বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আমিরাতে কমলগঞ্জ প্রবাসি সমিতির যাত্রা শুরু
মুহিদ সভাপতি, জাহাঙ্গীর সম্পাদক ও রুজেল সাংগঠনিক নির্বাচিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার প্রবাসিদের সংগঠন কমলগঞ্জ প্রবাসি সমিতির কমিটি গঠন উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শারজাহের একটি রেস্তোরায় এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন লুৎফুর রহমান চৌধুরী।

জাহাঙ্গীর আলম ও আলী নূরের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন কুলাউড়া সমিতির সভাপতি আব্দুল মতিন। প্রধান বক্তার বক্তব্য রাখেন ওসমানী স্মৃতি পরিষদের সভাপতি নজরুল ইসলাম তালুকদার লিটন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আব্দুল মালিক, মুহিত চৌধুরী, শায়েস্তা চৌধুরী, শাহিন আল রাজি, দরবেশ আলী, ইছমত আলী, মুহিনুল ইসলাম মুহিন, ছালেহ আহমদ, আবুল কালাম, সাংবাদিক লুৎফুর রহমান, সোয়েব আহমদ, কাওসার আহমদ, রুজেল তরফদার, রুহেল আহমদ, মশহুদ আলী, আনোয়ার হোসেন, শাহজাজান সজীব, দেলওয়ার হোসেন লোকমান, সেলিম আহমদ মুসলিম সহ আরো অনেকে।

অনুষ্ঠানে লুৎফুর রহমান চৌধুরীকে প্রধান উপদেষ্টা, শেখ জহির উদ্দিনকে উপদেষ্টা, মশহুদ মিয়াকে উপদেষ্টা, মুহিদ চৌধুরীকে সভাপতি, শাহিন আল রাজিকে সিনিয়র সহ সভাপতি, দরবেশ আলীকে সহ সভাপতি, জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক, আলী নূরকে সিনিয়র যুগ্ম সম্পাদক, রুজেল তরফদারকে সাংগঠনিক সম্পাদক ও মকবুল হোসেনকে সহ সাংগঠনিক সম্পাদক ও সেলিম আহমদ মুসলিকে কোষাধ্যক্ষ করে ১১ সদস্য বিশিষ্ট ৬ মাস মেয়াদি কমিটি গঠন করা হয়।

পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত পরিবশেন করা হয়। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন নজরুল ইসলাম।

উল্লেখ্য, মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলা প্রবাসিদের কোন সংগঠন ছিলো না আরব আমিরাতে। এই প্রথমবারের মতো যাত্রা করা এই সংগঠনের মাধ্যমে প্রবাসি ও দেশের মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গিকার ব্যক্ত করেছেন নেতৃবৃন্দ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন