মঙ্গলবার, ২৮ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বাংলাদেশ সরকারী মাধ্যমিক সমিতি,সিলেট অঞ্চলের সভাপতি নির্বাচিত হয়েছেন কবির খান
সাধারণ সম্পাদক -কায়ছার আহমদ,সাংগঠনিক সম্পাদক- তানজিমা জামান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ সরকারী মাধ্যমিক সমিতি,সিলেট অঞ্চলের সভাপতি নির্বাচিত হয়েছেন সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির খান। কবির-রঞ্জন-তানজিমা পরিষদের প্যালন থেকে নির্বাচন করে  ১৬ ভোটের ব্যবধানে তিনি নির্বাচিত হয়েছে। কবির খানের প্রাপ্ত ভোট হচ্ছে-২০৭। তার  নিকটতম প্রতিদন্ধি ফজলুর রহমান পেয়েছেন ১৯১ ভোট।  সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফজলুর-কায়ছার-আনোয়ার পরিষদের -কায়ছার আহমদ। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন- কবির-রঞ্জন-তানজিমা পরিষদের তানজিমা জামান।

২৫ অক্টোবর,শুক্রবার সিলেট অগ্রগামী উচ্চ বিদ্যালয়ে ভোট গ্রহণ শেষে নির্বাচন কমিশনার তাকে নির্বাচিত ঘোষণা করেন।

বৈরী আবহাওয়া উপেক্ষা করে সিলেট বিভাগের মোট ২১টি উচ্চ মাধ্যমিক সরকারী বিদ্যালয়ের ৪১৫ জন ভোটার এর মধ্যে মোট ৩৯৯জন ভোটার ভোট প্রদান করে।

বাংলাদেশ সরকারী মাধ্যমিক সমিতি,সিলেট অঞ্চলের সভাপতি নির্বাচিত  নির্বাচিত হওয়ায় কবির খান নির্বাচন সংশ্লিষ্ট সকল কর্মকর্তা এবং ভোটারদের ধন্যবাদ জানিয়ে বলেছে, -‘আমার উপর অর্পিত দায়িত্ব আমি মত-পার্থক্যের উর্ধ্বে ওঠে  শিক্ষক সমাজের স্বার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।’ তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

কবির খান সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করছেন। তার বাড়ি সিলেট বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ। জলঢুপ উচ্চ বিদ্যালয় থেকে সহকারী শিক্ষক হিসাবে তার শিক্ষকতা পেশা শুরু। একজন সৎ, তারুণ্যদ্বীপ্ত সৃজশীল শিক্ষক হিসাবে তার পরিচিতি রয়েছে। শিক্ষক কবির খানের বাবা শিক্ষানুরাগি মো. ফৈয়াজ খান, মা আনোয়ারা বেগম।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন