সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
 পরিচ্ছন্ন সিলেটের স্বপ্ন দেখছে প্রজেক্ট ‘ক্লীন সুরমা, গ্রীন সিলেট’  » «   বাংলাদেশের মুক্ত অর্থণেতিক অঞ্চলে বিনিয়োগ করবে আরব আমিরাত  » «   আজমানে স্কুল প্রতিষ্ঠার জন্য ব্যবসায়িদের সাথে কনসাল জেনারেলের মতবিনিময়  » «   ডাকসুর কোষাধ্যক্ষ অপসারন ও ৩৪ জনের ছাত্রত্ব বাতিলের দাবীতে ভিপি’র চিঠি  » «   কাতালোনীয়ার স্বাধীনতার ডাকে লক্ষ লক্ষ জনতার সমাবেশ  » «   সুনির্দিষ্ট অভিযোগে ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে অব্যাহতি দেয়া হয়েছে: জয়  » «   সিলেটে বাম গণতান্ত্রিক জোটের জনসভা  » «   শীঘ্রই আমিরাতের আজমানে বাংলাদেশ স্কুল প্রতিষ্ঠা হচ্ছে  » «   সংহতি আমিরাতের শাহ আব্দুল করিম উৎসব  » «   লন্ডনে বিয়ানীবাজারের প্রবীন ব্যক্তিত্ব আবদুস সাত্তার স্মরণ সভা  » «   কৃুয়েত দূতাবাসের বিতর্কিত কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা  » «   মাদকেরও অভিযোগ : প্রধানমন্ত্রীর সঙ্গে শোভন-রাব্বানীর দেখা করার অনুমতি স্থগিত  » «   নেপাল-চীনেও ডেঙ্গু : বিভিন্ন দেশ ভ্রমণে সতর্ক করেছে যুক্তরাষ্ট্র  » «   বিসিএ রেষ্টুরেন্ট অফ দ্যা ইয়ার ও বিসিএ শেফ অফ দ্যা ইয়ার এর প্রতিযোগিতা আনুষ্ঠানিকভাবে শুরু  » «   রাখাইনে রোহিঙ্গাদের বসবাসের কোনো চিহ্নই নেই  » «  

আমিরাতে প্রথমবারের মতো বাংলাদেশি কৃতি শিক্ষার্থী সংবর্ধিত



এই বছর প্রথমবার আমিরাতে বসবাসরত বাংলাদেশী শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করা হয়। বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাই ও বাংলাদেশ সমিতি শারজাহের যৌথ উদ্যোগে ২০১৮-২০১৯ সালের এইচএসসি ও এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান ‘এডুকেশন এক্সিলেন্স এওয়ার্ড ২০১৯’ এর আয়োজন করা হয়।

গতকাল বাংলাদেশ সমিতি শারজাহের হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সমিতি শারজাহ শাখার সভাপতি এম এ বাশারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ মাকসুদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খাঁন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ চট্টগ্রাম উত্তর জেলার যুগ্ন সাধারণ সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি ইউনুস গনি চৌধুরী, ডেপুটি কনসাল জেনারেল শাহিদুল ইসলাম, কমার্শিয়াল কাউন্সেলর কামরুল হাসান, প্রবাস লামারং, মোজাফপর হোসেন সহ আরো অনেকে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসমাইল গনি, জাহাঙ্গীর আলম রুপু, ইমাম হোসেন পারভেজ, আবুল কালাম আজাদ, জি এম জায়গিরদার, আবু নাসের, আবু হেনা সহ আরো অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে কনসাল জেনারেল বলেন দেশ ও জাতির উন্নয়ন ও কল্যাণের জন্যে শিক্ষাকেই মূল হাতিয়ার হিসাবে বেছে নিতে হবে। সুশিক্ষিত নতুন প্রজন্মই হচ্ছে আমাদের দেশের সম্পদ। এদের এগিয়ে যেতে উৎসাহিত করতেই এই উদ্যোগটি নেয়া হয়েছে বলে জানানো হয়।

অনুষ্ঠানে আমিরাতের সাতটি প্রদেশ থেকে আগত প্রায় ৩০টি স্কুলের ১৫০ জন শিক্ষার্থী ও তাদের অভিভাবকগন উপস্থিত ছিলেন। শিক্ষার্থীদের মুখে ছিল হাসি আর অভিভাবকদের করতালিতে মুখরিত ছিল গোটা পরিবেশ।