বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আমিরাত প্রবাসি বঙ্গ শিমুলের নতুন মিউজিক ভিডিও



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দুর্গাপূজা কে সামনে রেখে আজ ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় আমিরাত প্রবাসী শিল্পী বঙ্গ শিমুলের কণ্ঠে ও স্নেহাশীষ ঘোষের লেখা, কাজী শুভর সুরে ও এম. এম. পি. রনির সংগীতে, অপরাধী খ্যাত নায়ক আনান এবং মডেল কবিতার অভিনয়ে ও খান মাহীর ভিডিও সম্পাদনায় ‘দুঃখ কুড়াইতে’ শিরোনামে নতুন মিউজিক ভিডিও আসছে লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে ৷

এর আগেও ইউটিউবে বঙ্গ শিমুলের ‘আদম হাওয়া’ শিরোনামে একটি ফোক গান সিডি চয়েছ থেকে এবং ‘বেশামাল’ শিরোনামে দ্রুব মিউজিক স্টেশন ও ‘এলো মা’ শিরোনামে পুজার গান লায়নিক মাল্টিমিডিয়া ব্যানার থেকে রিলিজ হয়েছে।

শিমুল একজন দুবাই প্রবাসী শিল্পী। কাজের পাশাপাশি গানের স্টেজ শো ও ইভেন্ট নিয়ে নিজেকে সব সময় ব্যস্ত রাখেন। গানের মাধ্যমে দেশী বিদেশী অনেকের মন জিতেছেন। আমিরাতে অবস্থিত একটি মিউজিক ব্যান্ড ‘পঞ্চম’-এর সদস্য তিনি। বাংলা গান বাংলা সংস্কৃতি কে বিদেশের মাটিতে তুলে ধরা এবং গানেই নাম করা তার মূল লক্ষ্য।

শিমুল এর দেশের বাড়ি ফেনী জেলায়। ছোট বেলা থেকেই গান করার শখ তাই স্কুল জীবন শেষ করে কলেজে ভর্তি হয়ে সৃষ্টি করেন একটি ব্যান্ড (রিভেল)। এর পাশা পাশি ঢাকা তে যুক্ত হন আন্ডার গ্রাউন্ড ব্যান্ড স্বদেশ এর সাথে।

বেশামাল গান করার সময় আদর করে শহীদুল্লাহ ফরাজী আর মুরাদ নূর তাকে বিদেশে বাংলা গান করছে জেনে এই বঙ্গ নামটি দেন।

সবার ভালবাসা পেলে শিমুল এভাবে একের পর এক নতুন গান দর্শক শ্রোতাদের জন্য সামনেও করে যাবে বলে জানান প্রবাসী শিল্পী বঙ্গ শিমুল।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন