রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


হাইড বাংলাদেশ ওয়েলফেয়ারের বার্ষিক সাধারন সভা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

হাইড বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের বার্ষিক সাধারন সভা অুনষ্ঠিত হয়েছে গত ১৩ অক্টোবর রবিবার। এসোসিয়েশনের চেয়ারম্যান আব্দুল মুছাব্বিরের সভাপতিত্বে দুপুর ১২ ঘঠিকার সময় সভাটি শুরু হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারন সম্পাদক আলী রেজা।

এতে গত বছরের (২০১৯) আর্থিক রিপোর্ট তোলে ধরেন সংগঠনের কোষাধক্ষ্য আকদ্দস আলী।গত বছরের বিভিন্ন কার্যক্রম নিয়ে সভায় আলোচনা হয়। এসোসিয়েশনে ফুড এন্ড হাইজিন কোর্স, ইসল ক্লাস নিয়মিতভাবে অনুষ্ঠিত হয়েছে, এখনও এ কার্যক্রম পরিচালিত হচ্ছে। এখানে প্রতি বৃহস্পতিবার বয়স্কদের জন্য পরিচালিত হচ্ছে লাঞ্চন ক্লাব (প্রবীন মেলা)। গত বছরে কমিউনিটির জন্য সমুদ্র উপকূলে ট্রিপের আয়োজন করা হয়।এতে শিশু-কিশোরসহ অভিভাবরা অংশগ্রহণ করেন।

এসোসিয়েশনের উদ্যোগে বাংলাদেশের জাতীয় দিবসগুলো উদযাপন করা হয়েছে স্থানীয় বাংলাদেশী বংশদ্ভোত মানুষদের নিয়ে, অনুষ্ঠিত হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান।কমিউনিটির মানুষের প্রয়োজনে মানুষদের জরুরী কাগজে কাউন্টার সাইনের ব্যবস্থাও এ সেন্টারের নির্ধারিত একজন নির্বাহি সদস্য করে থাকেন।বাংলা স্কুলের কার্যক্রমও পরিচালিত হয়েছে গত বছর।

এছাড়া স্থানীয় জনসাধারনের সুবিধার্তে বিদ্যুৎ-গ্যাস, শিক্ষা-হাউজিং, বেনিফিটসহ বিভিন্ন ইস্যু নিয়ে প্রাথমিক পরামর্শ কার্যক্রম পরিচালিত হচ্ছে সপ্তাহে দুদিন।এসব কার্যক্রমের বিভিন্ন বিষয় নিয়ে সভায় আলোচনা করেন মোবাশর উল্লাহ,আব্দুল কাদির, খসরুউল্লাহ,কয়েস খান, মহিউদ্দিন, সৈয়দ আব্দুল মান্নান প্রমূখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন