনাথ মন্দিরে তৃতীয় বারের মতো শ্যামা পূজা অনুষ্ঠিত হয়েছে। পূজা দেখতে উত্তর আমিরাতের বিভিন্ন অঞ্চল তথা আজমান ও শারজাহ শহর থেকে ভক্তবৃন্দ আসেন। সাংস্কৃতিক অনুষ্ঠান এবং গীতা পাঠ করেন স্থানীয় শিল্পী এবং ভক্তবৃন্দ। শ্যামা পূজা পরিচালনা করেন শ্রী টিটু চক্রবর্তী এবং পুলক ভট্রাচার্য্য। এ সময় অশুভ শক্তি বিনাষে বলিদান করা হয়।

পূজা পরবর্তি ভক্তিমূলক আলোচনা সভা অনুষ্টিত হয়। পূজা কমিটির সভাপতি করুনা পালের সভাপতিত্বে ও রাজ কুমার শীল, সুনীল কান্তি শীল ও অর্জুন দেবনাথের যৌথ পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহসভাপতি রুপন শীল, সমর সাহা, রাজীব দে, লিটন চৌধুরী, উপদেষ্টা শ্যামল কান্তি দাশ, বিকাশ দেবনাথ, সাধারণ সম্পাদক বিজয় চন্দ্র দাশ, অর্থ সম্পাদক রাজু শীল।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সজল শীল, শ্রীরাম, সুকলাল সুত্রধর, দিলিপ ধর, পিন্টু সাহা, সন্তুষ সাহা, প্রনব দে, বাবু দে, রিপন শীল, বিধান শীল, বিটু শীল, পুলিন দাশ, বন্দন নাথ, জুয়েল শীল, শচীন দাশ, দ্বীপ দেবনাথ, কিংশুক পাল, শিমূল দেবনাথ, চন্দন দেবনাথ, রুবেল দাশ, বিপ্লব সাহা, বাদল শীল শিমুল শীল, নরেষ সহ আরো অনেকেই।

আগামী বছর দুবাই শহরে দূর্গা পূজার আয়োজন করতে সকলের কাছে সহযোগিতা চেয়েছেন বক্তারা এবং ভক্তবৃন্দদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন মধ্য রাত পর্যন্ত মন্দিরে উপস্থিত থাকার জন্য।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন