শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অপপ্রচারকারীদের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করেছে বাংলা প্রেসক্লাব ইতালী  » «   স্পেনে করোনা ভাইরাস : বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   স্পেনে ৫২বাংলার প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য অনুষ্ঠান  » «   হাউড বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের একুশে পালন  » «   একুশে উপলক্ষে নেপলীতে জালালাবাদ এসোসিয়েশনের শিশু-কিশোরদের অনুষ্ঠান  » «   মাদ্রিদে স্প্যানিশ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   স্পেনের ইতিহাসে প্রথম একুশে বইমেলা  » «   পর্তুগালের লিসবনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল উপলক্ষে প্রস্তুতি কমিটি  » «   ইতালিতে অমর একুশে পালিত  » «   স্পেনে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   পরমাণু বিজ্ঞানী ও লেখক ড. ফয়জুর রহমান আল সিদ্দিকর সাথে কথোপকথন  » «   ২১শে ফেব্রুয়ারীতে বইমেলায় মানুষের ঢল  » «   একুশের চেতনা পাকিস্তানেও  » «   লন্ডনে সফলভাবে ‘বঙ্গবীর ওসমানী কাপ ২০২০’ সম্পন্ন  » «  

বুধবারি বাজার ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর নতুন কমিটি ঘোষণা

সভাপতি মুহিবুর রহমান মুহিব,সাধারণ সম্পাদক শিব্বির আহমদ,কোষাধ্যক্ষ কয়েস আহমদ রুহেল



 

যুক্তরাজ্যে বসবাসরত সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বুধবারি বাজার ইউনিয়নবাসীদের মধ্যে পারস্পরিক সেতুবন্ধন এবং এলাকার উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনার করার ২৩ সেপ্টেম্বর পূর্ব লন্ডনের স্থানিয় একটি হলে আগামি দুইবৎসরের জন্য বুধবারি বাজার ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর  নতুন কমিটি ঘোষনা করার হয়েছে।
নির্বাচন কমিশনারদের দেওয়া সময় অনুযায়ী ২৩সেপ্টম্বর সোমবার ছিল নির্বাচনে ইচ্ছুক প্রার্থিদের নমিনেশন জমা দেওয়ার শেষ দিন।
শুধুমাত্র মুহিব- শিব্বির –রোহেল নামে একটি প্যানেল নমিনেশন জমা দেওয়ায় নির্বাচন কমিশনারবৃন্দ মুহিব- শিব্বির -রোহেল পরিষদকে বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত ঘোষনা করেন।

২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির সভাপতি হলেন মুহিবুর রহমান মুহিব, সাধারণ সম্পাদক শিব্বির আহমদ, কোষাধ্যক্ষ কয়েস আহমদ রুহেল।
এসময় আরো উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মুজিবুর রহমান মুজিব, মাসুক আহমদ, আনোয়ার হুসেন সহ বুধবারি বাজার ইউনিয়ন এর প্রবীন ও যুবসমাজ সহ ১৩টি গ্রামের প্রতিনিধি বৃন্দ।
কার্যকরী পরিষদের পক্ষ থেকে সভাপতি মুহিবুর রহমান মুহিব তার বক্তবে বলেন -আমাদের প্রিয় বুধবারী বাজার ইউনিয়ন কে আরো সুন্দর সমৃদ্ধ করার লক্ষ্যে আমাদের উপর অর্পিত দায়িত্ব পালনে সর্বাত্নক চেষ্টা করবো।তিনি নব নির্বাচিত কমিটির পক্ষ থেকে সকলের সহযোগিতা কামনা করেন।
এসময় সভায় আরো বক্তব্য রাখেন মানিক মিয়া , আব্দুল কাদির হাছনাত, জবরুল ইসলাম লনি, ইকবাল বাল্মকি, শিবির আহমদ, ফজলুল হক সহ অনেকে।

 

কণ্ঠ: সুমু মির্জা