বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


৫ জানুয়ারী থেকে ম্যানচেষ্টার-সিলেট বিমানের সরাসরি ফ্লাইট



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

অনেক কাঠখড় পুড়িয়ে অবশেষে আগামী ২০২০ সালের ৫ই জানুয়ারী থেকে বিমান বাংলাদেশ এয়ার লাইন্স তৃতীয়বারের মত ম্যানচেস্টার থেকে তাদের সরাসরি সিলেটের ফ্লাইট চালু করতে যাচ্ছে। ইতি মধ্যে ম্যানচেষ্টার এয়ারপোর্ট সহ বিমানের সকল এজেন্টদের সাথে সবধরনের আনুষ্টানিকতা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন ম্যানচেষ্টারে কর্তব্যরত বিমানের রিজিওনাল ম্যানেজার দেবব্রত মল্লিক।

২৩ অক্টোবর বৃহস্পতিবার গ্রেটার ম্যানচেষ্টার বাংলাদেশ এসোসিয়েশনের (জিএমবিএ) হল রুমে কমিনিউটির নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে এক মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন। জিএমবিএর চেয়ারম্যান আব্দুল নাসের ওয়াহাবের সভাপতিত্বে ও জেনারেল সেক্রটারী ডিএন কৌরাইশীর পরিচালনা শুরুতেই প্রধান অথিতি ম্যানচেষ্টারে বিমানের আঞ্চলিক ব্যবস্থাপক দেবব্রত মল্লিককে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয়।

আব্দুল নাসের ওয়াহাবের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্টানটি শুরু হয়।পরে উপস্থিত বিশিষ্ট ব্যক্তিবর্গ বিমানের সার্ভিস ও সেবার মান নিয়ে বিভিন্ন প্রশ্ন করলে অনুষ্টানের প্রধান অতিথির বক্তব্যে দেবব্রত মল্লিখ বলেন ‘বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এখন আর আগের অবস্থানে নেই। এখন আমদের বিমান বহরে রয়েছে ২০টিরও অত্যাধুনিক ৭৮৭ ড্রিমলাইনার, যা দিয়েই আপনারা আগামী জানুয়ারী মাস থেকে সপ্তাহে তিনটি ফ্লাইটে সরাসরি সিলেট যাবেন।’ তিনি বিমানের যাত্রি সেবার মান আগের যে কোন সময়ের চেয়ে আরো ভালো আরো উন্নত দাবী করে এ ব্যাপারে কারো কোন অভিযোগ থাকলে তার সাথে সরাসরি যোগাযোগ করে তাকে জানানোর বিশেষ অনুরোধ জানান।

তিনি অনলাইনে টিকিট ক্রয় করা যাবে বলেও জানান এবং ম্যানচেষ্টার অফিসকে সম্পুর্ন দূর্ণীতিমুক্তবলে উল্লেখ করেন। পরিশেষে তিনি সবাইকে বাংলাদেশ বিমানের ভ্রমন ও অন্যদেরকে বিমানে ভ্রমন করার জন্য বিশেষ অনুরোধ জানান।

সভায় অন্যান্যদের মাঝে উপিস্থিত ছিলেন ম্যানচেষ্টারের প্রবিন কমিনিউটি ব্যক্তিত্ব গোলাম মস্তফা চৌধূরী এমবিই, আব্দুল মান্নান,জিএমবিএর এডভাইজার মান্নান খান, শাহজালাল মসজিদ কমিটির চেয়ারম্যান আশিক মিয়া সিজিল, ট্রেজারার আফিক মিয়া, জিএমবিএর ডেপুটে সেক্রেটারী শামীম তালূকদার, সালেহ আহমেদ, সৈয়দ নজরুল ইসলাম সুমন, কামাল আহমেদ, সিদ্দিক আহমেদ, রুবেল আহমেদ, জুবেদ আহমেদ, মাহতাব উদ্দিন, বিমানের কর্মকতা রফিকুল ইসলাম চৌধূরী দিপু, লেয়াকত খান, এনামুল হক দলা মিয়া, বাবুল চৌধুরী, গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম এসোসিয়েশনের জেনারেল সেক্রেটারী ফরহাদ ইকবাল চৌধূরী, ফয়সল কবির নিকসন, মারুফ খান সহ জিএমবিএর অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত সকলেই দেশে ভ্রমন করতে বাংলাদেশ এয়ারলাইন্স (বিমান) ব্যবহার করার উপর গুরুত্ব আরোপ করেন। উল্লেখ্য যে, দীর্ঘদিন থেকে কমিউনিটির বিভিন্ন বাংলাদেশি সংগঠন , স্থানীয় বাংলা গণমাধ্যম ম্যানচেষ্টার থেকে সিলেট সরাসরি ফ্লাইট চালু করার জন্য ক্যাম্পেইন করে আসছিল। সম্প্রতি বিমানমন্ত্রী ম্যানচেষ্টারে সফরে এলে তিনি ম্যানচেষ্টার-সিলেট সরাসরি ফ্লাইট চালু হবার ঘোষনা দেন।

    কণ্ঠ: সাবিনা ইয়াসমিন


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন