রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


প্রবাসিদের হাতেই বাংলাদেশের ভাবমূর্তি–আমিরাতে প্রবাসি কল্যাণ মন্ত্রী



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ সমিতি শারজাহ শাখার আজীবন সদস্যদের সাথে বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী বলেন, প্রতিটি প্রবাসিই একেকজন রাষ্ট্রদূত। আপনাদের ভাল মন্দ আচরণের উপর দেশের ভাবমূর্তি নির্ভর করে। দেশের রেমিটেন্স প্রবাহে আপনাদের অবদান অসীম। তাই যে দেশে আছেন সে দেশে বৈধভাবে আইন মেনে চলে দেশের সুনাম বয়ে আনবেন। মন্ত্রী এ সময় আরো বলেন, প্রবাসিদের সুবিধার জন্য সরকার প্রবাসিদের বীমা আওতায় এনেছে। প্রবাসি বান্ধব এ সরকার প্রবাসিদের কল্যাণে আগামিতে আরো কাজ করবে বলেও তিনি জানান। এ সময় উত্তর আমিরাতে বাংলাদেশি স্কুল স্থাপনে সরকারের সহযোগিতার কথাও মন্ত্রী জানান।

মঙ্গলবার সমিতি মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আবুল বাশার। সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ মাকসুদের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন  প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ডক্টর আহমেদ মুনিরুস সালেহিন, বাংলাদেশ কন্সুলেট জেনারেল দুবাইয়ের কন্স্যাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসাইন খান, শারজাহের শ্রম-মান উন্নয়ন কর্তৃপক্ষের সভাপতি সালেম ইউসুফ আল কাসির, বাংলাদেশ সিআইপি এসোসিয়েশনের সভাপতি মাহতাবুর রহমান নাসির ও প্রকৌশলী আবু জাফর চৌধুরী।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি ইসমাইল গনি চৌধুরী। সর্বশেষে আগত অতিথিদের ফুল ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন