সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রীর সাথে আবরারের পরিবারের সদস্যরা  » «   প্রবাসীদের জাতীয় পরিচয়পত্র সরবরাহের কাজ শুরু হচ্ছে শিঘ্রই  » «   গ্রীসে পররাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে মতবিনিময়  » «   আবরার হত্যায় ফ্রান্স ও সুইজারল্যান্ডের বিস্ময় ও দুঃখপ্রকাশ  » «   বুয়েট ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা  » «   মিলানে দূতাবাসের উদ্যোগে বাউল সংগীতের অনুষ্ঠান  » «   জন্মস্থান থেকে ‘রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ফাউন্ডেশনে’র যাত্রা শুরু  » «   নর্থ ওয়েষ্ট ইংল্যান্ডে শারদীয় দুর্গাপূজা উদযাপন  » «   ঢাকায় কাব্যকলার আয়োজনে কেন্দ্রীয় পাঠক সমাবেশে কবিতা ও আড্ডা  » «   পিঠা মেলা সফল করতে লন্ডনে প্রস্তুতি সভা  » «   আমিরাতে কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতির মতবিনিময়  » «   লন্ডনে বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত  » «   সাবেক অতিরিক্ত সচিবকে জিএমবিএ’র উদ্যোগে সংবর্ধনা  » «   আবরার হত্যার আগে ম্যাসেঞ্জারে ছাত্রলীগ নেতার নির্দেশনা  » «   আওয়ামী লীগ সাউথ লন্ডন শাখার সম্মেলন অনুষ্ঠিত  » «  

গোল করে গার্লফ্রেন্ডকে চুমু, গোলটাই বাতিল হয়ে গেল



খেলোয়াড়রা কতরকম উদযাপনই তো করেন! একেকজনের উদযাপনে থাকে ভিন্নতা। কিন্তু এমন উদযাপন কি কেউ কখনও দেখেছেন? ফুটবল মাঠে করলেন দারুণ এক গোল, তারপর সতীর্থদের রেখে উদযাপন করতে চলে গেলেন গ্যালারিতে, গার্লফ্রেন্ডের কাছে। গার্লফ্রেন্ডও এগিয়ে এসে চুমু খেলেন।

সেই চুমুর পর আবারও মাঠে ফিরলেন গোলদাতা। কিন্তু এসে শুনতে পেলেন দুঃসংবাদ। যে গোল নিয়ে এমন উদযাপন, সেই গোলটিই অফসাইডের কারণে বাতিল করে দিয়েছেন রেফারি। ঘটনা বুলগেরিয়ান লিগের।

গার্লফ্রেন্ডকে চুমু খাওয়া সে স্ট্রাইকার ব্রাজিলিয়ান, নাম ওয়ান্ডারসন ক্রিস্টালদো। দলের অন্যতম সেরা তারকা তিনি। গত তিন বছর ধরে লুদোগোরেৎস ক্লাবের সেরা গোলদাতা এই স্ট্রাইকার।

স্লাভিয়া সোফিয়ার বিপক্ষে ম্যাচে ৭৮ মিনিটের মাথায় সতীর্থের ক্রস থেকে বক্সের মধ্যে বল পেয়ে আলতো পায়ের ছোঁয়ায় সেটিকে গোলে পরিণত করেন ওয়ান্ডারসন। সঙ্গে সঙ্গেই ভোঁ-দৌড়।

মাঠের পাশে এডভারটাইজিং বোর্ড ডিঙিয়ে গ্যালারি স্ট্যান্ডে দাঁড়ানো গার্লফ্রেন্ডের কাছে ছুটে যান ওয়ান্ডারসন। গার্লফ্রেন্ডও সামনে এসে চুমু খান। দুজনের কারোরই খেয়াল নেই গোল ততক্ষণে বাতিল হয়ে গেছে।

প্রতিপক্ষ গোলরক্ষকও উঁচু কিকে ম্যাচ শুরু করে দিয়েছেন। খানিক বাদে ওয়ান্ডারসন ফিরলেন, রেফারি জানালেন সেটি গোলই হয়নি।