বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আবুধাবী এয়ারপোর্টে বাংলা টাইগার্সের খেলোয়াড়দের বরণ  » «   ফ্রান্সে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «   যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে যুবলীগ ইতালী শাখা  » «   পপলার ও লাইমহাউজ আসনে আপসানা বেগমর আনুষ্ঠানিক ক্যাম্পেইন শুরু  » «   আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে কাতালোনীয়া যুবলীগ  » «   স্পেনের জাতীয় নির্বাচন সম্পন্ন এবারও সরকার গঠনে অনিশ্চয়তা  » «   নিউ ইয়র্কে আব্দুস সাত্তার স্মরণে সার্বজনীন শোকসভা ও দোয়া মাহফিল  » «   বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট যুক্তরাজ্য শাখা গঠিত  » «   পঙ্কজ ভট্টাচার্য’র সাথে পীর হাবিব ফাউন্ডেশন ইউকে নেতৃবৃন্দের সাক্ষাত  » «   মুক্তিযুদ্ধের প্রবাসী সংগঠক মরহুম শামসুল আলম চৌধুরী স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল  » «   আমিরাতে ঈদে মিলাদুন্নবীর আলোচনা ও দোয়া মাহফিল  » «   আলোকিত মানুষ প্রবীন শিক্ষক মো. সমছুল ইসলাম এর ২য় মৃত্যুবার্ষিকী সোমবার  » «   ঘূর্ণিঝড় বুলবুল : ১০ জন নিহত, অর্ধশত জেলে নিখোঁজ  » «   ইতালিস্থ বাংলাদেশ দূতাবাসে প্রেস কনফারেন্সঃ ইস্যুর আপেক্ষায় ১৭শ ২ টি পাসপোর্ট।  » «   মাদ্রিদে স্পেন বিএনপি‘র উদ্যোগে ৭ নভেম্বর পালিত  » «  

প্যারিসের পুলিশ সদর দফতরে ছুরিকাঘাতে হামলায় নিহত ৪



রাজধানী প্যারিসের পুলিশ সদর দফতরে ছুরিকাঘাতে হামলায় কমপক্ষে চার কর্মকর্তা নিহত হয়েছেন। ৩ অক্টোবর বৃহস্পতিবার  দুপুরে  প্যারিস ৪ এরিয়ায় ফ্রান্স পুলিশ হেডকোয়ার্টারে ধারালো ছুরি হাতে এক সন্ত্রাসী পুলিশ হেডকোয়ার্টারে দ্রুত ঢুকতে চায়। তাকে বাঁধা দিলে ছুরি দিয়ে পর পর কয়েকজন ফরাসি পুলিশকে আঘাত করে তাতে তাৎক্ষনিক ২ পুলিশ নিহত হয় এবং আহত হয় বেশ কয়েকজন  হামলাকারী। প্রিফেকচারের একজন নিরাপত্তা কর্মকর্তাও মারা গিয়েছেন বলে জানা যায় ।

পুলিশের একটি সূত্র জানিয়েছে , এটি  সন্ত্রাসবাদের সাথে আপাত কোনও যোগসূত্র নেই,  আক্রমণটি কোনও ব্যক্তিগত সম্পর্কে সম্পর্কিত হতে পারে বলে  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিরাপত্তাজনিত কারণে  পুলিশ সদর দফতর আশেপাশেরে স্ট্রিটগুলো  এবং  নিকটতম মেট্রো স্টেশন সিলবন্ধ করে  রেখেছে।

ফ্রান্স স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন , হামলাকারী ২০০৩ সাল থেকে পুলিশ সদরদপ্তরে প্রশাসনিক কাজ করে আসছিল ৷ তবে গত ১৬ বছরে কখনো তার মধ্যে অপরাধপ্রবণতা লক্ষ্য করা যায়নি ৷ প্যারিসের প্রসিকিউটর রেমি হেইৎস জানান, হামলার উদ্দেশ্য জানতে ৪৫ বছর বয়সি হামলাকারীর বাড়িতে তল্লাশি চালিয়েছে পুলিশ৷ তিনি আরো জানান, হামলায় নিহতদের একজন নারী৷

ইতিমধ্যে প্যারিস ৪ এরিয়ার কয়েকটি রাস্তা বন্ধ করে দিয়েছে ফ্রান্স পুলিশ । এছাড়া প্যারিসের ট্রেন, মেট্রো, ট্রাম, বাস ষ্টেশনগুলোতে নিরাপত্তা জোরদার করা হয়েছে । নজরদারী ও তল্লাসী চালানো হচ্ছে সব জায়গায়।