শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বুধবারি বাজার ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর নতুন কমিটি ঘোষণা
সভাপতি মুহিবুর রহমান মুহিব,সাধারণ সম্পাদক শিব্বির আহমদ,কোষাধ্যক্ষ কয়েস আহমদ রুহেল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

যুক্তরাজ্যে বসবাসরত সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বুধবারি বাজার ইউনিয়নবাসীদের মধ্যে পারস্পরিক সেতুবন্ধন এবং এলাকার উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনার করার ২৩ সেপ্টেম্বর পূর্ব লন্ডনের স্থানিয় একটি হলে আগামি দুইবৎসরের জন্য বুধবারি বাজার ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর  নতুন কমিটি ঘোষনা করার হয়েছে।
নির্বাচন কমিশনারদের দেওয়া সময় অনুযায়ী ২৩সেপ্টম্বর সোমবার ছিল নির্বাচনে ইচ্ছুক প্রার্থিদের নমিনেশন জমা দেওয়ার শেষ দিন।
শুধুমাত্র মুহিব- শিব্বির –রোহেল নামে একটি প্যানেল নমিনেশন জমা দেওয়ায় নির্বাচন কমিশনারবৃন্দ মুহিব- শিব্বির -রোহেল পরিষদকে বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত ঘোষনা করেন।

২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির সভাপতি হলেন মুহিবুর রহমান মুহিব, সাধারণ সম্পাদক শিব্বির আহমদ, কোষাধ্যক্ষ কয়েস আহমদ রুহেল।
এসময় আরো উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মুজিবুর রহমান মুজিব, মাসুক আহমদ, আনোয়ার হুসেন সহ বুধবারি বাজার ইউনিয়ন এর প্রবীন ও যুবসমাজ সহ ১৩টি গ্রামের প্রতিনিধি বৃন্দ।
কার্যকরী পরিষদের পক্ষ থেকে সভাপতি মুহিবুর রহমান মুহিব তার বক্তবে বলেন -আমাদের প্রিয় বুধবারী বাজার ইউনিয়ন কে আরো সুন্দর সমৃদ্ধ করার লক্ষ্যে আমাদের উপর অর্পিত দায়িত্ব পালনে সর্বাত্নক চেষ্টা করবো।তিনি নব নির্বাচিত কমিটির পক্ষ থেকে সকলের সহযোগিতা কামনা করেন।
এসময় সভায় আরো বক্তব্য রাখেন মানিক মিয়া , আব্দুল কাদির হাছনাত, জবরুল ইসলাম লনি, ইকবাল বাল্মকি, শিবির আহমদ, ফজলুল হক সহ অনেকে।

 

কণ্ঠ: সুমু মির্জা


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন