সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পর্তুগালের লিসবনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল উপলক্ষে প্রস্তুতি কমিটি  » «   ইতালিতে অমর একুশে পালিত  » «   স্পেনে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   পরমাণু বিজ্ঞানী ও লেখক ড. ফয়জুর রহমান আল সিদ্দিকর সাথে কথোপকথন  » «   ২১শে ফেব্রুয়ারীতে বইমেলায় মানুষের ঢল  » «   একুশের চেতনা পাকিস্তানেও  » «   লন্ডনে সফলভাবে ‘বঙ্গবীর ওসমানী কাপ ২০২০’ সম্পন্ন  » «   প্যারিসে ৫২বাংলা টিভির ২য় প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য অনুষ্ঠান  » «   স্পেনে চোর-ডাকাত প্রতিরোধে প্রতিবাদ র‍্যালি  » «   ক্রিস্টমাস সিঙ্গল ক্যারামের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত  » «   আবুধাবী ও সাহামা আওয়ামী লীগের আনন্দ ভ্রমন ও বনভোজন  » «   আমিরাতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে দুবাই টিমের চমক  » «   লেখা চুরি করে বই প্রকাশ  » «   পর্তুগাল আওয়ামী লীগ নেতৃবৃন্দের সিলেটে শীতবস্ত্র বিতরণ  » «  

দুবাইয়ে বাংলাদেশি টাইপিংয়ের যাত্রা শুরু



সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক নগরী দুবাইয়ের দেরা এলাকায় বাংলাদেশি মালিকানাধিন বাইত আল ফালাহ গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বাইত আল ফালাহ টাইপিং এর যাত্রা শুরু হয়েছে।

বৃহস্পতিবার ফিতা কেটে এর উদ্বোধন করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান আলহাজ্ব শামীম আহমদ। উদ্বোধন শেষে প্রতিষ্ঠানের মঙ্গল কামনায় বক্তব্য রাখেন কমিউনিটি নেতা শেহাবুল আম্বিয়া, ব্যবসায়ি সাইফুল ইসলাম ইয়াহইয়া, সাদিকুর রহমান, চৌধুরী, সাংবাদিক লুৎফুর রহমান, জুবের আহমদ ও বাংলাদেশ থেকে আগত ছাত্রনেতা মাহি হাসান নিলয় সহ আরো অনেকে।

এ সময় বক্তারা বলেন, বাংলাদেশের ভিসা বন্ধের এ সময়ে বাংলাদেশি টাইপিংগুলো প্রবাসিদের তথ্যমূলক সেবা দিয়ে সহযোগিতা করে যাচ্ছে। কিন্তু কিছু অসাধুরা এখানে অনৈতিক কাজ করে দেশ ও দশের দুর্নাম রটাচ্ছে এ ব্যাপারে সকলকে সজাগ থাকতেও অনুরোধ করা হয়েছে।

প্রতিষ্ঠানের ব্যবস্থাপক তানভীর আহমদের পরিচালনায় শুরুতে কোরআন তেলায়াত করেন নুরুল ইসলাম। এসময় প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক সাদিকুর রহমান রুবেল, সোনাপুর শাখার ব্যবস্থাপক নাঈম আহমদ, মার্কেটিং অফিসার নুরুল ইসলাম আগত সবাইকে ধন্যবাদ জানান।

পরে দেশ জাতি ও ব্যবসার উন্নতি কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা নুরুল আমিন।