শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অপপ্রচারকারীদের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করেছে বাংলা প্রেসক্লাব ইতালী  » «   স্পেনে করোনা ভাইরাস : বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   স্পেনে ৫২বাংলার প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য অনুষ্ঠান  » «   হাউড বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের একুশে পালন  » «   একুশে উপলক্ষে নেপলীতে জালালাবাদ এসোসিয়েশনের শিশু-কিশোরদের অনুষ্ঠান  » «   মাদ্রিদে স্প্যানিশ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   স্পেনের ইতিহাসে প্রথম একুশে বইমেলা  » «   পর্তুগালের লিসবনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল উপলক্ষে প্রস্তুতি কমিটি  » «   ইতালিতে অমর একুশে পালিত  » «   স্পেনে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   পরমাণু বিজ্ঞানী ও লেখক ড. ফয়জুর রহমান আল সিদ্দিকর সাথে কথোপকথন  » «   ২১শে ফেব্রুয়ারীতে বইমেলায় মানুষের ঢল  » «   একুশের চেতনা পাকিস্তানেও  » «   লন্ডনে সফলভাবে ‘বঙ্গবীর ওসমানী কাপ ২০২০’ সম্পন্ন  » «  

আজমানে স্কুল প্রতিষ্ঠার জন্য ব্যবসায়িদের সাথে কনসাল জেনারেলের মতবিনিময়



সংযুক্ত আরব আমিরাতের আজমানে বাংলাদেশি স্কুল প্রতিষ্ঠার লক্ষে নানা সংগঠনের সাথে মতবিনিময় করছেন বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান ও বাংলাদেশ সমিতি শারজাহ শাখা। এরই ধারাবাহিকতায় শনিবার আজমানস্থ বাংলাদেশি ব্যবসায়িদের সাথে এক মতবিনিময়ের আয়োজন করা হয়। স্থানীয় একটি রেস্তোরায় এর আয়োজন করে বাংলাদেশ বিজনেস ফোরাম।

সংগঠনের সিনিয়র সহ সভাপতি কামাল হোসেন সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বারেকুজ্জামানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে কনসাল জেনারেল ইকবাল হোসেন খান বলেন- উত্তর আমিরাতে বাংলাদেশি স্কুল নেই। আমিরাতের আজমানে বাংলাদেশি পতাকাবাহি একটি স্কুল প্রতিষ্ঠায় বাংলাদেশ সমিতির অধীনে সবাইকে এগিয়ে আসতে হবে। তাই প্রত্যেককে ১৫৫০ দেরহাম দিয়ে সমিতির আজীবন সদস্য হয়ে স্কুল প্রতিষ্ঠায় এগিয়ে আসতে তিনি আহবান জানান।

এ সময় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতির সিনিয়র সহ সভাপতি ইসমাইল গণি চৌধুরী, সাধারণ সম্পাদক শাহ মাকসুদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান ও কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ।

বিজনেস ফোরামের পক্ষে বক্তব্য রাখেন সহ সভাপতি মনসুর খলিল, আহসান হাবীব, বদরুল হুদা, মকবুল হোসেন, আব্দুস সাত্তার ও জাকারিয়া মজুমদার সহ আরো অনেকে।