বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «   গোলাম কিবরিয়া  : সংগ্রামেই যিনি সাফল্যের উচ্চশিখরে  » «   ফুডেক্স সৌদি মেলায় বাংলাদেশি খাদ্য পন্য নিয়ে চার বৃহৎ কোম্পানি  » «   দশ বছর পর রোমে ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  » «   বিশ্বনেতারা রানির শেষকৃত্য অনুষ্ঠানে যাবেন বাসে চড়ে  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স সম্মাননা পেয়েছেন দুবাইয়ের মানিক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রবাস থেকে বৈধপথে বাংলাদেশে সর্বোচ্চ রেমিটেন্স প্রেরণকারিদের সম্মাননা প্রদান করে বাংলাদেশ ব্যাংক। এরই ধারাবাহিকতায় ২০১৮ সালে বৈধপথে প্রেরিত সর্বোচ্চ রেমিটেন্স প্রেরণকারিদেরকে ‘বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স অ্যাওয়ার্ড-২০১৮’ প্রদান করা হয়েছে। ৭ অক্টোবর ঢাকার ইন্সটিউব অব ডিপ্লোমা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অডিটোরিয়ামে প্রবাসি রেমিটেন্সযোদ্ধাদের হাতে এ সম্মাননা তুলে দেন অর্থমন্ত্রী আ হ ম মোস্তাফা কামাল এমপি ও বাংলাদেশ ব্যাংকের গভর্ণর ফজলে কবির।

এ বছর এ সম্মাননা পেয়েছেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সহ সভাপতি ও দুবাইস্থ টোকিওসেট গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান মাহবুব আলম মানিক। তিনি ২০১৬ এবং ২০১৭ সালেও বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স অ্যাওয়ার্ড লাভ করেছেন

মাহবুব আলম মানিকের বাড়ি কুমিল্লার কোতোয়ালী থানার ধনুয়াখলা গ্রামে। ১৯৯২ সালে সৌদি আরব দিয়ে প্রবাস জীবনের যাত্রা শুরু। ২০০০ সালে তিনি আমিরাতে বসতি শুরু করেন। অল্প সময়ের মধ্যে বাংলাদেশি কমিউনিটিসহ আরব আমিরাতের বাজারে টোকিওসেট গ্রুপ দিয়ে খ্যাতি অর্জন করেছেন তিনি। । তার সহধর্মিনী জেসমিন আক্তারও মধ্যপ্রাচ্যের প্রথম মহিলা সিআইপি হিসেবে গৌরব অর্জন করেছেন।

তিনি এ বছর দুবাই সরকার কর্তৃক গোল্ডকার্ডও পেয়েছেন। তার সাফল্যের পালকে যুক্ত হচ্ছে একের পর এক । তাঁকে আগামি দিনে সিআইপির মর্যাদায় দেখতে চান সতীর্থ ও শুভার্থীরা।

এ বছর দুবাইয়ের জনতা ব্যাংক থেকে বৈধপথে টাকা পাঠিয়ে যথাক্রমে এ সম্মান অর্জন করেছেন আল হারামাইন গ্রুপের অলিউর রহমান, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সভাপতি আলহাজ্ব আব্দুল করিম, টোকিওসেট গ্রুপের চেয়ারম্যান মাহবুব আলম মানিক, শাহজাহান বাবলু, আবদুন নূর কাওছার ও বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন