মঙ্গলবার, ২৮ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বার্সেলোনায় দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট এর পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান সম্পন্ন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রতি বছরের ন্যায় এবারও দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট বার্সেলোনা শাখা আয়োজন করে শিশু কিশোরদের গ্রীস্মকালীন ছুটিতে বিশেষ ইসলামীক শিক্ষা কোর্স দারুল কিরাত মজিদিয়া ফুলতলি, কোরআন শিক্ষা ,তাজবীদ,সহিই সুরাহ ও নামাজ শিক্ষা ইত্যাদি।লতিফিয়া ফুলতলি জামে মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি ও আল ইসলাহ বার্সেলোনার সভাপতি গিয়াস উদ্দিন সর্ব প্রথম এই শিক্ষা বার্সেলোনায় চালু করেছেন  ।
গত ১৫ ই সেপ্টেম্বর রবিবার দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট এর পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান বার্সেলোনার ফুলতলী জামে মসজিদে অনুষ্ঠিত হয়।
যথাক্রমে মাওলানা মুক্তার আহমদ ও মাওলানা আব্দুল জলিল এর সভাপতিত্বে অনুষ্ঠান যৌথভাবে সঞ্চালনা করেন ক্বারী ইসরাক উদ্দীন ও  ক্বারী হাসান তালুকদার রাজা মিয়া।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন লতিফিয়া শিল্পী গুষ্টির মহিলা ক্বারী নাজিরা এবং তার সাথীরা।  হামদ ও নাত পরিবেশন করেন দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট এর ছাত্রছাত্রী বৃন্দ।
সভায় বক্তব্য রাখেন আল ইসলাহ বার্সেলোনার এবং লতিফিয়া ফুলতলী জামে মসজিদ কমিটির সভাপতি গিয়াস উদ্দিন, কমিউনিটি ব্যক্তিত্ব সেলিম আহমদ লালন, মনিরুজ্জামান সুহেল,ময়নুল আবেদীন।
এছাড়াও অন্যানদের মধ্যে অনুষ্ঠান উপস্থিত ছিলেন ময়নুল ইসলাম,খোকন উদ্দিন ,আবুল কালাম,হারুন রশিদ,রফিক উদ্দিন,নজরুল ইসলাম,মহি উদ্দিন রিপন,লিটু আলম,আফ্রুজ মিয়া সহ আল ইসলাহ বার্সেলোনার শাখার নেতৃবৃন্দ এবং স্থানীয় বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতারা।
বক্তাগণ দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্টের প্রশংসা করেন তৎসঙ্গে বার্সেলোনায় এ সংগঠনের ইসলামী সেবা-মূলক  তৎপরতার কথা উল্লেখ করে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তারপর কৃতি-শিক্ষার্থীদের হাতে সার্টিফিকেট ও পুরস্কার তুলে দেন কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ছাত্র ছাত্রীদের মধ্যে পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান শেষে মিলাদ মাহফিল করে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

কণ্ঠ: তিশা সেন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন