মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
নিউ ইয়র্কে আব্দুস সাত্তার স্মরণে সার্বজনীন শোকসভা ও দোয়া মাহফিল  » «   বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট যুক্তরাজ্য শাখা গঠিত  » «   পঙ্কজ ভট্টাচার্য’র সাথে পীর হাবিব ফাউন্ডেশন ইউকে নেতৃবৃন্দের সাক্ষাত  » «   মুক্তিযুদ্ধের প্রবাসী সংগঠক মরহুম শামসুল আলম চৌধুরী স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল  » «   আমিরাতে ঈদে মিলাদুন্নবীর আলোচনা ও দোয়া মাহফিল  » «   আলোকিত মানুষ প্রবীন শিক্ষক মো. সমছুল ইসলাম এর ২য় মৃত্যুবার্ষিকী সোমবার  » «   ঘূর্ণিঝড় বুলবুল : ১০ জন নিহত, অর্ধশত জেলে নিখোঁজ  » «   ইতালিস্থ বাংলাদেশ দূতাবাসে প্রেস কনফারেন্সঃ ইস্যুর আপেক্ষায় ১৭শ ২ টি পাসপোর্ট।  » «   মাদ্রিদে স্পেন বিএনপি‘র উদ্যোগে ৭ নভেম্বর পালিত  » «   বিয়ানীবাজারে প্রবাসী সাংবাদিক-লেখক-সংগঠক শরিফুল হক মনজু’র সাথে অন্তরঙ্গ আড্ডা  » «   শারজায় গণমাধ্যমকর্মী ও সুধী মহলের সাথে সিএজি মুসলিম চৌধুরী  » «   ব্লাক হিস্টোরি মান্থ উপলক্ষ্যে টাওয়ার হ্যামলেটস স্পীকারের ফান্ড রাইজিং  » «   বার্সেলোনায় দ্বিতীয় বার ‘হাসিনা: এ ডটার্স টেল’ তথ্য চিত্র প্রদর্শিত  » «   রোমের ফিডেন স্কুলে প্রবাসীদের ইতালীয়ান ভাষা শিক্ষার যাত্রা শুরু  » «   ওয়েজ আর্নার্স বোর্ড এর কার্ড প্রদান করলেন গ্রীসের রাষ্ট্রদূত  » «  

গ্রীসে পররাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে মতবিনিময়



জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার উৎসব কে কেন্দ্র করে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ও ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশনের আজীবন সদস্য ড. একে আব্দুল মোমেন এমপি ২৮ অক্টোবর গ্রীস আসছেন।

গ্রীসে তাঁর আগমনকে কেন্দ্র করে গ্রীস আওয়ামী লীগের সভাপতি সাধারন সম্পাদকের সাথে উৎসবের বিভিন্ন কার্যক্রম নিয়ে মতবিনিময় করেছে জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখা।এসময় আগামি অনুষ্ঠানের খসরা প্রস্তাবনার একটা কপিও গতকাল ১১ অক্টোবর গ্রীস আওয়ামিলীগের সভাপতি মান্নান মাতুব্বর ও সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার এর কাছে হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও ইউরো বাংলা প্রেসক্লাব সভাপতি তাইজুল ফয়েজ, জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার সাধারণ সম্পাদক মোঃ মুমিন খান।

উল্লেখ্য, ইতিমধ্যে এর একটা কপি মান্যবর রাষ্ট্রদূূূত বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীস এর কাছে হস্তান্তর করা হয়েছে। উৎসবের উদ্বোধন হিসেবে উপস্থিত থাকবেন জালালাবাদ এসোসিয়েশন ঢাকার সভাপতি, সাবেক সচিব ডক্টর এ কে এম আব্দুল মুবিন, সংগঠনের কেন্দ্রীয় ও ১৫ টি দেশের জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দ।এতে দেশ বিদেশের শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

গ্রীস আওয়ামী লীগের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বাস প্রদান করেছেন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক।