সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গ্রীসে পররাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে মতবিনিময়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার উৎসব কে কেন্দ্র করে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ও ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশনের আজীবন সদস্য ড. একে আব্দুল মোমেন এমপি ২৮ অক্টোবর গ্রীস আসছেন।

গ্রীসে তাঁর আগমনকে কেন্দ্র করে গ্রীস আওয়ামী লীগের সভাপতি সাধারন সম্পাদকের সাথে উৎসবের বিভিন্ন কার্যক্রম নিয়ে মতবিনিময় করেছে জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখা।এসময় আগামি অনুষ্ঠানের খসরা প্রস্তাবনার একটা কপিও গতকাল ১১ অক্টোবর গ্রীস আওয়ামিলীগের সভাপতি মান্নান মাতুব্বর ও সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার এর কাছে হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও ইউরো বাংলা প্রেসক্লাব সভাপতি তাইজুল ফয়েজ, জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার সাধারণ সম্পাদক মোঃ মুমিন খান।

উল্লেখ্য, ইতিমধ্যে এর একটা কপি মান্যবর রাষ্ট্রদূূূত বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীস এর কাছে হস্তান্তর করা হয়েছে। উৎসবের উদ্বোধন হিসেবে উপস্থিত থাকবেন জালালাবাদ এসোসিয়েশন ঢাকার সভাপতি, সাবেক সচিব ডক্টর এ কে এম আব্দুল মুবিন, সংগঠনের কেন্দ্রীয় ও ১৫ টি দেশের জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দ।এতে দেশ বিদেশের শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

গ্রীস আওয়ামী লীগের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বাস প্রদান করেছেন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন