বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

মুফতি মাওলানা শিহাব উদ্দিন আলিপুরি’র ড. মোহাম্মদ শহীদউল্লাহ স্বর্ণপদক লাভ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন কর্তৃক রাখালগঞ্জ দারুল কোরআন ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা শেহাব উদ্দিন আলীপুরী কে -ড. মোহাম্মদ শহীদউল্লাহ স্বর্ণপদক  প্রদান করা হয়েছে।

বিশিষ্ট এই আলেম দীর্ঘ দিন থেকে সিলেট বিভাগের বিভিন্ন মাদ্রাসায় শিক্ষকতা করেছে। তার শিক্ষকতা পেশা শুরু  বড়লেখা উপজেলার  চান্দ্রগ্রাম ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক হিসাবে।

তিনি ইছামতি কামিল মাদ্রাসা জকিগঞ্জ সিলেট থেকে -কামিল-হাদিস  ,  ছারছিনা দারুছ ছুন্নাহ কামিল মাদ্রাস ফিরোজপুর থেকে- কামিল -তাফসির,  বাংলাদেশ ইসলামি ইনস্টিটিউট গাজীপুর থেকে – কমিল -ফিকহ বিষয়ে ডিগ্রী অর্জন করেন।

অধ্যক্ষ হযরত মাওলানা শেহাব উদ্দিন আলীপুরী একজন ইসলামিক বক্তা হিসাবে সুপরিচিত। তিনি আল- ইসলাহ সিলেট জেলা শাখার সহ সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।

বিশিষ্ট এই ইসলামি চিন্তাবিদ ও শিক্ষক এর বাড়ী সিলেট বিয়ানীবাজার উপজেলার মুল্লাপুর ইউনিয়নের আলিপুর গ্রামে।

প্রসঙ্গত, জাতীয় পর্যায়ে প্রতি বছর সারা বাংলাদেশ থেকে বাছাই করে ৫০ জন শ্রেষ্ট  শিক্ষক’কে এই পদক দেয়া হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন