শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লন্ডনে অমুসলিমদের নিয়ে ব্যাতিক্রমী আয়োজন ‘ডায়লোগ এন্ড ডিসকোভারী‘  » «   টাওয়ার হামলেট কেয়ারার এসোসিয়েশনের নাম এবং লগো ব্যাবহারের প্রতিবাদ  » «   ম্যানচেষ্টার সহকারী হাইকমিশনে সাংবাদিকদের সাথে মতবিনিময়  » «   লন্ডলে ৯ম বাংলাদেশ বইমেলা ,সাহিত্য ও সাংস্কৃতিক উৎসব  » «   বীর মুক্তিযোদ্ধা মুতি-মুছব্বির-হান্নান স্মরণে লন্ডনে শোকসভা  » «   জুয়া-ক্যসিনো ব্যবসায়ী যুবলীগ নেতাকে পুলিশের হাতে তুলে দিয়েছে র‌্যাব  » «   বার্সেলোনায় দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট এর পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান সম্পন্ন  » «   বিসিএ‘র  সেফ অফ দ্যা ইয়ার এর ‘কুক অফ‘ প্রতিযোগিতা  অনুষ্ঠিত  » «    পরিচ্ছন্ন সিলেটের স্বপ্ন দেখছে প্রজেক্ট ‘ক্লীন সুরমা, গ্রীন সিলেট’  » «   বাংলাদেশের মুক্ত অর্থণেতিক অঞ্চলে বিনিয়োগ করবে আরব আমিরাত  » «   আজমানে স্কুল প্রতিষ্ঠার জন্য ব্যবসায়িদের সাথে কনসাল জেনারেলের মতবিনিময়  » «   ডাকসুর কোষাধ্যক্ষ অপসারন ও ৩৪ জনের ছাত্রত্ব বাতিলের দাবীতে ভিপি’র চিঠি  » «   কাতালোনীয়ার স্বাধীনতার ডাকে লক্ষ লক্ষ জনতার সমাবেশ  » «   সুনির্দিষ্ট অভিযোগে ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে অব্যাহতি দেয়া হয়েছে: জয়  » «   সিলেটে বাম গণতান্ত্রিক জোটের জনসভা  » «  

আন্দরকিল্লা মসজিদের খতিব আনোয়ার হোসেনকে রিয়াদে সংবর্ধনা



যদি কারও উপার্জন বৈধ না হয় তাহলে তার কোনো ইবাদত আল্লাহ কবুল করবেন না। আমরা ব্যক্তি জীবনে যতই ধার্মিক হওয়ার চেষ্টা করি, যদি আয়-রোজগার হালাল না হয় তাহলে সব বৃথা। চট্রগ্রাম আন্দরকিল্লা শাহী জামে মসজিদের খতিব সাইয়েদ মুহাম্মদ আনোয়ার হোসাইন তাহের জাবিরী এ কথা বলেন। তার সম্মানে রিয়াদ আজিজিয়া সবজি মার্কেট বাংলাদেশি ব্যবসায়ী পরিষদ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, দেলোয়ার হুসেন। ইসলামিক আলোচনায় অংশ নেন সৌদি আদালতে দ্বোভাষি শেখ সুহাইল উল্লাহ, মাওলানা শফিকুল ইসলাম, আলাউদ্দিন, কবির হুসেন, জাকির হুসেন সহ আরও অনেকে ।

তিনি আরও বলেন, এবাদত কবূল হওয়ার শর্ত হলো হালাল উপার্জন । হারাম উপার্জনে চলছে জীবন কিন্তু সেজদাহ করতে করতে কপালে কালো দাগ পড়লেও কোন লাভ হবে না । তাই হালাল উপার্জনের কোন বিকল্প নাই ।