মঙ্গলবার, ২৮ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আন্দরকিল্লা মসজিদের খতিব আনোয়ার হোসেনকে রিয়াদে সংবর্ধনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যদি কারও উপার্জন বৈধ না হয় তাহলে তার কোনো ইবাদত আল্লাহ কবুল করবেন না। আমরা ব্যক্তি জীবনে যতই ধার্মিক হওয়ার চেষ্টা করি, যদি আয়-রোজগার হালাল না হয় তাহলে সব বৃথা। চট্রগ্রাম আন্দরকিল্লা শাহী জামে মসজিদের খতিব সাইয়েদ মুহাম্মদ আনোয়ার হোসাইন তাহের জাবিরী এ কথা বলেন। তার সম্মানে রিয়াদ আজিজিয়া সবজি মার্কেট বাংলাদেশি ব্যবসায়ী পরিষদ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, দেলোয়ার হুসেন। ইসলামিক আলোচনায় অংশ নেন সৌদি আদালতে দ্বোভাষি শেখ সুহাইল উল্লাহ, মাওলানা শফিকুল ইসলাম, আলাউদ্দিন, কবির হুসেন, জাকির হুসেন সহ আরও অনেকে ।

তিনি আরও বলেন, এবাদত কবূল হওয়ার শর্ত হলো হালাল উপার্জন । হারাম উপার্জনে চলছে জীবন কিন্তু সেজদাহ করতে করতে কপালে কালো দাগ পড়লেও কোন লাভ হবে না । তাই হালাল উপার্জনের কোন বিকল্প নাই ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন