রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ছোটদেশ প্রবাসী সমাজ কল্যাণ সংঘের আত্মপ্রকাশ  » «   ফ্রান্সে অনিবন্ধিত অভিবাসীদের বৈধকরণের দাবিতে বিক্ষোভ , আটক ৯২  » «   দেশের প্রায় ৩০-৪০ ভাগ মানুষ করোনা আক্রান্ত – ডঃ বিজন কুমার শীল  » «   সৌদি আরবে মাস্ক না পরলে জরিমানা: আজ থেকে খুলছে মসজিদ  » «   জীবন সঙ্কটে নারায়ণগঞ্জের সেই কাউন্সিলরের স্ত্রীর মিলছে না আইসিইউ  » «   ডিট্রয়েটে পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে সংঘর্ষ  » «   পাঁচ ধাপে কুয়েত ফিরবে আগের রুপে  » «   গণপরিবহন কাল, ফ্লাইট শুরু হচ্ছে সোমবারঃ প্রস্তুতি দেখলেন প্রতিমন্ত্রী  » «   করোনা বিপর্যয়ে বলিউডের ভিলেন সনু সৌদ এখন ভারতের রিয়েল হিরো  » «   করোনায় শামসুদ্দিন হাসপাতালের নার্সিং কর্মকর্তার মৃত্যু  » «   দুঃসহ সময়, তবুও ব্রিটেন যেন বেরিয়ে আসতে চায়  » «   ইউরোপের পর দুবাইও স্বাভাবিক হচ্ছে  » «   লিবিয়ায় নিহত বাংলাদেশিদের পরিচয় পাওয়া গেছে  » «   সৌদি আরবে মসজিদ খোলার বিষয়ে সতর্কতামূলক ব্যবস্থা ও বিধিনিষেধ  » «   লিবিয়ায় মানবপাচারকারীর হাতে ২৬বাংলাদেশি সহ ৩০ জনকে গুলি করে হত্যা  » «  

যুক্তরাজ্যে ১২ কোটি পাউন্ডের হেরোইন জব্দ



যুক্তরাজ্যের ইতিহাসে সবচেয়ে বড় হেরোইনের চালান শুক্রবার (৩০ আগস্ট) ফ্লেক্সিস্টোন বন্দর থেকে জব্দ করা হয়েছে। এমভি জিব্রাল্টার নামের একটি কন্টেইনার জাহাজ থেকে উদ্ধার করা হেরোইনের পরিমাণ ১.৩ টন। যার বাজার মূল্য প্রায় ১২ কোটি পাউন্ড। ন্যাশনাল ক্রাইম এজেন্সির (এনসিএ) বরাতে এ খবর জানিয়েছে দ্য ইন্ডিপেন্ডেন্ট।

জাহাজটি ঘাটে নোঙ্গর করার পর প্রায় ছয় ঘন্টা ব্যাপি অভিযান চালিয়ে এনসিএ এবং বর্ডার ফোর্স কর্মকর্তারা তোয়ালা এবং ড্রেসিং গাউনের ভেতরে মোড়ানো অবস্থায় হেরোইনের প্যাকিংবক্সগুলো উদ্ধার করে।

ভিডিও থেকে দেখা যায় প্যাকিংবক্সগুলোতে প্রোটিন পাউডার লেবেল লাগানো ছিল।

গোয়েন্দারা মনে করছেন, এমভি জিব্রাল্টারে করে হেরোইনের চালানটি বেলজিয়ামে পাঠানো হচ্ছিলো। যাত্রাপথে যুক্তরাজ্যে জাহাজটি নোঙর করেছিল। তখনই গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চালানটি আটক করা হয়।

এই হেরোইন চোরাচালানের সাথে জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী