সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
 পরিচ্ছন্ন সিলেটের স্বপ্ন দেখছে প্রজেক্ট ‘ক্লীন সুরমা, গ্রীন সিলেট’  » «   বাংলাদেশের মুক্ত অর্থণেতিক অঞ্চলে বিনিয়োগ করবে আরব আমিরাত  » «   আজমানে স্কুল প্রতিষ্ঠার জন্য ব্যবসায়িদের সাথে কনসাল জেনারেলের মতবিনিময়  » «   ডাকসুর কোষাধ্যক্ষ অপসারন ও ৩৪ জনের ছাত্রত্ব বাতিলের দাবীতে ভিপি’র চিঠি  » «   কাতালোনীয়ার স্বাধীনতার ডাকে লক্ষ লক্ষ জনতার সমাবেশ  » «   সুনির্দিষ্ট অভিযোগে ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে অব্যাহতি দেয়া হয়েছে: জয়  » «   সিলেটে বাম গণতান্ত্রিক জোটের জনসভা  » «   শীঘ্রই আমিরাতের আজমানে বাংলাদেশ স্কুল প্রতিষ্ঠা হচ্ছে  » «   সংহতি আমিরাতের শাহ আব্দুল করিম উৎসব  » «   লন্ডনে বিয়ানীবাজারের প্রবীন ব্যক্তিত্ব আবদুস সাত্তার স্মরণ সভা  » «   কৃুয়েত দূতাবাসের বিতর্কিত কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা  » «   মাদকেরও অভিযোগ : প্রধানমন্ত্রীর সঙ্গে শোভন-রাব্বানীর দেখা করার অনুমতি স্থগিত  » «   নেপাল-চীনেও ডেঙ্গু : বিভিন্ন দেশ ভ্রমণে সতর্ক করেছে যুক্তরাষ্ট্র  » «   বিসিএ রেষ্টুরেন্ট অফ দ্যা ইয়ার ও বিসিএ শেফ অফ দ্যা ইয়ার এর প্রতিযোগিতা আনুষ্ঠানিকভাবে শুরু  » «   রাখাইনে রোহিঙ্গাদের বসবাসের কোনো চিহ্নই নেই  » «  

রিয়াদে ফ্রেন্ডস অব বাংলাদেশের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন



জাতির জনকের হত্যাকারিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করতে হবে । ফ্রেন্ডস অব বাংলাদেশ রিয়াদ আওয়ামী লীগ কতৃক আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা এই দাবী জানান । স্হানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ডক্টর রেজাউল করিম । প্রধান অতিথি ছিলেন, রিয়াদ বাংলাদেশ দূতাবাসের উপ-মিশন প্রধান ডক্টর নজরুল ইসলাম । বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আব্দুস সালাম, গোলাম মহিউদ্দীন, আব্দুর রহমান চৌধুরী, শওকত ওসমান প্রমুখ ।

মেহেদী হাসান মুরাদ, শহিদ মাদবর ও আরকান শরিফের যৌথ সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন, ফ্রেন্ডস এর সাধারণ সম্পাদক ও কুমিল্লার মনোহরগন্জ উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন । বক্তব্য রাখেন, শহিদ উল্লাহ ভূঁইয়া, ঈসা উল্লাহ, কাজী নজিবুল মোবারক, জাহাঙ্গীর, লিটু মোল্লা, নন্দ লাল সরকার সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগি সংগঠনের নোতৃবৃন্দ।
আলোচনা সভা শেষে জাতির পিতা ও তার পরিবারের শাহাদাত বরনকারি সকল সদস্যদের আত্মার শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুস সালাম ।
জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ঢাকা মেডিকেল সেন্টার প্রবাসীদের ফ্রি স্বাস্হ্য সেবা প্রদান করে ।