মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আবুধাবী এয়ারপোর্টে বাংলা টাইগার্সের খেলোয়াড়দের বরণ  » «   ফ্রান্সে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «   যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে যুবলীগ ইতালী শাখা  » «   পপলার ও লাইমহাউজ আসনে আপসানা বেগমর আনুষ্ঠানিক ক্যাম্পেইন শুরু  » «   আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে কাতালোনীয়া যুবলীগ  » «   স্পেনের জাতীয় নির্বাচন সম্পন্ন এবারও সরকার গঠনে অনিশ্চয়তা  » «   নিউ ইয়র্কে আব্দুস সাত্তার স্মরণে সার্বজনীন শোকসভা ও দোয়া মাহফিল  » «   বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট যুক্তরাজ্য শাখা গঠিত  » «   পঙ্কজ ভট্টাচার্য’র সাথে পীর হাবিব ফাউন্ডেশন ইউকে নেতৃবৃন্দের সাক্ষাত  » «   মুক্তিযুদ্ধের প্রবাসী সংগঠক মরহুম শামসুল আলম চৌধুরী স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিল  » «   আমিরাতে ঈদে মিলাদুন্নবীর আলোচনা ও দোয়া মাহফিল  » «   আলোকিত মানুষ প্রবীন শিক্ষক মো. সমছুল ইসলাম এর ২য় মৃত্যুবার্ষিকী সোমবার  » «   ঘূর্ণিঝড় বুলবুল : ১০ জন নিহত, অর্ধশত জেলে নিখোঁজ  » «   ইতালিস্থ বাংলাদেশ দূতাবাসে প্রেস কনফারেন্সঃ ইস্যুর আপেক্ষায় ১৭শ ২ টি পাসপোর্ট।  » «   মাদ্রিদে স্পেন বিএনপি‘র উদ্যোগে ৭ নভেম্বর পালিত  » «  

আমিরাতে প্রথমবারের মতো বাংলাদেশি কৃতি শিক্ষার্থী সংবর্ধিত



এই বছর প্রথমবার আমিরাতে বসবাসরত বাংলাদেশী শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করা হয়। বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাই ও বাংলাদেশ সমিতি শারজাহের যৌথ উদ্যোগে ২০১৮-২০১৯ সালের এইচএসসি ও এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান ‘এডুকেশন এক্সিলেন্স এওয়ার্ড ২০১৯’ এর আয়োজন করা হয়।

গতকাল বাংলাদেশ সমিতি শারজাহের হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সমিতি শারজাহ শাখার সভাপতি এম এ বাশারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ মাকসুদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খাঁন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ চট্টগ্রাম উত্তর জেলার যুগ্ন সাধারণ সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি ইউনুস গনি চৌধুরী, ডেপুটি কনসাল জেনারেল শাহিদুল ইসলাম, কমার্শিয়াল কাউন্সেলর কামরুল হাসান, প্রবাস লামারং, মোজাফপর হোসেন সহ আরো অনেকে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসমাইল গনি, জাহাঙ্গীর আলম রুপু, ইমাম হোসেন পারভেজ, আবুল কালাম আজাদ, জি এম জায়গিরদার, আবু নাসের, আবু হেনা সহ আরো অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে কনসাল জেনারেল বলেন দেশ ও জাতির উন্নয়ন ও কল্যাণের জন্যে শিক্ষাকেই মূল হাতিয়ার হিসাবে বেছে নিতে হবে। সুশিক্ষিত নতুন প্রজন্মই হচ্ছে আমাদের দেশের সম্পদ। এদের এগিয়ে যেতে উৎসাহিত করতেই এই উদ্যোগটি নেয়া হয়েছে বলে জানানো হয়।

অনুষ্ঠানে আমিরাতের সাতটি প্রদেশ থেকে আগত প্রায় ৩০টি স্কুলের ১৫০ জন শিক্ষার্থী ও তাদের অভিভাবকগন উপস্থিত ছিলেন। শিক্ষার্থীদের মুখে ছিল হাসি আর অভিভাবকদের করতালিতে মুখরিত ছিল গোটা পরিবেশ।