রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


উত্তর আমিরাতে বাংলাদেশি স্কুল নির্মাণে প্রবাসিদের এগিয়ে আসার আহবান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সরকারি হিসাবে সংযুক্ত আরব আমিরাতে বাস করেন প্রায় ৭ লাখ বাংলাদেশি। তার বেশিরভাগ বাস করেন দুবাই, শারজাহ, আজমান তথা উত্তর আমিরাতে। বিশাল এ জনগোষ্ঠির জন্য উত্তর আমিরাতে নেই কোন বাংলাদেশি শিক্ষা প্রতিষ্ঠান। তাই আমিরাত সরকার কর্তৃক অনুমোদিত বাংলাদেশ সমিতি শারজাহ শাখার অধীনে এ স্কুল বিনির্মাণে সকল প্রবাসিদের এগিয়ে আসতে আহবান জানিয়েছেন দুবাইয়ে নিযুক্ত কনসাল জেনারেল ইকবাল হোসেন খান।

এ জন্য ১৫৫০ দেরহামে বাংলাদেশ সমিতির আজীবন সদস্যপদ লাভ করে স্কুল নির্মাণে এগিয়ে আসার আহবানও করেছেন তিনি।

বাংলাদেশ সমিতি শারজাহ শাখা আগামী ১৭ থেকে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত সদস্যপদ সপ্তাহ ঘোষণা করা হয়েছে। দুবাই ও উত্তর আমিরাতে বসবাসরত আগ্রহি বাংলাদেশী প্রবাসীরা উক্ত আজীবন সদস্যপদ গ্রহণ করতে পারবেন। উল্লেখ্য যে, সমিতির সদস্যপদ ২৫০০ জন এর অধিক হওয়ার সুযোগ নেই। ইতোমধ্যে অনেকেই আজীবন সদস্যপদ গ্রহণ করেছেন। আগামী ২৪ সেপ্টেম্বর আজীবন সদস্যপদ গ্রহণকারীদের তালিকা সমিতির ওয়েবসাইটে প্রকাশ করা হবে। সকলকে আজীবন সদস্যপদ সপ্তাহে সদস্যপদ গ্রহণ করে বাংলাদেশ সমিতি শারজাহকে আরো শক্তিশালী করতে অনুরোধ করা হল।

আগ্রহিদের যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে bdassociationshj@gmail.com অথবা Whatsapp +971 56 8322171 এই নাম্বারে অথবা সরাসরি বাংলাদেশ সমিতি শারজাহ’র কার্যালয়ে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন