বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


প্যারিসের পুলিশ সদর দফতরে ছুরিকাঘাতে হামলায় নিহত ৪



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

রাজধানী প্যারিসের পুলিশ সদর দফতরে ছুরিকাঘাতে হামলায় কমপক্ষে চার কর্মকর্তা নিহত হয়েছেন। ৩ অক্টোবর বৃহস্পতিবার  দুপুরে  প্যারিস ৪ এরিয়ায় ফ্রান্স পুলিশ হেডকোয়ার্টারে ধারালো ছুরি হাতে এক সন্ত্রাসী পুলিশ হেডকোয়ার্টারে দ্রুত ঢুকতে চায়। তাকে বাঁধা দিলে ছুরি দিয়ে পর পর কয়েকজন ফরাসি পুলিশকে আঘাত করে তাতে তাৎক্ষনিক ২ পুলিশ নিহত হয় এবং আহত হয় বেশ কয়েকজন  হামলাকারী। প্রিফেকচারের একজন নিরাপত্তা কর্মকর্তাও মারা গিয়েছেন বলে জানা যায় ।

পুলিশের একটি সূত্র জানিয়েছে , এটি  সন্ত্রাসবাদের সাথে আপাত কোনও যোগসূত্র নেই,  আক্রমণটি কোনও ব্যক্তিগত সম্পর্কে সম্পর্কিত হতে পারে বলে  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিরাপত্তাজনিত কারণে  পুলিশ সদর দফতর আশেপাশেরে স্ট্রিটগুলো  এবং  নিকটতম মেট্রো স্টেশন সিলবন্ধ করে  রেখেছে।

ফ্রান্স স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন , হামলাকারী ২০০৩ সাল থেকে পুলিশ সদরদপ্তরে প্রশাসনিক কাজ করে আসছিল ৷ তবে গত ১৬ বছরে কখনো তার মধ্যে অপরাধপ্রবণতা লক্ষ্য করা যায়নি ৷ প্যারিসের প্রসিকিউটর রেমি হেইৎস জানান, হামলার উদ্দেশ্য জানতে ৪৫ বছর বয়সি হামলাকারীর বাড়িতে তল্লাশি চালিয়েছে পুলিশ৷ তিনি আরো জানান, হামলায় নিহতদের একজন নারী৷

ইতিমধ্যে প্যারিস ৪ এরিয়ার কয়েকটি রাস্তা বন্ধ করে দিয়েছে ফ্রান্স পুলিশ । এছাড়া প্যারিসের ট্রেন, মেট্রো, ট্রাম, বাস ষ্টেশনগুলোতে নিরাপত্তা জোরদার করা হয়েছে । নজরদারী ও তল্লাসী চালানো হচ্ছে সব জায়গায়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন