সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আজমানে স্কুল প্রতিষ্ঠার জন্য ব্যবসায়িদের সাথে কনসাল জেনারেলের মতবিনিময়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতের আজমানে বাংলাদেশি স্কুল প্রতিষ্ঠার লক্ষে নানা সংগঠনের সাথে মতবিনিময় করছেন বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান ও বাংলাদেশ সমিতি শারজাহ শাখা। এরই ধারাবাহিকতায় শনিবার আজমানস্থ বাংলাদেশি ব্যবসায়িদের সাথে এক মতবিনিময়ের আয়োজন করা হয়। স্থানীয় একটি রেস্তোরায় এর আয়োজন করে বাংলাদেশ বিজনেস ফোরাম।

সংগঠনের সিনিয়র সহ সভাপতি কামাল হোসেন সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বারেকুজ্জামানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে কনসাল জেনারেল ইকবাল হোসেন খান বলেন- উত্তর আমিরাতে বাংলাদেশি স্কুল নেই। আমিরাতের আজমানে বাংলাদেশি পতাকাবাহি একটি স্কুল প্রতিষ্ঠায় বাংলাদেশ সমিতির অধীনে সবাইকে এগিয়ে আসতে হবে। তাই প্রত্যেককে ১৫৫০ দেরহাম দিয়ে সমিতির আজীবন সদস্য হয়ে স্কুল প্রতিষ্ঠায় এগিয়ে আসতে তিনি আহবান জানান।

এ সময় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতির সিনিয়র সহ সভাপতি ইসমাইল গণি চৌধুরী, সাধারণ সম্পাদক শাহ মাকসুদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান ও কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বিজনেস ফোরামের পক্ষে বক্তব্য রাখেন সহ সভাপতি মনসুর খলিল, আহসান হাবীব, বদরুল হুদা, মকবুল হোসেন, আব্দুস সাত্তার ও জাকারিয়া মজুমদার সহ আরো অনেকে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন