সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর সাথে আবরারের পরিবারের সদস্যরা  » «   প্রবাসীদের জাতীয় পরিচয়পত্র সরবরাহের কাজ শুরু হচ্ছে শিঘ্রই  » «   গ্রীসে পররাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে মতবিনিময়  » «   আবরার হত্যায় ফ্রান্স ও সুইজারল্যান্ডের বিস্ময় ও দুঃখপ্রকাশ  » «   বুয়েট ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা  » «   মিলানে দূতাবাসের উদ্যোগে বাউল সংগীতের অনুষ্ঠান  » «   জন্মস্থান থেকে ‘রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ফাউন্ডেশনে’র যাত্রা শুরু  » «   নর্থ ওয়েষ্ট ইংল্যান্ডে শারদীয় দুর্গাপূজা উদযাপন  » «   ঢাকায় কাব্যকলার আয়োজনে কেন্দ্রীয় পাঠক সমাবেশে কবিতা ও আড্ডা  » «   পিঠা মেলা সফল করতে লন্ডনে প্রস্তুতি সভা  » «   আমিরাতে কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির মতবিনিময়  » «   লন্ডনে বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত  » «   সাবেক অতিরিক্ত সচিবকে জিএমবিএ’র উদ্যোগে সংবর্ধনা  » «   আবরার হত্যার আগে ম্যাসেঞ্জারে ছাত্রলীগ নেতার নির্দেশনা  » «   আওয়ামী লীগ সাউথ লন্ডন শাখার সম্মেলন অনুষ্ঠিত  » «  

জালালাবাদ এসোসিয়েশন ব্রাজিলের উদ্যোগে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ইউকের সভাপতি ও প্রতিনিধিদল সংবর্ধিত



জালালাবাদ এসোসিয়েশন ইউকের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সংগঠনের ইউকে প্রতিনিধিদলকে সংবর্ধনা দিয়েছে জালালাবাদ এসোসিয়েশন অব ব্রাজিল। এ উপলক্ষে এক  মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১৮ সেপ্টেম্বর বুধবার ব্রাজিল শহরে সাও পাওলোতে অনুষ্ঠিত  জালালাবাদ এসোসিয়েশন  ব্রাজিলের উদ্যোগে সংবর্ধনা ও সাংষ্কৃতিক অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি মুস্তাফিজুর রহমান তাপাদার।

জালালাবাদ এসোসিয়েশন  ইউকে এর সংবর্ধিত অন্যান্যরা হলেন সহ সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরী,কার্যনির্বাহী সদস্য  আব্দুল ওদুদ  দিপক,সদস্য বাহার উদ্দিন।

জালালাবাদ এসোসিয়েশন ব্রাজিল এর পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক  মক্তার হোসেন ।

অনুষ্ঠানটি যৌথ  সঞ্চালনা করেন সংগঠনের সহ- সম্পাদক রুহেল আহমদ ও সহ সাংগঠনিক সম্পাদক আমির হুসেন।  শুভেচ্ছা বক্তব্য রাখেন রাশেদুজ্জামান রাহেল, এবাদুর রহমান শামীম, জামিল আহমদ লস্কর, লায়েছ আহমদ মিনু প্রমুখ।

সংবর্ধিত অতিথি  মুহিবুর রহমান মুহিব বলেছেন- জালালাবাদ এসোসিয়েশন অফ ব্রাজিল স্বল্প পরিসরে হলেও  সাংগঠনিক কর্মদক্ষতায়  ব্রাজিলে বাংলাদেশী কমিউনিটিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে বিশ্বাস করি। তিনি ব্রাজিলে  বাংলা স্কুল প্রতিষ্ঠা সহ কমিউনিটির যে কোন কাজে  জালালাবাদ এসোসিয়েশন  ইউকে পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে বলেন- জালালাবাদ এসোসিয়েশন একটি গ্লোবাল সামাজিক সংস্থা, যা বাংলাদেশ সহ নানা দেশে বাংলাদেশ এবং এর ইতিহাস ঐতিহ্য তুলে ধরতে  কাজ করছে।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন জালালাবাদ শিল্পী গোষ্ঠী ব্রাজিল।  রাতের খাবার আপ্যায়ণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।