সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিয়ানীবাজার আদর্শ মহিলা কলেজে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

বিয়ানীবাজার আদর্শ মহিলা কলেজে ব্যতিক্রমী কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ১৬ অক্টোবর কলেজের অধ্যক্ষ মো. মজিবুর রহমানের সভাপতিত্বে বিয়ানীবাজার আদর্শ মহিলা কলেজে ব্যতিক্রমী কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা পরিচালনা করেন কলেজের বাংলা ভাষা ও সাহিত্যের সহকারী অধ্যাপক মো. ফয়ছল আহমদ এবং ইংরেজি ভাষা ও সাহিত্যের প্রভাষক প্রিয়তোষ চক্রবর্তী। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনা এবং তত্ত্বাবধানে ছিলেন অর্থনীতির প্রভাষক মোহাম্মদ খালেদ হোসেন।

দুই পর্বের অনুষ্ঠানের প্রথম পর্বে ১৫ মার্কের লিখিত পরীক্ষার মাধ্যমে ১০ জন শিক্ষার্থীকে মূল প্রতিযোগিতার জন্য নির্বাচন করা হয় এবং উক্ত দশ জনের মধ্যে দ্বিতীয় পর্বের চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

কুইজ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে দ্বাদশ শ্রেণির ছাত্রী মাছুমা আক্তার। দ্বিতীয় এবং তৃতীয় স্থান অর্জন করে যথাক্রমে একাদশ শ্রেণির ছাত্রী নিলুফা বেগম এবং রুপা রাণী পাল।

শিক্ষার্থীদের সৃজনশীল মেধা ও মনন বিকাশে সহায়ক প্রতিযোগিতার অর্থায়ন করেছেন বিয়ানীবাজার মহিলা কলেজের প্রতিষ্ঠাকালীন সদস্য ও বিয়ানীবাজার সরকারী কলেজের সাবেক ভিপি যুক্তরাজ্য প্রবাসী ছরওয়ার আহমদ।

অনুষ্ঠান শেষে বিজয়ী ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন কলেজের অধ্যক্ষ জনাব মো. মুজিবুর রহমান। অনুষ্ঠানে  কলেজের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন জসিম উদ্দিন আহমেদ,সানজিদা মেহরীন, মো.আখতার হোসেন, মো. মাজেদুর রহমান, মো. আতিউর রহমান, মো.স্বপন গনী এবং মোহাম্মদ কবির হোসেন প্রমুখ।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন