শুক্রবার, ২৭ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

যুক্তরাজ্যে ১২ কোটি পাউন্ডের হেরোইন জব্দ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যের ইতিহাসে সবচেয়ে বড় হেরোইনের চালান শুক্রবার (৩০ আগস্ট) ফ্লেক্সিস্টোন বন্দর থেকে জব্দ করা হয়েছে। এমভি জিব্রাল্টার নামের একটি কন্টেইনার জাহাজ থেকে উদ্ধার করা হেরোইনের পরিমাণ ১.৩ টন। যার বাজার মূল্য প্রায় ১২ কোটি পাউন্ড। ন্যাশনাল ক্রাইম এজেন্সির (এনসিএ) বরাতে এ খবর জানিয়েছে দ্য ইন্ডিপেন্ডেন্ট।

জাহাজটি ঘাটে নোঙ্গর করার পর প্রায় ছয় ঘন্টা ব্যাপি অভিযান চালিয়ে এনসিএ এবং বর্ডার ফোর্স কর্মকর্তারা তোয়ালা এবং ড্রেসিং গাউনের ভেতরে মোড়ানো অবস্থায় হেরোইনের প্যাকিংবক্সগুলো উদ্ধার করে।

ভিডিও থেকে দেখা যায় প্যাকিংবক্সগুলোতে প্রোটিন পাউডার লেবেল লাগানো ছিল।

গোয়েন্দারা মনে করছেন, এমভি জিব্রাল্টারে করে হেরোইনের চালানটি বেলজিয়ামে পাঠানো হচ্ছিলো। যাত্রাপথে যুক্তরাজ্যে জাহাজটি নোঙর করেছিল। তখনই গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চালানটি আটক করা হয়।

এই হেরোইন চোরাচালানের সাথে জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন