বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সাবেক অতিরিক্ত সচিবকে জিএমবিএ’র উদ্যোগে সংবর্ধনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

 

 

সুনামগঞ্জ জেলার দিরাই থানার কৃতি সন্তান সাবেক অতিরিক্তি সচিব মো.মিজানুর রহমান ইংল্যান্ড সফর করছেন।তারই সম্মানে ১০ অক্টোবর বৃহষ্পতবিার রাতে গ্রেটার ম্যানচেষ্টার বাংলাদেশ এসোসিয়শন (জিএমবিএ) আয়োজন করেছিল এক সংবর্ধনা ও মতবনিমিয় সভার।

জিএমবিএ’র কনফারেন্স হলে আয়োজিত সংবর্ধনা সভাটি শুরু হয় পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে। সংবর্ধিত অতিথিকে ফুলের তোড়া দিয়ে অনুষ্ঠানে স্বাগত জানানো হয়।জিএম বিএ’র এডভাইজার মান্নান খানের সভাপতিত্বে অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন শামিম তালুকদার ও রুবেল আহমেদ ।

এতে প্রধান অতিথি হসিবেে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার দিরাই থানার কৃতি সন্তান সাবেক অতিরিক্তি সচিব মো.মিজানুর রহমান। এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জিএমবিএ’র জেনারেল সক্রেটারী ডি এন কৌরাইশী, ম্যানচেস্টার কমিউনিটি ব্যক্তিত্ব শাহ এম এ মুনিম,লিটন আহমেদ চৌধুরী, কামাল আহমেদ, এমাদুল হক চৌধুরী, এনামুল হক, সৈয়দ নজরুল ইসলাম সুমন, সিদ্দিক আহমেদ, আব্দুল বাছিত বকুল, জনাব আলী, নাজিম উদ্দিন, ইসলাম উদ্দিন, জন, হিলাল আহমদে, সুহাদ আহমেদ, মো:মহসিন, বসর চৌধূরী, নুর চৌধুরী রনী, সুজন মিয়া, আরজু মিয়া সহ আরো অনকে।

সংবর্ধনা সভায় বক্তারা মো. মিজানুর রহমান কে উক্ত অনুষ্ঠানে আসার জন্য ধন্যবাদ জানান এবং কর্ম জীবনে তাঁর সততার প্রসংশা করে  তাঁর সুস্বাস্থ্য ও উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

প্রধান অতিথিরি বক্তব্যে সাবেক অতিরিক্তি সচিব মো.মিজানুর রহমান  তাঁর জন্য এ অনুষ্ঠানটি আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানান। তিনি বলনে, প্রবাসীরা বাংলাদশের মূল চালিকা শক্তি, তারাই তাদের শ্রমে উপার্জিত  অর্থ তারা বাংলাদেশে স্বজনদের কাছে পাঠান ।পরিশেষে যে কোন প্রয়োজনে প্রবাসিদের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি ।

 

কণ্ঠ: তৈয়বুর রহমান শ্যামল


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন