শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স সম্মাননা পেয়েছেন দুবাইয়ের মানিক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রবাস থেকে বৈধপথে বাংলাদেশে সর্বোচ্চ রেমিটেন্স প্রেরণকারিদের সম্মাননা প্রদান করে বাংলাদেশ ব্যাংক। এরই ধারাবাহিকতায় ২০১৮ সালে বৈধপথে প্রেরিত সর্বোচ্চ রেমিটেন্স প্রেরণকারিদেরকে ‘বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স অ্যাওয়ার্ড-২০১৮’ প্রদান করা হয়েছে। ৭ অক্টোবর ঢাকার ইন্সটিউব অব ডিপ্লোমা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অডিটোরিয়ামে প্রবাসি রেমিটেন্সযোদ্ধাদের হাতে এ সম্মাননা তুলে দেন অর্থমন্ত্রী আ হ ম মোস্তাফা কামাল এমপি ও বাংলাদেশ ব্যাংকের গভর্ণর ফজলে কবির।

এ বছর এ সম্মাননা পেয়েছেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সহ সভাপতি ও দুবাইস্থ টোকিওসেট গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান মাহবুব আলম মানিক। তিনি ২০১৬ এবং ২০১৭ সালেও বাংলাদেশ ব্যাংক রেমিটেন্স অ্যাওয়ার্ড লাভ করেছেন

মাহবুব আলম মানিকের বাড়ি কুমিল্লার কোতোয়ালী থানার ধনুয়াখলা গ্রামে। ১৯৯২ সালে সৌদি আরব দিয়ে প্রবাস জীবনের যাত্রা শুরু। ২০০০ সালে তিনি আমিরাতে বসতি শুরু করেন। অল্প সময়ের মধ্যে বাংলাদেশি কমিউনিটিসহ আরব আমিরাতের বাজারে টোকিওসেট গ্রুপ দিয়ে খ্যাতি অর্জন করেছেন তিনি। । তার সহধর্মিনী জেসমিন আক্তারও মধ্যপ্রাচ্যের প্রথম মহিলা সিআইপি হিসেবে গৌরব অর্জন করেছেন।

তিনি এ বছর দুবাই সরকার কর্তৃক গোল্ডকার্ডও পেয়েছেন। তার সাফল্যের পালকে যুক্ত হচ্ছে একের পর এক । তাঁকে আগামি দিনে সিআইপির মর্যাদায় দেখতে চান সতীর্থ ও শুভার্থীরা।

এ বছর দুবাইয়ের জনতা ব্যাংক থেকে বৈধপথে টাকা পাঠিয়ে যথাক্রমে এ সম্মান অর্জন করেছেন আল হারামাইন গ্রুপের অলিউর রহমান, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সভাপতি আলহাজ্ব আব্দুল করিম, টোকিওসেট গ্রুপের চেয়ারম্যান মাহবুব আলম মানিক, শাহজাহান বাবলু, আবদুন নূর কাওছার ও বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন