মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সোয়া ছয় কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ  » «   শারজাহর মসজিদগুলিতে পরিচ্ছন্নকরণ অব্যাহত  » «   ‘আলোকিত ৯৫ মাদারীপুর’ এর প্রতিষ্ঠা বার্ষিকী ২০২০ উদযাপন  » «   পরিবহন কল্যাণ তহবিলের টাকা নিয়ে সিলেটে শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর  » «   আমিরাত নিউজ এজিন্সিতে বাংলা ভাষা সংযুক্ত করা হয়েছে  » «   নিজ খরছে দেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের তালিকা করা হবে  » «   করোনা থেকে বাঁচতে সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান পরিবেশমন্ত্রীর  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: মানব পাচারকারী চক্রের হোতা হাজী কামাল গ্রেফতার  » «   করোনার দুর্যোগে আরব আমিরাতে ভিসা নিষেধাজ্ঞা তোলে নেয়া হয়েছে  » «   ইতালীতে শুরু হয়েছে বৈধকরণের আনুষ্ঠানিক কার্যক্রম  » «   বিয়ানীবাজারের ৫৩১টি মসজিদ পাবে প্রধানমন্ত্রীর অনুদান  » «   সারাদেশে ২৪ ঘন্টায় মৃত্যু ২২, সিলেটে ১ জন  » «   মসজিদ-আল-হারাম ও আল-নববী নামাজের জন্য খুলে দেয়া হয়েছে  » «   জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল  » «   এমপি শামিম ওসমানের সহায়তায় করোনা আক্রান্ত কাউন্সিলার ও তার স্ত্রী স্কোয়ার হাসপাতালে  » «  

আমিরাতে বাব আল দাইদ ট্রাভেলসের উদ্ভোধন



সংযুক্ত আরব আমিরাতের বাঙ্গালী অত্যাধুষিত এলাকা শারজাহ শহরের আল দাইদ সিটিতে বাংলাদেশী প্রতিষ্ঠান আল হিয়াম পারফিউমস গ্রুপের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস খা মজনুর মালিকানায় বাব আল দাইদ ট্রাভেলস এন্ড টুর‍্যস যাত্রা শুরু করেছে।

শুক্রবার আল দাইদ এলাকায় উক্ত ট্রাভেলসের ফিতা কেটে উদ্ভোধন করেন প্রধান অতিথি স্থানীয় স্পন্সর খামিছ নাদাল মোহাম্মদ রাহমা।

বিশেষ অতিথি ছিলেন কমিউনিটি নেতা মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী, তসলিম উদ্দিন চৌধুরী, মাওলানা মজির উদ্দিন চৌধুরী, আরিফ সাদাত চৌধুরী, মোতাহার হোসেন চৌধুরী, আব্দুল মজিদ, আব্দুল জব্বার খা প্রমুখ।

এছাড়া স্থানীয় কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত ট্রাভেলসের মালিক আব্দুল কুদ্দুস খা মজনু বলেন, দাইদ সিটিতে বাংলাদেশী প্রবাসীদের চাহিদার কথার চিন্তা করেই আমি ট্রাভেলসের উদ্ভোধন করেছি। আমিরাতে আমার প্রতিষ্ঠান আল হেয়াম পারফিমস গ্রুপ সুনামের সাথে দীর্ঘদিন ধরে ব্যবসা করে যাচ্ছে। আশা করছি ট্রাভেলসের মাধ্যমে প্রবাসীদের সহযোগিতা করে বাংলাদেশের সম্মান এগিয়ে নিতে পারব।