রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আরব আমিরাতে ৫২বাংলার নতুন টীম, ১ এপ্রিল থেকে লন্ডন প্রতিনিধিকেও অব্যাহতি  » «   বাংলাদেশে করোনায় মৃত্যু দুই হাজার ছাড়ালো  » «   লন্ডনে দ্বিতীয় আউটডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট ইউকে ২০২০ সম্পন্ন  » «   ব্রিটেনে বর্ষসেরা জিপি চিকিৎসক বাংলাদেশী বংশদ্ভোদ ডা. ফারজানা  » «   পাটকল বন্ধ করা মুক্তিযুদ্ধের সঙ্গে বিশ্বাসঘাতকতা  » «   ইতালি ছাত্রলীগ নেতার উদ্যোগে সিলেটে বৃক্ষরােপন  » «   ফটিকছড়িতে করোনা হাসপাতাল প্রস্তুতিতে সহায়তা করলো ‘নারায়ণহাট প্রবাসী জনকল্যাণ পরিষদ’  » «   এম এ হকের জানাজায় মানুষের ঢল  » «   পুরো মন্ত্রীসভা নিয়ে পদত্যাগ করেছেন ফ্রান্সের প্রধানমন্ত্রী এডওয়ার্ড ফিলিপ  » «   সৌদি থেকে দেশে ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি  » «   ১৩ জুলাই থেকে লন্ডনের মসজিদগুলো পরিক্ষামুলক খোলা হবে  » «   ঢাকা থেকে প্যারিস বিশেষ ফ্লাইট আসছে আগামীকাল ৪ জুলাই  » «   সিলেট বিভাগে করোনা আক্রান্ত ৫ হাজারের কাছাকাছি  » «   বড়লেখায় দু পক্ষের মধ্যে সংঘর্ষ  » «   ফেসবুকে উপহার পাঠানোর নামে প্রতারণা, ৩ বিদেশি গ্রেফতার  » «  

আমিরাতে প্রবাসী বাহুবল ঐক্য সংস্থার আলোচনা সভা ও দোয়া মাহফিল



সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাহুবল ঐক্য সংস্থার উদ্যোগে বাংলাদেশ থেকে আগত হাফেজ আব্দুর নূরের আরব আমিরাত আগমন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার শারজাহের একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রবাসী বাহুবল ঐক্য সংস্থার সভাপতি মোহাম্মদ আব্দুল আজিজ উজ্জল।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আমজদ ও প্রচার সম্পাদক সাহাব উদ্দিন সিহাবের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন হাফেজ আব্দুর নূর। প্রধান বক্তা ছিলেন প্রবাসী বাহুবল ঐক্য সংস্থার প্রধান উপদেষ্টা শেখ লুতফুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা সালেহ আহমদ তালুকদার, উপদেষ্টা তাজুল ইসলাম, সহ সভাপতি বচন মিয়া তালুকদার, বাংলাদেশ থেকে আগত তোফাজ্জুল হক সেলিম, মোহাম্মদ কাজল মিয়া, মাওলানা মাসুম বিল্লাহ এবং মাওলানা মইনুল ইসলাম।

অনুষ্টানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ ছাব্বির বিন আকবর। শুভেচ্ছা বক্তব্য রাখেন যুগ্ন সম্পাদক এখলাছুর রহমান শান্ত।

আরো বক্তব্য রাখেন মান্নান মিয়া, আশিক মিয়া, লায়েছ আহমদ, জোবেদ আলী, এখলাছ মিয়া, সায়েদ মিয়া, তাহির মিয়া প্রমুখ।

এছাড়া বাহুবলে একটি মাদ্রাসা নির্মানের জন্য প্রবাসী বাহুবল ঐক্য সংস্থার মাধ্যমে প্রায় আড়াই লক্ষ টাকা অনুদান তোলা হয়।