শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «   স্পেনে যুবলীগের উদ্যোগে আলোচনা ও কর্মীসভা অনুষ্ঠিত  » «   ইতালিতে সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের আংশিক কমিটি ঘোষণা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বার্সেলোনায় দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট এর পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান সম্পন্ন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রতি বছরের ন্যায় এবারও দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট বার্সেলোনা শাখা আয়োজন করে শিশু কিশোরদের গ্রীস্মকালীন ছুটিতে বিশেষ ইসলামীক শিক্ষা কোর্স দারুল কিরাত মজিদিয়া ফুলতলি, কোরআন শিক্ষা ,তাজবীদ,সহিই সুরাহ ও নামাজ শিক্ষা ইত্যাদি।লতিফিয়া ফুলতলি জামে মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি ও আল ইসলাহ বার্সেলোনার সভাপতি গিয়াস উদ্দিন সর্ব প্রথম এই শিক্ষা বার্সেলোনায় চালু করেছেন  ।
গত ১৫ ই সেপ্টেম্বর রবিবার দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট এর পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান বার্সেলোনার ফুলতলী জামে মসজিদে অনুষ্ঠিত হয়।
যথাক্রমে মাওলানা মুক্তার আহমদ ও মাওলানা আব্দুল জলিল এর সভাপতিত্বে অনুষ্ঠান যৌথভাবে সঞ্চালনা করেন ক্বারী ইসরাক উদ্দীন ও  ক্বারী হাসান তালুকদার রাজা মিয়া।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন লতিফিয়া শিল্পী গুষ্টির মহিলা ক্বারী নাজিরা এবং তার সাথীরা।  হামদ ও নাত পরিবেশন করেন দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট এর ছাত্রছাত্রী বৃন্দ।
সভায় বক্তব্য রাখেন আল ইসলাহ বার্সেলোনার এবং লতিফিয়া ফুলতলী জামে মসজিদ কমিটির সভাপতি গিয়াস উদ্দিন, কমিউনিটি ব্যক্তিত্ব সেলিম আহমদ লালন, মনিরুজ্জামান সুহেল,ময়নুল আবেদীন।
এছাড়াও অন্যানদের মধ্যে অনুষ্ঠান উপস্থিত ছিলেন ময়নুল ইসলাম,খোকন উদ্দিন ,আবুল কালাম,হারুন রশিদ,রফিক উদ্দিন,নজরুল ইসলাম,মহি উদ্দিন রিপন,লিটু আলম,আফ্রুজ মিয়া সহ আল ইসলাহ বার্সেলোনার শাখার নেতৃবৃন্দ এবং স্থানীয় বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতারা।
বক্তাগণ দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্টের প্রশংসা করেন তৎসঙ্গে বার্সেলোনায় এ সংগঠনের ইসলামী সেবা-মূলক  তৎপরতার কথা উল্লেখ করে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তারপর কৃতি-শিক্ষার্থীদের হাতে সার্টিফিকেট ও পুরস্কার তুলে দেন কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ছাত্র ছাত্রীদের মধ্যে পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান শেষে মিলাদ মাহফিল করে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

কণ্ঠ: তিশা সেন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন