শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «   স্পেনে যুবলীগের উদ্যোগে আলোচনা ও কর্মীসভা অনুষ্ঠিত  » «   ইতালিতে সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের আংশিক কমিটি ঘোষণা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আমিরাতে জাতির পিতার জন্মশতবার্ষিকীতে বঙ্গবন্ধু স্কুলের ভবনের কাজ শেষ হবে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে বঙ্গবন্ধু সেন্টেনিয়াল স্কুল(প্রস্তাবিত) রাস আল খাইমাহ এর লীজ নেওয়া নতুন জমিতে আজ ১৬ অক্টোবর কাজের অগ্রগতি পরিদর্শনে রাস আল খাইমাহ আসেন প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রী মোহাম্মদ ইমরান আহম্মদ এম পি। তিনি কাজের অগ্রগতি দেখে এই উদ্যোগের সাথে জড়িত সকল প্রবাসিকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

এ সময় মন্ত্রী বলেন দ্রুততার সাথে অগ্রগতি হবে এই কর্মশালার। সুফল পাবে সকল প্রবাসী বাংলাদেশী শিক্ষার্থী।বঙ্গবন্ধু এর জন্মশতবার্ষিকীতে ভবনের কাজ শেষ হবে বলে জানান।সরকার সহযোগীতাদিবে তবে প্রবাসীদের ও সহয়তার হাত বাড়াতে আহব্বান জানান তিনি। সবাইকে এই কর্মশালায় এক যোগে কাজ করতে হবে,তাহলে সফলতা সহজে আসবে বলে জানান তিনি।

এ সময় মন্ত্রীর সাথে রাষ্ট্রদূত ডাক্তার মোহাম্মদ ইমরান, কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান, ডেপুটি কনসাল সাহেদুল ইসলাম, কমার্শিয়াল কাউন্সেলর কামরুল হাসান, লেবার কাউস্নেলর ফাতেমা জাহান, শিক্ষা – সাংস্কৃতিক এবং পর্যাটন বিষয়ক কর্মকর্তা রফিকুল আমিন উপস্থিত ছিলেন।

এসময় আরো উপস্হিত ছিলেন উত্তর আমিরাতের কমিনিউটি নেতা নিয়ে গঠিত স্কুল উন্নয়ন কমিটি এর প্রকৌশলী আবু জাফর চৌধুরী, অধ্যাপক আবদুস সবুর, সেলিম উদ্দীন চৌধুরী, মোহাম্মদ আবদুল আলিম প্রমূখ।

এই সময় স্কুল এবং কেন্দ্রের নেতৃবৃন্দদের মধ্যে উপস্হিত ছিলেন ভারপ্রাপ্ত সভাপতি তাজ উদ্দীন, কেন্দ্রের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ আকতার হোসেন সি আই পি,(যুগ্নসম্পাদক) ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ মুছা, সাংগঠনিক সম্পাদক সুবোধ চৌধুরী, অর্থ সম্পাদক জসিম উদ্দীন ভূইয়া,সিনিয়র সদস্য মোশরফ হোসেন,সহ অর্থ মোহাম্মদ দিদার হোসেন, দপ্তর সম্পাদক সাহাব উদ্দীন,মোহাম্মদ ইব্রাহিম,
স্কুলের অধ্যক্ষ হাবিবুর রহমান, সিনিয়র শিক্ষক মোহাম্মদ আজিজুর রহমান, এটি এম শাহানেওয়াজ সহ অন্যান্য নেতৃবৃন্দ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন