বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হাউড বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের একুশে পালন  » «   একুশে উপলক্ষে নেপলীতে জালালাবাদ এসোসিয়েশনের শিশু-কিশোরদের অনুষ্ঠান  » «   মাদ্রিদে স্প্যানিশ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   স্পেনের ইতিহাসে প্রথম একুশে বইমেলা  » «   পর্তুগালের লিসবনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল উপলক্ষে প্রস্তুতি কমিটি  » «   ইতালিতে অমর একুশে পালিত  » «   স্পেনে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   পরমাণু বিজ্ঞানী ও লেখক ড. ফয়জুর রহমান আল সিদ্দিকর সাথে কথোপকথন  » «   ২১শে ফেব্রুয়ারীতে বইমেলায় মানুষের ঢল  » «   একুশের চেতনা পাকিস্তানেও  » «   লন্ডনে সফলভাবে ‘বঙ্গবীর ওসমানী কাপ ২০২০’ সম্পন্ন  » «   প্যারিসে ৫২বাংলা টিভির ২য় প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য অনুষ্ঠান  » «   স্পেনে চোর-ডাকাত প্রতিরোধে প্রতিবাদ র‍্যালি  » «   ক্রিস্টমাস সিঙ্গল ক্যারামের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত  » «  

বাংলাদেশ সরকারী মাধ্যমিক সমিতি,সিলেট অঞ্চলের সভাপতি নির্বাচিত হয়েছেন কবির খান

সাধারণ সম্পাদক -কায়ছার আহমদ,সাংগঠনিক সম্পাদক- তানজিমা জামান



বাংলাদেশ সরকারী মাধ্যমিক সমিতি,সিলেট অঞ্চলের সভাপতি নির্বাচিত হয়েছেন সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির খান। কবির-রঞ্জন-তানজিমা পরিষদের প্যালন থেকে নির্বাচন করে  ১৬ ভোটের ব্যবধানে তিনি নির্বাচিত হয়েছে। কবির খানের প্রাপ্ত ভোট হচ্ছে-২০৭। তার  নিকটতম প্রতিদন্ধি ফজলুর রহমান পেয়েছেন ১৯১ ভোট।  সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফজলুর-কায়ছার-আনোয়ার পরিষদের -কায়ছার আহমদ। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন- কবির-রঞ্জন-তানজিমা পরিষদের তানজিমা জামান।

২৫ অক্টোবর,শুক্রবার সিলেট অগ্রগামী উচ্চ বিদ্যালয়ে ভোট গ্রহণ শেষে নির্বাচন কমিশনার তাকে নির্বাচিত ঘোষণা করেন।

বৈরী আবহাওয়া উপেক্ষা করে সিলেট বিভাগের মোট ২১টি উচ্চ মাধ্যমিক সরকারী বিদ্যালয়ের ৪১৫ জন ভোটার এর মধ্যে মোট ৩৯৯জন ভোটার ভোট প্রদান করে।

বাংলাদেশ সরকারী মাধ্যমিক সমিতি,সিলেট অঞ্চলের সভাপতি নির্বাচিত  নির্বাচিত হওয়ায় কবির খান নির্বাচন সংশ্লিষ্ট সকল কর্মকর্তা এবং ভোটারদের ধন্যবাদ জানিয়ে বলেছে, -‘আমার উপর অর্পিত দায়িত্ব আমি মত-পার্থক্যের উর্ধ্বে ওঠে  শিক্ষক সমাজের স্বার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।’ তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

কবির খান সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করছেন। তার বাড়ি সিলেট বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ। জলঢুপ উচ্চ বিদ্যালয় থেকে সহকারী শিক্ষক হিসাবে তার শিক্ষকতা পেশা শুরু। একজন সৎ, তারুণ্যদ্বীপ্ত সৃজশীল শিক্ষক হিসাবে তার পরিচিতি রয়েছে। শিক্ষক কবির খানের বাবা শিক্ষানুরাগি মো. ফৈয়াজ খান, মা আনোয়ারা বেগম।