মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
নিউ ইয়র্কে আব্দুস সাত্তার স্মরণে সার্বজনীন শোকসভা ও দোয়া মাহফিল  » «   বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট যুক্তরাজ্য শাখা গঠিত  » «   পঙ্কজ ভট্টাচার্য’র সাথে পীর হাবিব ফাউন্ডেশন ইউকে নেতৃবৃন্দের সাক্ষাত  » «   মুক্তিযুদ্ধের প্রবাসী সংগঠক মরহুম শামসুল আলম চৌধুরী স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল  » «   আমিরাতে ঈদে মিলাদুন্নবীর আলোচনা ও দোয়া মাহফিল  » «   আলোকিত মানুষ প্রবীন শিক্ষক মো. সমছুল ইসলাম এর ২য় মৃত্যুবার্ষিকী সোমবার  » «   ঘূর্ণিঝড় বুলবুল : ১০ জন নিহত, অর্ধশত জেলে নিখোঁজ  » «   ইতালিস্থ বাংলাদেশ দূতাবাসে প্রেস কনফারেন্সঃ ইস্যুর আপেক্ষায় ১৭শ ২ টি পাসপোর্ট।  » «   মাদ্রিদে স্পেন বিএনপি‘র উদ্যোগে ৭ নভেম্বর পালিত  » «   বিয়ানীবাজারে প্রবাসী সাংবাদিক-লেখক-সংগঠক শরিফুল হক মনজু’র সাথে অন্তরঙ্গ আড্ডা  » «   শারজায় গণমাধ্যমকর্মী ও সুধী মহলের সাথে সিএজি মুসলিম চৌধুরী  » «   ব্লাক হিস্টোরি মান্থ উপলক্ষ্যে টাওয়ার হ্যামলেটস স্পীকারের ফান্ড রাইজিং  » «   বার্সেলোনায় দ্বিতীয় বার ‘হাসিনা: এ ডটার্স টেল’ তথ্য চিত্র প্রদর্শিত  » «   রোমের ফিডেন স্কুলে প্রবাসীদের ইতালীয়ান ভাষা শিক্ষার যাত্রা শুরু  » «   ওয়েজ আর্নার্স বোর্ড এর কার্ড প্রদান করলেন গ্রীসের রাষ্ট্রদূত  » «  

আমিরাতে কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির মতবিনিময়



মানবতার কল্যাণে গঠিত কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতি সব সময় কমলগঞ্জ প্রবাসীদের কল্যাণেই কাজ করে যাবে। কমলগঞ্জের যে কোন প্রবাসীর বিপদে আমরা সব সময় পাশে থাকব। প্রবাসে অবস্থানরত কমলগঞ্জবাসীকে নিয়েই ঐক্যবদ্ধ হয়ে আমরা এগিয়ে যেতে চাই।

সংযুক্ত আরব আমিরাতে কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির উদ্যোগে পুজাইরাহের খোরফাক্কান, আল বিদিয়া, দেদনা, দিব্বায় অবস্থানরত কমলগঞ্জ প্রবাসীদের সাথে মতবিনিময় সভায় এসব বলেন বক্তারা। বৃহস্পতিবার স্থানীয় একটি রেস্তোরায় উক্ত মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি মুহিদ চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও যুগ্ম সম্পাদক আলী নূরের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আব্দুল করিম।

বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতি আরব আমিরাতের উপদেষ্টা শেখ জহির উদ্দিন, হাজী কয়েস আহমদ, আব্দুল মালিক, আব্দুল হক চৌধুরী শায়েস্তা, শাহীন আল রাজী, দরবেশ আলী, মশিউর রহমান মধু, আবুল কালাম, সিরাজুল ইসলাম ও মুহিনুল ইসলাম,।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ সামসুল হক। স্বাগত বক্তব্য রাখেন কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতি আরব আমিরাতের সাংগঠনিক সম্পাদক রুজেল তরফদার।

স্বাগত বক্তব্যে তিনি বলেন, কমলগঞ্জের মানুষ বিপদে পড়লে সবার আগে আমাদের সমিতি এগিয়ে আসবে। দল মত নির্বিশেষে সবাই কমলগঞ্জ সমিতির ছায়াতলে এসে এক হয়ে প্রবাসীদের পাশে দাঁড়াবেন। উল্লেখ্য, কিছুদিন আগে কমলগঞ্জে এক প্রবাসী ভাই মৃত্যু বরণ করলে পাশে দাঁড়ানোর মত কেউ ছিলনা তাই দুই মাস দেরীতে লাশ দেশে পাঠানো হয়৷ আর যাতে কোন প্রবাসী ভাই মৃত্যুর পরে এভাবে পরে না থাকে সেই দিকে কমলগঞ্জ প্রবাসী সমিতি দৃষ্টি রাখবে। সবাইকে এগিয়ে আসার আহবান রইল।

আরো বক্তব্য রাখেন নজরুল ইসলাম, কাউছার আহমদ, রুমন হাসান এবং নজরুল ইসলাম নূর সহ আরো অনেকে।