শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আমিরাত প্রবাসি বঙ্গ শিমুলের নতুন মিউজিক ভিডিও



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দুর্গাপূজা কে সামনে রেখে আজ ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় আমিরাত প্রবাসী শিল্পী বঙ্গ শিমুলের কণ্ঠে ও স্নেহাশীষ ঘোষের লেখা, কাজী শুভর সুরে ও এম. এম. পি. রনির সংগীতে, অপরাধী খ্যাত নায়ক আনান এবং মডেল কবিতার অভিনয়ে ও খান মাহীর ভিডিও সম্পাদনায় ‘দুঃখ কুড়াইতে’ শিরোনামে নতুন মিউজিক ভিডিও আসছে লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে ৷

এর আগেও ইউটিউবে বঙ্গ শিমুলের ‘আদম হাওয়া’ শিরোনামে একটি ফোক গান সিডি চয়েছ থেকে এবং ‘বেশামাল’ শিরোনামে দ্রুব মিউজিক স্টেশন ও ‘এলো মা’ শিরোনামে পুজার গান লায়নিক মাল্টিমিডিয়া ব্যানার থেকে রিলিজ হয়েছে।

শিমুল একজন দুবাই প্রবাসী শিল্পী। কাজের পাশাপাশি গানের স্টেজ শো ও ইভেন্ট নিয়ে নিজেকে সব সময় ব্যস্ত রাখেন। গানের মাধ্যমে দেশী বিদেশী অনেকের মন জিতেছেন। আমিরাতে অবস্থিত একটি মিউজিক ব্যান্ড ‘পঞ্চম’-এর সদস্য তিনি। বাংলা গান বাংলা সংস্কৃতি কে বিদেশের মাটিতে তুলে ধরা এবং গানেই নাম করা তার মূল লক্ষ্য।

শিমুল এর দেশের বাড়ি ফেনী জেলায়। ছোট বেলা থেকেই গান করার শখ তাই স্কুল জীবন শেষ করে কলেজে ভর্তি হয়ে সৃষ্টি করেন একটি ব্যান্ড (রিভেল)। এর পাশা পাশি ঢাকা তে যুক্ত হন আন্ডার গ্রাউন্ড ব্যান্ড স্বদেশ এর সাথে।

বেশামাল গান করার সময় আদর করে শহীদুল্লাহ ফরাজী আর মুরাদ নূর তাকে বিদেশে বাংলা গান করছে জেনে এই বঙ্গ নামটি দেন।

সবার ভালবাসা পেলে শিমুল এভাবে একের পর এক নতুন গান দর্শক শ্রোতাদের জন্য সামনেও করে যাবে বলে জানান প্রবাসী শিল্পী বঙ্গ শিমুল।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন