শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিজিবি-বিএসএফ গুলাগুলি:বিএসএফ সদস্য নিহত  » «   বিক্ষোভ-মিছিল-অগ্নিসংযোগ আর আন্দোলনে উত্তাল স্পেনের কাতালোনীয়া  » «   রিভার বাংলা নদী সভা’র কিশোরগঞ্জ জেলা কমিটি গঠিত  » «   আমিরাতের শ্রম মন্ত্রীর সাথে ভিসা নিয়ে বৈঠক করেছেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   কবি দিলওয়ার সুরমাপারের কবি হলেও আর্ন্তজাতিক কবি  » «   গীতিকবি রইস রহমানকে নিয়ে কবিকণ্ঠ’র সাহিত্য আড্ডা অনুষ্ঠিত  » «   ছাত্রসংগঠনকে দলীয় রাজনীতিমুক্ত করুন  » «   নিউইয়র্কে মতবিনিময় সভায় নুরুল ইসলাম নাহিদ এমপি  » «   রাষ্ট্রদ্রোহের অভিযোগে কাতালোনিয়ার ৯ নেতার কারাদণ্ডাদেশ  » «   জলবায়ু পরিবর্তন, দূর্যোগ ব্যবস্থাপনা ও নিরস্ত্রীকরণ ইস্যুতে বক্তব্য রাখেন নুরুল ইসলাম নাহিদ  » «   প্রধানমন্ত্রীর সাথে আবরারের পরিবারের সদস্যরা  » «   প্রবাসীদের জাতীয় পরিচয়পত্র সরবরাহের কাজ শুরু হচ্ছে শিঘ্রই  » «   গ্রীসে পররাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে মতবিনিময়  » «   আবরার হত্যায় ফ্রান্স ও সুইজারল্যান্ডের বিস্ময় ও দুঃখপ্রকাশ  » «   বুয়েট ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা  » «  

বার্সেলোনায় দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট এর পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান সম্পন্ন



প্রতি বছরের ন্যায় এবারও দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট বার্সেলোনা শাখা আয়োজন করে শিশু কিশোরদের গ্রীস্মকালীন ছুটিতে বিশেষ ইসলামীক শিক্ষা কোর্স দারুল কিরাত মজিদিয়া ফুলতলি, কোরআন শিক্ষা ,তাজবীদ,সহিই সুরাহ ও নামাজ শিক্ষা ইত্যাদি।লতিফিয়া ফুলতলি জামে মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি ও আল ইসলাহ বার্সেলোনার সভাপতি গিয়াস উদ্দিন সর্ব প্রথম এই শিক্ষা বার্সেলোনায় চালু করেছেন  ।
গত ১৫ ই সেপ্টেম্বর রবিবার দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট এর পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান বার্সেলোনার ফুলতলী জামে মসজিদে অনুষ্ঠিত হয়।
যথাক্রমে মাওলানা মুক্তার আহমদ ও মাওলানা আব্দুল জলিল এর সভাপতিত্বে অনুষ্ঠান যৌথভাবে সঞ্চালনা করেন ক্বারী ইসরাক উদ্দীন ও  ক্বারী হাসান তালুকদার রাজা মিয়া।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন লতিফিয়া শিল্পী গুষ্টির মহিলা ক্বারী নাজিরা এবং তার সাথীরা।  হামদ ও নাত পরিবেশন করেন দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট এর ছাত্রছাত্রী বৃন্দ।
সভায় বক্তব্য রাখেন আল ইসলাহ বার্সেলোনার এবং লতিফিয়া ফুলতলী জামে মসজিদ কমিটির সভাপতি গিয়াস উদ্দিন, কমিউনিটি ব্যক্তিত্ব সেলিম আহমদ লালন, মনিরুজ্জামান সুহেল,ময়নুল আবেদীন।
এছাড়াও অন্যানদের মধ্যে অনুষ্ঠান উপস্থিত ছিলেন ময়নুল ইসলাম,খোকন উদ্দিন ,আবুল কালাম,হারুন রশিদ,রফিক উদ্দিন,নজরুল ইসলাম,মহি উদ্দিন রিপন,লিটু আলম,আফ্রুজ মিয়া সহ আল ইসলাহ বার্সেলোনার শাখার নেতৃবৃন্দ এবং স্থানীয় বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতারা।
বক্তাগণ দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্টের প্রশংসা করেন তৎসঙ্গে বার্সেলোনায় এ সংগঠনের ইসলামী সেবা-মূলক  তৎপরতার কথা উল্লেখ করে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তারপর কৃতি-শিক্ষার্থীদের হাতে সার্টিফিকেট ও পুরস্কার তুলে দেন কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ছাত্র ছাত্রীদের মধ্যে পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান শেষে মিলাদ মাহফিল করে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

কণ্ঠ: তিশা সেন