সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
 পরিচ্ছন্ন সিলেটের স্বপ্ন দেখছে প্রজেক্ট ‘ক্লীন সুরমা, গ্রীন সিলেট’  » «   বাংলাদেশের মুক্ত অর্থণেতিক অঞ্চলে বিনিয়োগ করবে আরব আমিরাত  » «   আজমানে স্কুল প্রতিষ্ঠার জন্য ব্যবসায়িদের সাথে কনসাল জেনারেলের মতবিনিময়  » «   ডাকসুর কোষাধ্যক্ষ অপসারন ও ৩৪ জনের ছাত্রত্ব বাতিলের দাবীতে ভিপি’র চিঠি  » «   কাতালোনীয়ার স্বাধীনতার ডাকে লক্ষ লক্ষ জনতার সমাবেশ  » «   সুনির্দিষ্ট অভিযোগে ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে অব্যাহতি দেয়া হয়েছে: জয়  » «   সিলেটে বাম গণতান্ত্রিক জোটের জনসভা  » «   শীঘ্রই আমিরাতের আজমানে বাংলাদেশ স্কুল প্রতিষ্ঠা হচ্ছে  » «   সংহতি আমিরাতের শাহ আব্দুল করিম উৎসব  » «   লন্ডনে বিয়ানীবাজারের প্রবীন ব্যক্তিত্ব আবদুস সাত্তার স্মরণ সভা  » «   কৃুয়েত দূতাবাসের বিতর্কিত কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা  » «   মাদকেরও অভিযোগ : প্রধানমন্ত্রীর সঙ্গে শোভন-রাব্বানীর দেখা করার অনুমতি স্থগিত  » «   নেপাল-চীনেও ডেঙ্গু : বিভিন্ন দেশ ভ্রমণে সতর্ক করেছে যুক্তরাষ্ট্র  » «   বিসিএ রেষ্টুরেন্ট অফ দ্যা ইয়ার ও বিসিএ শেফ অফ দ্যা ইয়ার এর প্রতিযোগিতা আনুষ্ঠানিকভাবে শুরু  » «   রাখাইনে রোহিঙ্গাদের বসবাসের কোনো চিহ্নই নেই  » «  

যুক্তরাজ্যে ১২ কোটি পাউন্ডের হেরোইন জব্দ



যুক্তরাজ্যের ইতিহাসে সবচেয়ে বড় হেরোইনের চালান শুক্রবার (৩০ আগস্ট) ফ্লেক্সিস্টোন বন্দর থেকে জব্দ করা হয়েছে। এমভি জিব্রাল্টার নামের একটি কন্টেইনার জাহাজ থেকে উদ্ধার করা হেরোইনের পরিমাণ ১.৩ টন। যার বাজার মূল্য প্রায় ১২ কোটি পাউন্ড। ন্যাশনাল ক্রাইম এজেন্সির (এনসিএ) বরাতে এ খবর জানিয়েছে দ্য ইন্ডিপেন্ডেন্ট।

জাহাজটি ঘাটে নোঙ্গর করার পর প্রায় ছয় ঘন্টা ব্যাপি অভিযান চালিয়ে এনসিএ এবং বর্ডার ফোর্স কর্মকর্তারা তোয়ালা এবং ড্রেসিং গাউনের ভেতরে মোড়ানো অবস্থায় হেরোইনের প্যাকিংবক্সগুলো উদ্ধার করে।

ভিডিও থেকে দেখা যায় প্যাকিংবক্সগুলোতে প্রোটিন পাউডার লেবেল লাগানো ছিল।

গোয়েন্দারা মনে করছেন, এমভি জিব্রাল্টারে করে হেরোইনের চালানটি বেলজিয়ামে পাঠানো হচ্ছিলো। যাত্রাপথে যুক্তরাজ্যে জাহাজটি নোঙর করেছিল। তখনই গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চালানটি আটক করা হয়।

এই হেরোইন চোরাচালানের সাথে জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী