রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আমিরাতে প্রথমবারের মতো বাংলাদেশি কৃতি শিক্ষার্থী সংবর্ধিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বছর প্রথমবার আমিরাতে বসবাসরত বাংলাদেশী শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করা হয়। বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাই ও বাংলাদেশ সমিতি শারজাহের যৌথ উদ্যোগে ২০১৮-২০১৯ সালের এইচএসসি ও এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান ‘এডুকেশন এক্সিলেন্স এওয়ার্ড ২০১৯’ এর আয়োজন করা হয়।

গতকাল বাংলাদেশ সমিতি শারজাহের হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সমিতি শারজাহ শাখার সভাপতি এম এ বাশারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ মাকসুদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খাঁন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ চট্টগ্রাম উত্তর জেলার যুগ্ন সাধারণ সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি ইউনুস গনি চৌধুরী, ডেপুটি কনসাল জেনারেল শাহিদুল ইসলাম, কমার্শিয়াল কাউন্সেলর কামরুল হাসান, প্রবাস লামারং, মোজাফপর হোসেন সহ আরো অনেকে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসমাইল গনি, জাহাঙ্গীর আলম রুপু, ইমাম হোসেন পারভেজ, আবুল কালাম আজাদ, জি এম জায়গিরদার, আবু নাসের, আবু হেনা সহ আরো অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে কনসাল জেনারেল বলেন দেশ ও জাতির উন্নয়ন ও কল্যাণের জন্যে শিক্ষাকেই মূল হাতিয়ার হিসাবে বেছে নিতে হবে। সুশিক্ষিত নতুন প্রজন্মই হচ্ছে আমাদের দেশের সম্পদ। এদের এগিয়ে যেতে উৎসাহিত করতেই এই উদ্যোগটি নেয়া হয়েছে বলে জানানো হয়।

অনুষ্ঠানে আমিরাতের সাতটি প্রদেশ থেকে আগত প্রায় ৩০টি স্কুলের ১৫০ জন শিক্ষার্থী ও তাদের অভিভাবকগন উপস্থিত ছিলেন। শিক্ষার্থীদের মুখে ছিল হাসি আর অভিভাবকদের করতালিতে মুখরিত ছিল গোটা পরিবেশ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন