বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী শিল্পের মূল্য সংযোজন কর ৫% করার দাবী করেছে বিসিএ  » «   অসমে ভূমিধসে তিন জেলায় মৃত্যু ২১জনের  » «   একটি লাশের দাফন ও ছাত্রলীগের ‘ওরা ৪১ জন’  » «   করোনা সংকটে বিয়ানীবাজার উপজেলার কসবা-খাসা গ্রামে পাশে দাড়ানো ব্যক্তি ও সংগঠন  » «   যদি কিছু মনে না করেন  » «   এক দিনে ২২৭ কর্মকর্তাকে চাকুরিচ্যুত করল প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানি  » «   আদর্শের বিপরীতেই দাঁড়িয়ে যাচ্ছে আদর্শ  » «   করোনায় সৌদি প্রবাসী বাংলাদেশিদের অসহায়ত্ব  » «   সোয়া ছয় কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ  » «   শারজাহর মসজিদগুলিতে পরিচ্ছন্নকরণ অব্যাহত  » «   ‘আলোকিত ৯৫ মাদারীপুর’ এর প্রতিষ্ঠা বার্ষিকী ২০২০ উদযাপন  » «   পরিবহন কল্যাণ তহবিলের টাকা নিয়ে সিলেটে শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর  » «   আমিরাত নিউজ এজিন্সিতে বাংলা ভাষা সংযুক্ত করা হয়েছে  » «   নিজ খরছে দেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের তালিকা করা হবে  » «   করোনা থেকে বাঁচতে সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান পরিবেশমন্ত্রীর  » «  

মৌলভীবাজার ওয়েলফেয়ার এসোসিয়েশনের বার্ষিক পূণর্মিলনী ও নতুন কমিটির অভিষেক

রুহুল আমীন চৌধুরী সভাপতি ও রুহুল আমীন রুহেল সাধারণ সম্পাদক



 

ম্যানচেস্টার মৌলভীবাজার ডিষ্ট্রিক ওয়েলফেয়ার এসোসিয়েশনের বার্ষিক পূণর্মিলনী নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান। এ উপলক্ষে ৯ সেপ্টেম্বর রবিবার মানচেস্টারের স্থানিয় একটি হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আকলাকুর রহমান তোফায়েলের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। শুরুতেই জাতীয় সংগীত ও স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদের সম্মানে দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।
সংগঠনটির বিদায়ী সভাপতি ফারুক আহমেদের সভাপতিত্বে ও রুহুল আমীন রুহেলের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন  বিদায়ী সভাপতি ফারুক আহমেদ। তিনি তার বক্তব্যে সংগঠনের বিগত বছরের বিভিন্ন কর্মকান্ড ও আয়-ব্যয়ের হিসাব সবার সামনে তোলে ধরেন।

সংগঠনের ভ্যবিষ্যত পরিকল্পনা ও বিভিন্ন বিষয়ের উপর বক্তব্য রাখেন- এস এম কামাল উদ্দিন,মইন আহমেদ লিটন, এমাদ চৌধুরী,ইসতেয়াক আহমেদ সুমন সহ আরো অনেকে।

উক্ত অনুষ্ঠানে মৌলভীবাজারবাসী ছাড়াও অন্যান্য কমিনিউটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখযোগ্য ব্যক্তিবর্গের মধ্যে গ্রেটার ম্যানচেস্টার আওয়ামী লীগের সভাপতি সুরাবুর রহমান,সাধারণ সম্পাদক এড.মীর গোলাম মস্তফা,ম্যানচেস্টার বিএনপির সভাপতি কামাল হুসাইন,বিশিষ্ট কমিনিউটি ব্যক্তিত্ব ও ব্যাবসায়ী আব্দুল মন্নাফ,সাংবাদিক ফারুক যোশী, আফজাল রাব্বানী, জুনেদ আহমেদ,সৈয়দ সাদেক আহমেদ,জাফর আহমেদ প্রমুখ।

রুহুল আমীন চৌধুরী মামুন কে সভাপতি ও রুহুল আমীন রুহেল কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির নেতৃবৃন্দকে সবার মাঝে পরিচয় করিয়ে দেন বিদায়ী সভাপতি ফারুক আহমেদ।

প্রসঙ্গত  গ্রেটার ম্যানচেস্টার মৌলভীবাজার ডিষ্টিক ওয়েলফেয়ার এসোসিয়েশন প্রতিষ্ঠালগ্ন থেকেই গ্রেটার ম্যানচেস্টারের বিভিন্ন সামাজিক কর্মকান্ডে ব্যাপক অংশগ্রহন ও গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করার পাশাপাশি বাংলাদেশের হত দরিদ্র জনসাধারণের সাহায্যার্থে সংগঠনটি কার্যক্রম পরিচালনা করে আসছে।

 

কণ্ঠ: সাবিনা ইয়াসমিন