শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিজিবি-বিএসএফ গুলাগুলি:বিএসএফ সদস্য নিহত  » «   বিক্ষোভ-মিছিল-অগ্নিসংযোগ আর আন্দোলনে উত্তাল স্পেনের কাতালোনীয়া  » «   রিভার বাংলা নদী সভা’র কিশোরগঞ্জ জেলা কমিটি গঠিত  » «   আমিরাতের শ্রম মন্ত্রীর সাথে ভিসা নিয়ে বৈঠক করেছেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   কবি দিলওয়ার সুরমাপারের কবি হলেও আর্ন্তজাতিক কবি  » «   গীতিকবি রইস রহমানকে নিয়ে কবিকণ্ঠ’র সাহিত্য আড্ডা অনুষ্ঠিত  » «   ছাত্রসংগঠনকে দলীয় রাজনীতিমুক্ত করুন  » «   নিউইয়র্কে মতবিনিময় সভায় নুরুল ইসলাম নাহিদ এমপি  » «   রাষ্ট্রদ্রোহের অভিযোগে কাতালোনিয়ার ৯ নেতার কারাদণ্ডাদেশ  » «   জলবায়ু পরিবর্তন, দূর্যোগ ব্যবস্থাপনা ও নিরস্ত্রীকরণ ইস্যুতে বক্তব্য রাখেন নুরুল ইসলাম নাহিদ  » «   প্রধানমন্ত্রীর সাথে আবরারের পরিবারের সদস্যরা  » «   প্রবাসীদের জাতীয় পরিচয়পত্র সরবরাহের কাজ শুরু হচ্ছে শিঘ্রই  » «   গ্রীসে পররাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে মতবিনিময়  » «   আবরার হত্যায় ফ্রান্স ও সুইজারল্যান্ডের বিস্ময় ও দুঃখপ্রকাশ  » «   বুয়েট ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা  » «  

অপরাধীদের শেল্টার দেয়ার চেষ্টা করবেন না: প্রধানমন্ত্রী



সবার আমলনামা হাতে আছে মন্তব্য করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, চলমান অভিযান অব্যাহত থাকবে। অপরাধীদের শেল্টার দেয়ার চেষ্টা করবেন না। কে কি করেছেন সব জানি।

বুধবার (২অক্টোবর) রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে জরুরি বৈঠকে এসব কথা বলেন দলীয় প্রধান। প্রায় সোয়া এক ঘণ্টা বৈঠক শেষে গণভবনের গেটে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ তথ্য জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শেখ হাসিনার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের আগেই সহযোগী সংগঠনগুলোর কাউন্সিলের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী জানিয়ে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, স্বচ্ছ ভাবমূর্তির নেতারা আওয়ামী লীগের আগামী কেন্দ্রীয় কমিটিতে জায়গা পাবেন। আওয়ামী লীগের সমচিন্তার নয় এমন কেউ যাতে দলের ভেতরে অনুপ্রবেশ করতে না পরে সেজন্য সবাইকে সজাগ থাকতে বলেছেন দলীয় প্রধান। নতুন কমিটিতে যেন পরগাছা আগাছা স্থান না পায়।

জানা গেছে, যুবলীগের কেন্দ্রীয় কমিটির কাউন্সিল আগামী ৩০ নভেম্বর অনুষ্ঠিত হবে। এছাড়া শ্রমিক লীগ, কৃষক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নাম উল্লেখ করে তিনি বলেন, তাদের সম্মেলন করতে বলা হয়েছে জাতীয় সম্মেলনের আগেই। চলমান অভিযানের সঙ্গে সম্পৃক্ত কোন ব্যক্তির বিষয়ে আলোচনা হয়েছে কি না এ বিষয়ে ওবায়দুল কাদের বলেন, কারো নাম উল্লেখ করে আলোচনা হয় নাই। তবে চলমান অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি।

জানা গেছে, বৈঠকে আফজাল হোসেন তার সম্পাদিত ‘অভিবাদন জননেত্রী শেখ হাসিনা’ বইটি শেখ হাসিনা বরাবর হস্তান্তর করেন। শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এই বইটি প্রকাশ করেছে আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটি।