শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিজিবি-বিএসএফ গুলাগুলি:বিএসএফ সদস্য নিহত  » «   বিক্ষোভ-মিছিল-অগ্নিসংযোগ আর আন্দোলনে উত্তাল স্পেনের কাতালোনীয়া  » «   রিভার বাংলা নদী সভা’র কিশোরগঞ্জ জেলা কমিটি গঠিত  » «   আমিরাতের শ্রম মন্ত্রীর সাথে ভিসা নিয়ে বৈঠক করেছেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   কবি দিলওয়ার সুরমাপারের কবি হলেও আর্ন্তজাতিক কবি  » «   গীতিকবি রইস রহমানকে নিয়ে কবিকণ্ঠ’র সাহিত্য আড্ডা অনুষ্ঠিত  » «   ছাত্রসংগঠনকে দলীয় রাজনীতিমুক্ত করুন  » «   নিউইয়র্কে মতবিনিময় সভায় নুরুল ইসলাম নাহিদ এমপি  » «   রাষ্ট্রদ্রোহের অভিযোগে কাতালোনিয়ার ৯ নেতার কারাদণ্ডাদেশ  » «   জলবায়ু পরিবর্তন, দূর্যোগ ব্যবস্থাপনা ও নিরস্ত্রীকরণ ইস্যুতে বক্তব্য রাখেন নুরুল ইসলাম নাহিদ  » «   প্রধানমন্ত্রীর সাথে আবরারের পরিবারের সদস্যরা  » «   প্রবাসীদের জাতীয় পরিচয়পত্র সরবরাহের কাজ শুরু হচ্ছে শিঘ্রই  » «   গ্রীসে পররাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে মতবিনিময়  » «   আবরার হত্যায় ফ্রান্স ও সুইজারল্যান্ডের বিস্ময় ও দুঃখপ্রকাশ  » «   বুয়েট ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা  » «  

প্যারিসের পুলিশ সদর দফতরে ছুরিকাঘাতে হামলায় নিহত ৪



রাজধানী প্যারিসের পুলিশ সদর দফতরে ছুরিকাঘাতে হামলায় কমপক্ষে চার কর্মকর্তা নিহত হয়েছেন। ৩ অক্টোবর বৃহস্পতিবার  দুপুরে  প্যারিস ৪ এরিয়ায় ফ্রান্স পুলিশ হেডকোয়ার্টারে ধারালো ছুরি হাতে এক সন্ত্রাসী পুলিশ হেডকোয়ার্টারে দ্রুত ঢুকতে চায়। তাকে বাঁধা দিলে ছুরি দিয়ে পর পর কয়েকজন ফরাসি পুলিশকে আঘাত করে তাতে তাৎক্ষনিক ২ পুলিশ নিহত হয় এবং আহত হয় বেশ কয়েকজন  হামলাকারী। প্রিফেকচারের একজন নিরাপত্তা কর্মকর্তাও মারা গিয়েছেন বলে জানা যায় ।

পুলিশের একটি সূত্র জানিয়েছে , এটি  সন্ত্রাসবাদের সাথে আপাত কোনও যোগসূত্র নেই,  আক্রমণটি কোনও ব্যক্তিগত সম্পর্কে সম্পর্কিত হতে পারে বলে  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিরাপত্তাজনিত কারণে  পুলিশ সদর দফতর আশেপাশেরে স্ট্রিটগুলো  এবং  নিকটতম মেট্রো স্টেশন সিলবন্ধ করে  রেখেছে।

ফ্রান্স স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন , হামলাকারী ২০০৩ সাল থেকে পুলিশ সদরদপ্তরে প্রশাসনিক কাজ করে আসছিল ৷ তবে গত ১৬ বছরে কখনো তার মধ্যে অপরাধপ্রবণতা লক্ষ্য করা যায়নি ৷ প্যারিসের প্রসিকিউটর রেমি হেইৎস জানান, হামলার উদ্দেশ্য জানতে ৪৫ বছর বয়সি হামলাকারীর বাড়িতে তল্লাশি চালিয়েছে পুলিশ৷ তিনি আরো জানান, হামলায় নিহতদের একজন নারী৷

ইতিমধ্যে প্যারিস ৪ এরিয়ার কয়েকটি রাস্তা বন্ধ করে দিয়েছে ফ্রান্স পুলিশ । এছাড়া প্যারিসের ট্রেন, মেট্রো, ট্রাম, বাস ষ্টেশনগুলোতে নিরাপত্তা জোরদার করা হয়েছে । নজরদারী ও তল্লাসী চালানো হচ্ছে সব জায়গায়।