শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জকিগঞ্জের ভাইরাল ভিডিওর সুবাদে নির্যাতনকারী মেম্বার সালাম আটক  » «   ২৬ নভেম্বর লন্ডন বাংলা প্রেসক্লাবের ক্যারম দাবা’র ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান  » «   ইস্ট লন্ডনে গুলিবিদ্ধ বাংলাদেশী যুবক মারা গেছেন  » «   হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের ইতালী শাখা কার্যকরী কমিটি অনুমোদিত  » «   বিমানে ম্যানচেষ্টার থেকে কার্গোর মাধ্যমে মালামালও যাবে সরাসরি  » «   ডা. হোসাইন আহমদ সংক্ষিপ্ত সফরে  এখন লন্ডনে  » «   আল্লাহর রাসুল (সাঃ) কে ভালোবাসার মাধ্যমেই পরিপূর্ণ মুমিন হওয়া সম্ভবঃ হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী  » «   লন্ডনে একাত্তরে চা বাগানে নারকীয় গণহত্যা নিয়ে আলোচনা  » «   দুবাইয়ে সি আই পি মাহতাবুর রহমান ও আলহাজ্ব আব্দুল করিমকে সংবর্ধনা  » «   রোমে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  » «   সোমবার স্পেন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন  » «   আন্দ্রে ফ্লেচার ঝড়ে বাংলা টাইগার্সের দাপুটে জয়  » «   কুয়েতে জালালাবাদ এসোসিয়েশনের মত বিনিময় সভা অনুষ্ঠিত  » «   উপস্থাপকের অনুরোধেও শাকিব খান বাংলায় কথা বলেননি  » «   ইতালির ভেনিসে ভয়াবহ বন্যায় ২ জনের মৃত্যু  » «  

বাংলাদেশ সরকারী মাধ্যমিক সমিতি,সিলেট অঞ্চলের সভাপতি নির্বাচিত হয়েছেন কবির খান

সাধারণ সম্পাদক -কায়ছার আহমদ,সাংগঠনিক সম্পাদক- তানজিমা জামান



বাংলাদেশ সরকারী মাধ্যমিক সমিতি,সিলেট অঞ্চলের সভাপতি নির্বাচিত হয়েছেন সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির খান। কবির-রঞ্জন-তানজিমা পরিষদের প্যালন থেকে নির্বাচন করে  ১৬ ভোটের ব্যবধানে তিনি নির্বাচিত হয়েছে। কবির খানের প্রাপ্ত ভোট হচ্ছে-২০৭। তার  নিকটতম প্রতিদন্ধি ফজলুর রহমান পেয়েছেন ১৯১ ভোট।  সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফজলুর-কায়ছার-আনোয়ার পরিষদের -কায়ছার আহমদ। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন- কবির-রঞ্জন-তানজিমা পরিষদের তানজিমা জামান।

২৫ অক্টোবর,শুক্রবার সিলেট অগ্রগামী উচ্চ বিদ্যালয়ে ভোট গ্রহণ শেষে নির্বাচন কমিশনার তাকে নির্বাচিত ঘোষণা করেন।

বৈরী আবহাওয়া উপেক্ষা করে সিলেট বিভাগের মোট ২১টি উচ্চ মাধ্যমিক সরকারী বিদ্যালয়ের ৪১৫ জন ভোটার এর মধ্যে মোট ৩৯৯জন ভোটার ভোট প্রদান করে।

বাংলাদেশ সরকারী মাধ্যমিক সমিতি,সিলেট অঞ্চলের সভাপতি নির্বাচিত  নির্বাচিত হওয়ায় কবির খান নির্বাচন সংশ্লিষ্ট সকল কর্মকর্তা এবং ভোটারদের ধন্যবাদ জানিয়ে বলেছে, -‘আমার উপর অর্পিত দায়িত্ব আমি মত-পার্থক্যের উর্ধ্বে ওঠে  শিক্ষক সমাজের স্বার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।’ তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

কবির খান সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করছেন। তার বাড়ি সিলেট বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ। জলঢুপ উচ্চ বিদ্যালয় থেকে সহকারী শিক্ষক হিসাবে তার শিক্ষকতা পেশা শুরু। একজন সৎ, তারুণ্যদ্বীপ্ত সৃজশীল শিক্ষক হিসাবে তার পরিচিতি রয়েছে। শিক্ষক কবির খানের বাবা শিক্ষানুরাগি মো. ফৈয়াজ খান, মা আনোয়ারা বেগম।