শনিবার, ১১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হজ্জের গুরুত্ব ও ফজিলত  » «   সিলেটের দক্ষিন সুরমায় শ্রমিক নেতা খুন  » «   লেষ্টারের ছাব ইন্তেকাল করেছেন  » «   স্মরণঃ আলহাজ্জ্ব মোহাম্মদ নূরুল ইসলাম ( দলা মিয়া)  » «   সেই ছোট-খাটো মানুষটি  » «   নিরাপদ শহরের তালিকায় আরব আমিরাতের তিনটি শহর   » «   ব্রিটেনে হসপিটালিটি সেক্টরের ভিএটি হ্রাস : বিসিএ’র অভিনন্দন  » «   এডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে সুলতান মনসুরের শোক  » «   বাংলাদেশের ফ্লাইটে ইতালির নিষেধাজ্ঞা  » «   দ্রুত পদ্মা পার করার কথা বলে গৃহবধূকে চরাঞ্চলে নিয়ে শ্লিলতাহানী  » «   দুবাই-ঢাকা রুটে চালু হচ্ছে বিমান : যাত্রীর করোনা নেগেটিভ সনদ থাকতে হবে  » «   অ্যাম্বুলেন্সে জানাজা: এই মৃত্যু নাকি পাপের ফসল !  » «   জকিগঞ্জ হাসপাতালে চালু হচ্ছে অত্যাধুনিক অক্সিজেন কন্সেনটেটর  » «   বাংলাদেশী যাত্রীদের রোম বিমানবন্দরে নামতে দেয়া হয় নি, ফিরতে হচ্ছে দেশে  » «   প্রবাসীদের মাথার উপর ছায়া হয়ে থাকবে দূতাবাস: লেবাননের নবনিযুক্ত রাষ্ট্রদূত  » «  

আমিরাতে প্রথমবারের মতো বাংলাদেশি কৃতি শিক্ষার্থী সংবর্ধিত



এই বছর প্রথমবার আমিরাতে বসবাসরত বাংলাদেশী শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করা হয়। বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাই ও বাংলাদেশ সমিতি শারজাহের যৌথ উদ্যোগে ২০১৮-২০১৯ সালের এইচএসসি ও এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান ‘এডুকেশন এক্সিলেন্স এওয়ার্ড ২০১৯’ এর আয়োজন করা হয়।

গতকাল বাংলাদেশ সমিতি শারজাহের হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সমিতি শারজাহ শাখার সভাপতি এম এ বাশারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ মাকসুদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খাঁন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ চট্টগ্রাম উত্তর জেলার যুগ্ন সাধারণ সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি ইউনুস গনি চৌধুরী, ডেপুটি কনসাল জেনারেল শাহিদুল ইসলাম, কমার্শিয়াল কাউন্সেলর কামরুল হাসান, প্রবাস লামারং, মোজাফপর হোসেন সহ আরো অনেকে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসমাইল গনি, জাহাঙ্গীর আলম রুপু, ইমাম হোসেন পারভেজ, আবুল কালাম আজাদ, জি এম জায়গিরদার, আবু নাসের, আবু হেনা সহ আরো অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে কনসাল জেনারেল বলেন দেশ ও জাতির উন্নয়ন ও কল্যাণের জন্যে শিক্ষাকেই মূল হাতিয়ার হিসাবে বেছে নিতে হবে। সুশিক্ষিত নতুন প্রজন্মই হচ্ছে আমাদের দেশের সম্পদ। এদের এগিয়ে যেতে উৎসাহিত করতেই এই উদ্যোগটি নেয়া হয়েছে বলে জানানো হয়।

অনুষ্ঠানে আমিরাতের সাতটি প্রদেশ থেকে আগত প্রায় ৩০টি স্কুলের ১৫০ জন শিক্ষার্থী ও তাদের অভিভাবকগন উপস্থিত ছিলেন। শিক্ষার্থীদের মুখে ছিল হাসি আর অভিভাবকদের করতালিতে মুখরিত ছিল গোটা পরিবেশ।