শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিজিবি-বিএসএফ গুলাগুলি:বিএসএফ সদস্য নিহত  » «   বিক্ষোভ-মিছিল-অগ্নিসংযোগ আর আন্দোলনে উত্তাল স্পেনের কাতালোনীয়া  » «   রিভার বাংলা নদী সভা’র কিশোরগঞ্জ জেলা কমিটি গঠিত  » «   আমিরাতের শ্রম মন্ত্রীর সাথে ভিসা নিয়ে বৈঠক করেছেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   কবি দিলওয়ার সুরমাপারের কবি হলেও আর্ন্তজাতিক কবি  » «   গীতিকবি রইস রহমানকে নিয়ে কবিকণ্ঠ’র সাহিত্য আড্ডা অনুষ্ঠিত  » «   ছাত্রসংগঠনকে দলীয় রাজনীতিমুক্ত করুন  » «   নিউইয়র্কে মতবিনিময় সভায় নুরুল ইসলাম নাহিদ এমপি  » «   রাষ্ট্রদ্রোহের অভিযোগে কাতালোনিয়ার ৯ নেতার কারাদণ্ডাদেশ  » «   জলবায়ু পরিবর্তন, দূর্যোগ ব্যবস্থাপনা ও নিরস্ত্রীকরণ ইস্যুতে বক্তব্য রাখেন নুরুল ইসলাম নাহিদ  » «   প্রধানমন্ত্রীর সাথে আবরারের পরিবারের সদস্যরা  » «   প্রবাসীদের জাতীয় পরিচয়পত্র সরবরাহের কাজ শুরু হচ্ছে শিঘ্রই  » «   গ্রীসে পররাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে মতবিনিময়  » «   আবরার হত্যায় ফ্রান্স ও সুইজারল্যান্ডের বিস্ময় ও দুঃখপ্রকাশ  » «   বুয়েট ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা  » «  

মৌলভীবাজার ওয়েলফেয়ার এসোসিয়েশনের বার্ষিক পূণর্মিলনী ও নতুন কমিটির অভিষেক

রুহুল আমীন চৌধুরী সভাপতি ও রুহুল আমীন রুহেল সাধারণ সম্পাদক



 

ম্যানচেস্টার মৌলভীবাজার ডিষ্ট্রিক ওয়েলফেয়ার এসোসিয়েশনের বার্ষিক পূণর্মিলনী নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান। এ উপলক্ষে ৯ সেপ্টেম্বর রবিবার মানচেস্টারের স্থানিয় একটি হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আকলাকুর রহমান তোফায়েলের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। শুরুতেই জাতীয় সংগীত ও স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদের সম্মানে দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।
সংগঠনটির বিদায়ী সভাপতি ফারুক আহমেদের সভাপতিত্বে ও রুহুল আমীন রুহেলের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন  বিদায়ী সভাপতি ফারুক আহমেদ। তিনি তার বক্তব্যে সংগঠনের বিগত বছরের বিভিন্ন কর্মকান্ড ও আয়-ব্যয়ের হিসাব সবার সামনে তোলে ধরেন।

সংগঠনের ভ্যবিষ্যত পরিকল্পনা ও বিভিন্ন বিষয়ের উপর বক্তব্য রাখেন- এস এম কামাল উদ্দিন,মইন আহমেদ লিটন, এমাদ চৌধুরী,ইসতেয়াক আহমেদ সুমন সহ আরো অনেকে।

উক্ত অনুষ্ঠানে মৌলভীবাজারবাসী ছাড়াও অন্যান্য কমিনিউটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখযোগ্য ব্যক্তিবর্গের মধ্যে গ্রেটার ম্যানচেস্টার আওয়ামী লীগের সভাপতি সুরাবুর রহমান,সাধারণ সম্পাদক এড.মীর গোলাম মস্তফা,ম্যানচেস্টার বিএনপির সভাপতি কামাল হুসাইন,বিশিষ্ট কমিনিউটি ব্যক্তিত্ব ও ব্যাবসায়ী আব্দুল মন্নাফ,সাংবাদিক ফারুক যোশী, আফজাল রাব্বানী, জুনেদ আহমেদ,সৈয়দ সাদেক আহমেদ,জাফর আহমেদ প্রমুখ।

রুহুল আমীন চৌধুরী মামুন কে সভাপতি ও রুহুল আমীন রুহেল কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির নেতৃবৃন্দকে সবার মাঝে পরিচয় করিয়ে দেন বিদায়ী সভাপতি ফারুক আহমেদ।

প্রসঙ্গত  গ্রেটার ম্যানচেস্টার মৌলভীবাজার ডিষ্টিক ওয়েলফেয়ার এসোসিয়েশন প্রতিষ্ঠালগ্ন থেকেই গ্রেটার ম্যানচেস্টারের বিভিন্ন সামাজিক কর্মকান্ডে ব্যাপক অংশগ্রহন ও গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করার পাশাপাশি বাংলাদেশের হত দরিদ্র জনসাধারণের সাহায্যার্থে সংগঠনটি কার্যক্রম পরিচালনা করে আসছে।

 

কণ্ঠ: সাবিনা ইয়াসমিন