বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


জালালাবাদ এসোসিয়েশন ব্রাজিলের উদ্যোগে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
ইউকের সভাপতি ও প্রতিনিধিদল সংবর্ধিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জালালাবাদ এসোসিয়েশন ইউকের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সংগঠনের ইউকে প্রতিনিধিদলকে সংবর্ধনা দিয়েছে জালালাবাদ এসোসিয়েশন অব ব্রাজিল। এ উপলক্ষে এক  মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১৮ সেপ্টেম্বর বুধবার ব্রাজিল শহরে সাও পাওলোতে অনুষ্ঠিত  জালালাবাদ এসোসিয়েশন  ব্রাজিলের উদ্যোগে সংবর্ধনা ও সাংষ্কৃতিক অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি মুস্তাফিজুর রহমান তাপাদার।

জালালাবাদ এসোসিয়েশন  ইউকে এর সংবর্ধিত অন্যান্যরা হলেন সহ সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরী,কার্যনির্বাহী সদস্য  আব্দুল ওদুদ  দিপক,সদস্য বাহার উদ্দিন।

জালালাবাদ এসোসিয়েশন ব্রাজিল এর পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক  মক্তার হোসেন ।

অনুষ্ঠানটি যৌথ  সঞ্চালনা করেন সংগঠনের সহ- সম্পাদক রুহেল আহমদ ও সহ সাংগঠনিক সম্পাদক আমির হুসেন।  শুভেচ্ছা বক্তব্য রাখেন রাশেদুজ্জামান রাহেল, এবাদুর রহমান শামীম, জামিল আহমদ লস্কর, লায়েছ আহমদ মিনু প্রমুখ।

সংবর্ধিত অতিথি  মুহিবুর রহমান মুহিব বলেছেন- জালালাবাদ এসোসিয়েশন অফ ব্রাজিল স্বল্প পরিসরে হলেও  সাংগঠনিক কর্মদক্ষতায়  ব্রাজিলে বাংলাদেশী কমিউনিটিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে বিশ্বাস করি। তিনি ব্রাজিলে  বাংলা স্কুল প্রতিষ্ঠা সহ কমিউনিটির যে কোন কাজে  জালালাবাদ এসোসিয়েশন  ইউকে পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে বলেন- জালালাবাদ এসোসিয়েশন একটি গ্লোবাল সামাজিক সংস্থা, যা বাংলাদেশ সহ নানা দেশে বাংলাদেশ এবং এর ইতিহাস ঐতিহ্য তুলে ধরতে  কাজ করছে।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন জালালাবাদ শিল্পী গোষ্ঠী ব্রাজিল।  রাতের খাবার আপ্যায়ণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন