সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


শীঘ্রই আমিরাতের আজমানে বাংলাদেশ স্কুল প্রতিষ্ঠা হচ্ছে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আরব আমিরাতের দুবাই, শারজাহ, আজমানে বাংলাদেশি কোন স্কুল নেই। বাংলাদেশি প্রজন্ম এ জন্য নিজস্ব ইতিহাস ঐতিহ্য জানা থেকে বঞ্চিত হচ্ছে। সেই সাথে অনেক কম আয়ের বাবা মা তাদের সন্তানদের এখানে পড়াশোনা করাতে হিমশিম খাচ্ছেন। এই সমস্যা দূর করার লক্ষ্যে আজমানে শীঘ্রই বাংলাদেশি স্কুল প্রতিষ্ঠা হচ্ছে বলে জানিয়েছেন দুবাইয়ে নিযুক্ত কনসাল জেনারেল ইকবাল হোসেন খান।

মঙ্গলবার তিনি বাংলাদেশ সমিতি শারজাহ কার্যালয়ে বাংলাদেশি ডিপ্লোমা প্রকৌশলীদের সাথে মতবিনিময়কালে এ কথা জানান। বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাই ও বাঙলাদেশ সমিতি শারজাহ শাখার যৌথ উদ্যোগে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সমিতির সিনিয়র সহ সভাপতি ইসমাইল গণি চৌধুরী।

সমিতির সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ মাকসুদ এর পরিচালনায় সমিতির লক্ষ্য উদ্দেশ্য এবং উদ্দেশ্য এবং বাংলাদেশ স্কুল প্রতিষ্ঠা বিষয়ে বক্তব্য রাখেন কনসুলেটের প্রথম সচিব (শ্রম) ফকির মনোয়ার হোসেন।

এ সময় ডিপ্লোমা প্রকৌশলী সমিতির পক্ষে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি খন্দকার মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাইযূম সহ আরো অনেকে।

কনসাল জেনারেল এ সময় আরো বলেন, বাংলাদেশ স্কুলটি বাংলাদেশ সমিতির অদীনে নির্মিত হবে। যেহেতু এটি আমিরাত সরকারের নিবন্ধিত বৈধ সংগঠন এজন্য ১৫৫০ দেরহাম দিয়ে এ সমিতির আজীবন সদস্য হয়ে স্কুল প্রতিষ্ঠা করতে এগিয়ে আসতে সকল প্রবাসিদের তিনি আহবান জানান। সেই সাথে তিনি আরো জানান, আপনাদের এই এগিয়ে আসার পর বাকি যে অংশটুকু থাকবে সেটি পূরণে রাস আল খাইমা স্কুলের মতো বাংলাদেশ সরকার সহায়তা করবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন