বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «   গোলাম কিবরিয়া  : সংগ্রামেই যিনি সাফল্যের উচ্চশিখরে  » «   ফুডেক্স সৌদি মেলায় বাংলাদেশি খাদ্য পন্য নিয়ে চার বৃহৎ কোম্পানি  » «   দশ বছর পর রোমে ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  » «   বিশ্বনেতারা রানির শেষকৃত্য অনুষ্ঠানে যাবেন বাসে চড়ে  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বুধবারি বাজার ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর নতুন কমিটি ঘোষণা
সভাপতি মুহিবুর রহমান মুহিব,সাধারণ সম্পাদক শিব্বির আহমদ,কোষাধ্যক্ষ কয়েস আহমদ রুহেল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

যুক্তরাজ্যে বসবাসরত সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বুধবারি বাজার ইউনিয়নবাসীদের মধ্যে পারস্পরিক সেতুবন্ধন এবং এলাকার উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনার করার ২৩ সেপ্টেম্বর পূর্ব লন্ডনের স্থানিয় একটি হলে আগামি দুইবৎসরের জন্য বুধবারি বাজার ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এর  নতুন কমিটি ঘোষনা করার হয়েছে।
নির্বাচন কমিশনারদের দেওয়া সময় অনুযায়ী ২৩সেপ্টম্বর সোমবার ছিল নির্বাচনে ইচ্ছুক প্রার্থিদের নমিনেশন জমা দেওয়ার শেষ দিন।
শুধুমাত্র মুহিব- শিব্বির –রোহেল নামে একটি প্যানেল নমিনেশন জমা দেওয়ায় নির্বাচন কমিশনারবৃন্দ মুহিব- শিব্বির -রোহেল পরিষদকে বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত ঘোষনা করেন।

২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির সভাপতি হলেন মুহিবুর রহমান মুহিব, সাধারণ সম্পাদক শিব্বির আহমদ, কোষাধ্যক্ষ কয়েস আহমদ রুহেল।
এসময় আরো উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মুজিবুর রহমান মুজিব, মাসুক আহমদ, আনোয়ার হুসেন সহ বুধবারি বাজার ইউনিয়ন এর প্রবীন ও যুবসমাজ সহ ১৩টি গ্রামের প্রতিনিধি বৃন্দ।
কার্যকরী পরিষদের পক্ষ থেকে সভাপতি মুহিবুর রহমান মুহিব তার বক্তবে বলেন -আমাদের প্রিয় বুধবারী বাজার ইউনিয়ন কে আরো সুন্দর সমৃদ্ধ করার লক্ষ্যে আমাদের উপর অর্পিত দায়িত্ব পালনে সর্বাত্নক চেষ্টা করবো।তিনি নব নির্বাচিত কমিটির পক্ষ থেকে সকলের সহযোগিতা কামনা করেন।
এসময় সভায় আরো বক্তব্য রাখেন মানিক মিয়া , আব্দুল কাদির হাছনাত, জবরুল ইসলাম লনি, ইকবাল বাল্মকি, শিবির আহমদ, ফজলুল হক সহ অনেকে।

 

কণ্ঠ: সুমু মির্জা


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন