মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সোয়া ছয় কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ  » «   শারজাহর মসজিদগুলিতে পরিচ্ছন্নকরণ অব্যাহত  » «   ‘আলোকিত ৯৫ মাদারীপুর’ এর প্রতিষ্ঠা বার্ষিকী ২০২০ উদযাপন  » «   পরিবহন কল্যাণ তহবিলের টাকা নিয়ে সিলেটে শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর  » «   আমিরাত নিউজ এজিন্সিতে বাংলা ভাষা সংযুক্ত করা হয়েছে  » «   নিজ খরছে দেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের তালিকা করা হবে  » «   করোনা থেকে বাঁচতে সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান পরিবেশমন্ত্রীর  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: মানব পাচারকারী চক্রের হোতা হাজী কামাল গ্রেফতার  » «   করোনার দুর্যোগে আরব আমিরাতে ভিসা নিষেধাজ্ঞা তোলে নেয়া হয়েছে  » «   ইতালীতে শুরু হয়েছে বৈধকরণের আনুষ্ঠানিক কার্যক্রম  » «   বিয়ানীবাজারের ৫৩১টি মসজিদ পাবে প্রধানমন্ত্রীর অনুদান  » «   সারাদেশে ২৪ ঘন্টায় মৃত্যু ২২, সিলেটে ১ জন  » «   মসজিদ-আল-হারাম ও আল-নববী নামাজের জন্য খুলে দেয়া হয়েছে  » «   জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল  » «   এমপি শামিম ওসমানের সহায়তায় করোনা আক্রান্ত কাউন্সিলার ও তার স্ত্রী স্কোয়ার হাসপাতালে  » «  

গ্রীসে পররাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে মতবিনিময়



জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার উৎসব কে কেন্দ্র করে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ও ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশনের আজীবন সদস্য ড. একে আব্দুল মোমেন এমপি ২৮ অক্টোবর গ্রীস আসছেন।

গ্রীসে তাঁর আগমনকে কেন্দ্র করে গ্রীস আওয়ামী লীগের সভাপতি সাধারন সম্পাদকের সাথে উৎসবের বিভিন্ন কার্যক্রম নিয়ে মতবিনিময় করেছে জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখা।এসময় আগামি অনুষ্ঠানের খসরা প্রস্তাবনার একটা কপিও গতকাল ১১ অক্টোবর গ্রীস আওয়ামিলীগের সভাপতি মান্নান মাতুব্বর ও সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার এর কাছে হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও ইউরো বাংলা প্রেসক্লাব সভাপতি তাইজুল ফয়েজ, জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার সাধারণ সম্পাদক মোঃ মুমিন খান।

উল্লেখ্য, ইতিমধ্যে এর একটা কপি মান্যবর রাষ্ট্রদূূূত বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীস এর কাছে হস্তান্তর করা হয়েছে। উৎসবের উদ্বোধন হিসেবে উপস্থিত থাকবেন জালালাবাদ এসোসিয়েশন ঢাকার সভাপতি, সাবেক সচিব ডক্টর এ কে এম আব্দুল মুবিন, সংগঠনের কেন্দ্রীয় ও ১৫ টি দেশের জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দ।এতে দেশ বিদেশের শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

গ্রীস আওয়ামী লীগের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বাস প্রদান করেছেন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক।