সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর সাথে আবরারের পরিবারের সদস্যরা  » «   প্রবাসীদের জাতীয় পরিচয়পত্র সরবরাহের কাজ শুরু হচ্ছে শিঘ্রই  » «   গ্রীসে পররাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে মতবিনিময়  » «   আবরার হত্যায় ফ্রান্স ও সুইজারল্যান্ডের বিস্ময় ও দুঃখপ্রকাশ  » «   বুয়েট ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা  » «   মিলানে দূতাবাসের উদ্যোগে বাউল সংগীতের অনুষ্ঠান  » «   জন্মস্থান থেকে ‘রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ফাউন্ডেশনে’র যাত্রা শুরু  » «   নর্থ ওয়েষ্ট ইংল্যান্ডে শারদীয় দুর্গাপূজা উদযাপন  » «   ঢাকায় কাব্যকলার আয়োজনে কেন্দ্রীয় পাঠক সমাবেশে কবিতা ও আড্ডা  » «   পিঠা মেলা সফল করতে লন্ডনে প্রস্তুতি সভা  » «   আমিরাতে কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির মতবিনিময়  » «   লন্ডনে বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত  » «   সাবেক অতিরিক্ত সচিবকে জিএমবিএ’র উদ্যোগে সংবর্ধনা  » «   আবরার হত্যার আগে ম্যাসেঞ্জারে ছাত্রলীগ নেতার নির্দেশনা  » «   আওয়ামী লীগ সাউথ লন্ডন শাখার সম্মেলন অনুষ্ঠিত  » «  

উত্তর আমিরাতে বাংলাদেশি স্কুল নির্মাণে প্রবাসিদের এগিয়ে আসার আহবান



সরকারি হিসাবে সংযুক্ত আরব আমিরাতে বাস করেন প্রায় ৭ লাখ বাংলাদেশি। তার বেশিরভাগ বাস করেন দুবাই, শারজাহ, আজমান তথা উত্তর আমিরাতে। বিশাল এ জনগোষ্ঠির জন্য উত্তর আমিরাতে নেই কোন বাংলাদেশি শিক্ষা প্রতিষ্ঠান। তাই আমিরাত সরকার কর্তৃক অনুমোদিত বাংলাদেশ সমিতি শারজাহ শাখার অধীনে এ স্কুল বিনির্মাণে সকল প্রবাসিদের এগিয়ে আসতে আহবান জানিয়েছেন দুবাইয়ে নিযুক্ত কনসাল জেনারেল ইকবাল হোসেন খান।

এ জন্য ১৫৫০ দেরহামে বাংলাদেশ সমিতির আজীবন সদস্যপদ লাভ করে স্কুল নির্মাণে এগিয়ে আসার আহবানও করেছেন তিনি।

বাংলাদেশ সমিতি শারজাহ শাখা আগামী ১৭ থেকে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত সদস্যপদ সপ্তাহ ঘোষণা করা হয়েছে। দুবাই ও উত্তর আমিরাতে বসবাসরত আগ্রহি বাংলাদেশী প্রবাসীরা উক্ত আজীবন সদস্যপদ গ্রহণ করতে পারবেন। উল্লেখ্য যে, সমিতির সদস্যপদ ২৫০০ জন এর অধিক হওয়ার সুযোগ নেই। ইতোমধ্যে অনেকেই আজীবন সদস্যপদ গ্রহণ করেছেন। আগামী ২৪ সেপ্টেম্বর আজীবন সদস্যপদ গ্রহণকারীদের তালিকা সমিতির ওয়েবসাইটে প্রকাশ করা হবে। সকলকে আজীবন সদস্যপদ সপ্তাহে সদস্যপদ গ্রহণ করে বাংলাদেশ সমিতি শারজাহকে আরো শক্তিশালী করতে অনুরোধ করা হল।

আগ্রহিদের যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে bdassociationshj@gmail.com অথবা Whatsapp +971 56 8322171 এই নাম্বারে অথবা সরাসরি বাংলাদেশ সমিতি শারজাহ’র কার্যালয়ে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।