বুধবার, ৩ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সোয়া ছয় কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ  » «   শারজাহর মসজিদগুলিতে পরিচ্ছন্নকরণ অব্যাহত  » «   ‘আলোকিত ৯৫ মাদারীপুর’ এর প্রতিষ্ঠা বার্ষিকী ২০২০ উদযাপন  » «   পরিবহন কল্যাণ তহবিলের টাকা নিয়ে সিলেটে শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর  » «   আমিরাত নিউজ এজিন্সিতে বাংলা ভাষা সংযুক্ত করা হয়েছে  » «   নিজ খরছে দেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের তালিকা করা হবে  » «   করোনা থেকে বাঁচতে সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান পরিবেশমন্ত্রীর  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: মানব পাচারকারী চক্রের হোতা হাজী কামাল গ্রেফতার  » «   করোনার দুর্যোগে আরব আমিরাতে ভিসা নিষেধাজ্ঞা তোলে নেয়া হয়েছে  » «   ইতালীতে শুরু হয়েছে বৈধকরণের আনুষ্ঠানিক কার্যক্রম  » «   বিয়ানীবাজারের ৫৩১টি মসজিদ পাবে প্রধানমন্ত্রীর অনুদান  » «   সারাদেশে ২৪ ঘন্টায় মৃত্যু ২২, সিলেটে ১ জন  » «   মসজিদ-আল-হারাম ও আল-নববী নামাজের জন্য খুলে দেয়া হয়েছে  » «   জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল  » «   এমপি শামিম ওসমানের সহায়তায় করোনা আক্রান্ত কাউন্সিলার ও তার স্ত্রী স্কোয়ার হাসপাতালে  » «  

হাইড বাংলাদেশ ওয়েলফেয়ারের বার্ষিক সাধারন সভা



হাইড বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের বার্ষিক সাধারন সভা অুনষ্ঠিত হয়েছে গত ১৩ অক্টোবর রবিবার। এসোসিয়েশনের চেয়ারম্যান আব্দুল মুছাব্বিরের সভাপতিত্বে দুপুর ১২ ঘঠিকার সময় সভাটি শুরু হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারন সম্পাদক আলী রেজা।

এতে গত বছরের (২০১৯) আর্থিক রিপোর্ট তোলে ধরেন সংগঠনের কোষাধক্ষ্য আকদ্দস আলী।গত বছরের বিভিন্ন কার্যক্রম নিয়ে সভায় আলোচনা হয়। এসোসিয়েশনে ফুড এন্ড হাইজিন কোর্স, ইসল ক্লাস নিয়মিতভাবে অনুষ্ঠিত হয়েছে, এখনও এ কার্যক্রম পরিচালিত হচ্ছে। এখানে প্রতি বৃহস্পতিবার বয়স্কদের জন্য পরিচালিত হচ্ছে লাঞ্চন ক্লাব (প্রবীন মেলা)। গত বছরে কমিউনিটির জন্য সমুদ্র উপকূলে ট্রিপের আয়োজন করা হয়।এতে শিশু-কিশোরসহ অভিভাবরা অংশগ্রহণ করেন।

এসোসিয়েশনের উদ্যোগে বাংলাদেশের জাতীয় দিবসগুলো উদযাপন করা হয়েছে স্থানীয় বাংলাদেশী বংশদ্ভোত মানুষদের নিয়ে, অনুষ্ঠিত হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান।কমিউনিটির মানুষের প্রয়োজনে মানুষদের জরুরী কাগজে কাউন্টার সাইনের ব্যবস্থাও এ সেন্টারের নির্ধারিত একজন নির্বাহি সদস্য করে থাকেন।বাংলা স্কুলের কার্যক্রমও পরিচালিত হয়েছে গত বছর।

এছাড়া স্থানীয় জনসাধারনের সুবিধার্তে বিদ্যুৎ-গ্যাস, শিক্ষা-হাউজিং, বেনিফিটসহ বিভিন্ন ইস্যু নিয়ে প্রাথমিক পরামর্শ কার্যক্রম পরিচালিত হচ্ছে সপ্তাহে দুদিন।এসব কার্যক্রমের বিভিন্ন বিষয় নিয়ে সভায় আলোচনা করেন মোবাশর উল্লাহ,আব্দুল কাদির, খসরুউল্লাহ,কয়েস খান, মহিউদ্দিন, সৈয়দ আব্দুল মান্নান প্রমূখ।