শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «   স্পেনে যুবলীগের উদ্যোগে আলোচনা ও কর্মীসভা অনুষ্ঠিত  » «   ইতালিতে সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের আংশিক কমিটি ঘোষণা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সাবেক অতিরিক্ত সচিবকে জিএমবিএ’র উদ্যোগে সংবর্ধনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

 

 

সুনামগঞ্জ জেলার দিরাই থানার কৃতি সন্তান সাবেক অতিরিক্তি সচিব মো.মিজানুর রহমান ইংল্যান্ড সফর করছেন।তারই সম্মানে ১০ অক্টোবর বৃহষ্পতবিার রাতে গ্রেটার ম্যানচেষ্টার বাংলাদেশ এসোসিয়শন (জিএমবিএ) আয়োজন করেছিল এক সংবর্ধনা ও মতবনিমিয় সভার।

জিএমবিএ’র কনফারেন্স হলে আয়োজিত সংবর্ধনা সভাটি শুরু হয় পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে। সংবর্ধিত অতিথিকে ফুলের তোড়া দিয়ে অনুষ্ঠানে স্বাগত জানানো হয়।জিএম বিএ’র এডভাইজার মান্নান খানের সভাপতিত্বে অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন শামিম তালুকদার ও রুবেল আহমেদ ।

এতে প্রধান অতিথি হসিবেে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার দিরাই থানার কৃতি সন্তান সাবেক অতিরিক্তি সচিব মো.মিজানুর রহমান। এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জিএমবিএ’র জেনারেল সক্রেটারী ডি এন কৌরাইশী, ম্যানচেস্টার কমিউনিটি ব্যক্তিত্ব শাহ এম এ মুনিম,লিটন আহমেদ চৌধুরী, কামাল আহমেদ, এমাদুল হক চৌধুরী, এনামুল হক, সৈয়দ নজরুল ইসলাম সুমন, সিদ্দিক আহমেদ, আব্দুল বাছিত বকুল, জনাব আলী, নাজিম উদ্দিন, ইসলাম উদ্দিন, জন, হিলাল আহমদে, সুহাদ আহমেদ, মো:মহসিন, বসর চৌধূরী, নুর চৌধুরী রনী, সুজন মিয়া, আরজু মিয়া সহ আরো অনকে।

সংবর্ধনা সভায় বক্তারা মো. মিজানুর রহমান কে উক্ত অনুষ্ঠানে আসার জন্য ধন্যবাদ জানান এবং কর্ম জীবনে তাঁর সততার প্রসংশা করে  তাঁর সুস্বাস্থ্য ও উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

প্রধান অতিথিরি বক্তব্যে সাবেক অতিরিক্তি সচিব মো.মিজানুর রহমান  তাঁর জন্য এ অনুষ্ঠানটি আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানান। তিনি বলনে, প্রবাসীরা বাংলাদশের মূল চালিকা শক্তি, তারাই তাদের শ্রমে উপার্জিত  অর্থ তারা বাংলাদেশে স্বজনদের কাছে পাঠান ।পরিশেষে যে কোন প্রয়োজনে প্রবাসিদের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি ।

 

কণ্ঠ: তৈয়বুর রহমান শ্যামল


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন