শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «   স্পেনে যুবলীগের উদ্যোগে আলোচনা ও কর্মীসভা অনুষ্ঠিত  » «   ইতালিতে সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের আংশিক কমিটি ঘোষণা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আজমানে স্কুল প্রতিষ্ঠার জন্য ব্যবসায়িদের সাথে কনসাল জেনারেলের মতবিনিময়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতের আজমানে বাংলাদেশি স্কুল প্রতিষ্ঠার লক্ষে নানা সংগঠনের সাথে মতবিনিময় করছেন বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান ও বাংলাদেশ সমিতি শারজাহ শাখা। এরই ধারাবাহিকতায় শনিবার আজমানস্থ বাংলাদেশি ব্যবসায়িদের সাথে এক মতবিনিময়ের আয়োজন করা হয়। স্থানীয় একটি রেস্তোরায় এর আয়োজন করে বাংলাদেশ বিজনেস ফোরাম।

সংগঠনের সিনিয়র সহ সভাপতি কামাল হোসেন সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বারেকুজ্জামানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে কনসাল জেনারেল ইকবাল হোসেন খান বলেন- উত্তর আমিরাতে বাংলাদেশি স্কুল নেই। আমিরাতের আজমানে বাংলাদেশি পতাকাবাহি একটি স্কুল প্রতিষ্ঠায় বাংলাদেশ সমিতির অধীনে সবাইকে এগিয়ে আসতে হবে। তাই প্রত্যেককে ১৫৫০ দেরহাম দিয়ে সমিতির আজীবন সদস্য হয়ে স্কুল প্রতিষ্ঠায় এগিয়ে আসতে তিনি আহবান জানান।

এ সময় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতির সিনিয়র সহ সভাপতি ইসমাইল গণি চৌধুরী, সাধারণ সম্পাদক শাহ মাকসুদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান ও কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বিজনেস ফোরামের পক্ষে বক্তব্য রাখেন সহ সভাপতি মনসুর খলিল, আহসান হাবীব, বদরুল হুদা, মকবুল হোসেন, আব্দুস সাত্তার ও জাকারিয়া মজুমদার সহ আরো অনেকে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন