মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন নির্বাচনে ব্রেক্সিট না মানবিকতা?  » «   ব্রিটিশ-বাংলাদেশী রুশনারা আলী আবারও এমপি হচ্ছেন!  » «   মিয়ানমারকে বয়কটের ঘোষণা ৩০ মানবাধিকার সংস্থার  » «   ভয়েস অব বার্সেলোনার সান্তা কলমা শাখা কমিটি ঘোষনা  » «   ৫২ বাংলা টিভির মধ্যপ্রাচ্য টকশো ‘প্রবাসি সংযোগ’  » «   ১৭ দফা দাবিতে সিপিবি বিয়ানীবাজার উপজেলা শাখার উদ্যোগে পদযাত্রা অনুষ্ঠিত  » «   লালাবাজার ইউনিয়ন এডুকেশন ট্রাষ্ট ইউকে’র সম্মেলন ও নির্বাচন অনুষ্টিত  » «   ব্রিটিশ পার্লামেন্টের দিকেই হাঁটছেন আপসানা বেগম  » «   জিএসসি সাউথ ইস্ট রিজিওনের প্রায় আড়াই হাজার মেম্বারশীপ ফরম জমা  » «   আমিরাতে যুবলীগের নবনির্বাচিত কমিটিকে স্বাগত জানিয়ে আলোচনা সভা  » «   ওমানে ৫২ বাংলা টিম আমিরাতের মতবিনিময়  » «   জলবায়ু পরিবর্তন সম্মেলনে প্রধানমন্ত্রী: বিশ্বনেতৃবৃন্দের ঐক্যবদ্ধ কাজ করার আহবান  » «   জলবায়ু সম্মেলনে বাংলাদেশ প্যাভিলিয়নে পরিবেশবিদদের সাথে প্রধানমন্ত্রী  » «   ইতালীতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি  » «   জলবায়ু সম্মেলনে শেখ হাসিনা বাংলাদেশ প্যাভিলিয়ন পরিদর্শন করেন  » «  

পুলিশ অফিসার হারুনুর রশীদ চৌধুরীর সাথে ম্যানচেষ্টারে মতবিনিময়



হবিগঞ্জের কৃতিসন্তান,ক্রীড়া অঙ্গনের প্রিয় মুখ, সুনামগঞ্জ জেলার ৭ বারের শ্রেষ্ট পুলিশ অফিসার, এবছর পুলিশের আইজিপি পদক প্রাপ্ত, র্বতমানে দক্ষিন সুনামগঞ্জ থানার ভারপাপ্ত কর্মকর্তা মো:হারুনুর রশীদ চৌধূরী স্বপরবিারে ইংল্যান্ড সফর করছেন।তার সম্মানে ১ অক্টোবর মঙ্গলবার রাতে ম্যানচেষ্টারের স্থানিয় একটি রেষ্টুরেন্টে গ্রেটার ম্যানচেষ্টার বাসীর পক্ষ থকেে আয়োজন করা হয়েছিল এক মত বনিমিয় সভা ও নৈশভোজের।

আকলাকুর রহমান তোফায়লের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্টানটি শূরু হয়।।শুরুতইে সংবর্ধিত অতিথিকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয়।

ম্যানচেষ্টারের বিশিষ্ঠ ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব সামছুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানটির যৌথ পরিচালনায় ছিলেন মাহতাব আহমেদ ,সৈয়দ আমিনুর রহমান রশীদ খোকন ও টিটু মিয়া।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রেটার ম্যানচেষ্টার বাংলাদেশ এসোসিয়েশনের চেয়ারম্যান আব্দুল নাসের ওয়াহাব,বশিষে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল মসজিদ ও ইসলামিক সেন্টারের চেয়ারম্যান আশিক মিয়া সিজিল, জিএমবিএ’র এডভাইজার মান্নান খান,সাংবাদিক তৈয়বুর রহমান শ্যামল।অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা নাজিম উদ্দিন,কামাল আহমেদ,শামীম তালুকদার, এনামুল হক দলা,ফারুক আহমেদ,মারুফ আহমদে,মোহাম্মদ খাইরুজামান জাদু ।

সভায় বক্তব্য রাখেন রুবেল আহমেদ,সামছু উদ্দিন ফয়সল,আমিনুল হক ওয়েস,ইতেকার আহমেদ ইবলুল,মিজানুর রহমান চৌধূরী,ইকবাল তালুকদার,আজিজুর রহমান,আশরাফুল ইসলাম,সালাউদ্দনি কাজল,মুকুলর আহমেদ,ইমরান আহমেদ,রায়হান আলী,সাহেল আহমেদ সহ আরো অনেকে।

বক্তারা ইন্সপেক্টর হারুনকে বাংলাদেশের পুলিশ বাহিনীর র্গব হিসেবে উল্লেখ করে বলেন,তার মত সৎ ও নিষ্ঠাবান পুলিশ অফিসার বাংলাদেশ পুলিশে খুবই কম আছে। বক্তারা সবাই তাঁর সুসাস্থ্য ও উত্তরােত্তর সাফল্য করেন।

ইন্সপেক্টর হারুন চৌধুরী তাঁর বক্তব্যে বলেন আপনাদের আতিথেয়তায় আমি মুগ্ধ। যা আমার সারাজীবন মনে থাকবে। তাঁর জন্য এ আয়োজন করায় তিনি আয়োজকদের ধন্যবাদ জানান এবং প্রবাসীদের কল্যানে সবসময় পাশে থেকে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। প্রবাসীদের যে কারো কোন প্রয়োজনে তার সাথে সরাসরি যোগাযোগ করার আহবান জানান ইনস্পেক্টর হারুন।পরে নৈশভোজের মধ্যি দিয়ে অনুষ্টানটি শেষ হয়।

  কণ্ঠ: সাবিনা ইয়াসমিন