শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «   স্পেনে যুবলীগের উদ্যোগে আলোচনা ও কর্মীসভা অনুষ্ঠিত  » «   ইতালিতে সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের আংশিক কমিটি ঘোষণা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আমিরাতে কমলগঞ্জ প্রবাসি সমিতির যাত্রা শুরু
মুহিদ সভাপতি, জাহাঙ্গীর সম্পাদক ও রুজেল সাংগঠনিক নির্বাচিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার প্রবাসিদের সংগঠন কমলগঞ্জ প্রবাসি সমিতির কমিটি গঠন উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শারজাহের একটি রেস্তোরায় এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন লুৎফুর রহমান চৌধুরী।

জাহাঙ্গীর আলম ও আলী নূরের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন কুলাউড়া সমিতির সভাপতি আব্দুল মতিন। প্রধান বক্তার বক্তব্য রাখেন ওসমানী স্মৃতি পরিষদের সভাপতি নজরুল ইসলাম তালুকদার লিটন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আব্দুল মালিক, মুহিত চৌধুরী, শায়েস্তা চৌধুরী, শাহিন আল রাজি, দরবেশ আলী, ইছমত আলী, মুহিনুল ইসলাম মুহিন, ছালেহ আহমদ, আবুল কালাম, সাংবাদিক লুৎফুর রহমান, সোয়েব আহমদ, কাওসার আহমদ, রুজেল তরফদার, রুহেল আহমদ, মশহুদ আলী, আনোয়ার হোসেন, শাহজাজান সজীব, দেলওয়ার হোসেন লোকমান, সেলিম আহমদ মুসলিম সহ আরো অনেকে।

অনুষ্ঠানে লুৎফুর রহমান চৌধুরীকে প্রধান উপদেষ্টা, শেখ জহির উদ্দিনকে উপদেষ্টা, মশহুদ মিয়াকে উপদেষ্টা, মুহিদ চৌধুরীকে সভাপতি, শাহিন আল রাজিকে সিনিয়র সহ সভাপতি, দরবেশ আলীকে সহ সভাপতি, জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক, আলী নূরকে সিনিয়র যুগ্ম সম্পাদক, রুজেল তরফদারকে সাংগঠনিক সম্পাদক ও মকবুল হোসেনকে সহ সাংগঠনিক সম্পাদক ও সেলিম আহমদ মুসলিকে কোষাধ্যক্ষ করে ১১ সদস্য বিশিষ্ট ৬ মাস মেয়াদি কমিটি গঠন করা হয়।

পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত পরিবশেন করা হয়। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন নজরুল ইসলাম।

উল্লেখ্য, মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলা প্রবাসিদের কোন সংগঠন ছিলো না আরব আমিরাতে। এই প্রথমবারের মতো যাত্রা করা এই সংগঠনের মাধ্যমে প্রবাসি ও দেশের মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গিকার ব্যক্ত করেছেন নেতৃবৃন্দ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন