শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিজিবি-বিএসএফ গুলাগুলি:বিএসএফ সদস্য নিহত  » «   বিক্ষোভ-মিছিল-অগ্নিসংযোগ আর আন্দোলনে উত্তাল স্পেনের কাতালোনীয়া  » «   রিভার বাংলা নদী সভা’র কিশোরগঞ্জ জেলা কমিটি গঠিত  » «   আমিরাতের শ্রম মন্ত্রীর সাথে ভিসা নিয়ে বৈঠক করেছেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   কবি দিলওয়ার সুরমাপারের কবি হলেও আর্ন্তজাতিক কবি  » «   গীতিকবি রইস রহমানকে নিয়ে কবিকণ্ঠ’র সাহিত্য আড্ডা অনুষ্ঠিত  » «   ছাত্রসংগঠনকে দলীয় রাজনীতিমুক্ত করুন  » «   নিউইয়র্কে মতবিনিময় সভায় নুরুল ইসলাম নাহিদ এমপি  » «   রাষ্ট্রদ্রোহের অভিযোগে কাতালোনিয়ার ৯ নেতার কারাদণ্ডাদেশ  » «   জলবায়ু পরিবর্তন, দূর্যোগ ব্যবস্থাপনা ও নিরস্ত্রীকরণ ইস্যুতে বক্তব্য রাখেন নুরুল ইসলাম নাহিদ  » «   প্রধানমন্ত্রীর সাথে আবরারের পরিবারের সদস্যরা  » «   প্রবাসীদের জাতীয় পরিচয়পত্র সরবরাহের কাজ শুরু হচ্ছে শিঘ্রই  » «   গ্রীসে পররাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে মতবিনিময়  » «   আবরার হত্যায় ফ্রান্স ও সুইজারল্যান্ডের বিস্ময় ও দুঃখপ্রকাশ  » «   বুয়েট ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা  » «  

পুলিশ অফিসার হারুনুর রশীদ চৌধুরীর সাথে ম্যানচেষ্টারে মতবিনিময়



হবিগঞ্জের কৃতিসন্তান,ক্রীড়া অঙ্গনের প্রিয় মুখ, সুনামগঞ্জ জেলার ৭ বারের শ্রেষ্ট পুলিশ অফিসার, এবছর পুলিশের আইজিপি পদক প্রাপ্ত, র্বতমানে দক্ষিন সুনামগঞ্জ থানার ভারপাপ্ত কর্মকর্তা মো:হারুনুর রশীদ চৌধূরী স্বপরবিারে ইংল্যান্ড সফর করছেন।তার সম্মানে ১ অক্টোবর মঙ্গলবার রাতে ম্যানচেষ্টারের স্থানিয় একটি রেষ্টুরেন্টে গ্রেটার ম্যানচেষ্টার বাসীর পক্ষ থকেে আয়োজন করা হয়েছিল এক মত বনিমিয় সভা ও নৈশভোজের।

আকলাকুর রহমান তোফায়লের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্টানটি শূরু হয়।।শুরুতইে সংবর্ধিত অতিথিকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয়।

ম্যানচেষ্টারের বিশিষ্ঠ ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব সামছুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানটির যৌথ পরিচালনায় ছিলেন মাহতাব আহমেদ ,সৈয়দ আমিনুর রহমান রশীদ খোকন ও টিটু মিয়া।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রেটার ম্যানচেষ্টার বাংলাদেশ এসোসিয়েশনের চেয়ারম্যান আব্দুল নাসের ওয়াহাব,বশিষে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল মসজিদ ও ইসলামিক সেন্টারের চেয়ারম্যান আশিক মিয়া সিজিল, জিএমবিএ’র এডভাইজার মান্নান খান,সাংবাদিক তৈয়বুর রহমান শ্যামল।অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা নাজিম উদ্দিন,কামাল আহমেদ,শামীম তালুকদার, এনামুল হক দলা,ফারুক আহমেদ,মারুফ আহমদে,মোহাম্মদ খাইরুজামান জাদু ।

সভায় বক্তব্য রাখেন রুবেল আহমেদ,সামছু উদ্দিন ফয়সল,আমিনুল হক ওয়েস,ইতেকার আহমেদ ইবলুল,মিজানুর রহমান চৌধূরী,ইকবাল তালুকদার,আজিজুর রহমান,আশরাফুল ইসলাম,সালাউদ্দনি কাজল,মুকুলর আহমেদ,ইমরান আহমেদ,রায়হান আলী,সাহেল আহমেদ সহ আরো অনেকে।

বক্তারা ইন্সপেক্টর হারুনকে বাংলাদেশের পুলিশ বাহিনীর র্গব হিসেবে উল্লেখ করে বলেন,তার মত সৎ ও নিষ্ঠাবান পুলিশ অফিসার বাংলাদেশ পুলিশে খুবই কম আছে। বক্তারা সবাই তাঁর সুসাস্থ্য ও উত্তরােত্তর সাফল্য করেন।

ইন্সপেক্টর হারুন চৌধুরী তাঁর বক্তব্যে বলেন আপনাদের আতিথেয়তায় আমি মুগ্ধ। যা আমার সারাজীবন মনে থাকবে। তাঁর জন্য এ আয়োজন করায় তিনি আয়োজকদের ধন্যবাদ জানান এবং প্রবাসীদের কল্যানে সবসময় পাশে থেকে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। প্রবাসীদের যে কারো কোন প্রয়োজনে তার সাথে সরাসরি যোগাযোগ করার আহবান জানান ইনস্পেক্টর হারুন।পরে নৈশভোজের মধ্যি দিয়ে অনুষ্টানটি শেষ হয়।

  কণ্ঠ: সাবিনা ইয়াসমিন