শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জকিগঞ্জের ভাইরাল ভিডিওর সুবাদে নির্যাতনকারী মেম্বার সালাম আটক  » «   ২৬ নভেম্বর লন্ডন বাংলা প্রেসক্লাবের ক্যারম দাবা’র ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান  » «   ইস্ট লন্ডনে গুলিবিদ্ধ বাংলাদেশী যুবক মারা গেছেন  » «   হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের ইতালী শাখা কার্যকরী কমিটি অনুমোদিত  » «   বিমানে ম্যানচেষ্টার থেকে কার্গোর মাধ্যমে মালামালও যাবে সরাসরি  » «   ডা. হোসাইন আহমদ সংক্ষিপ্ত সফরে  এখন লন্ডনে  » «   আল্লাহর রাসুল (সাঃ) কে ভালোবাসার মাধ্যমেই পরিপূর্ণ মুমিন হওয়া সম্ভবঃ হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী  » «   লন্ডনে একাত্তরে চা বাগানে নারকীয় গণহত্যা নিয়ে আলোচনা  » «   দুবাইয়ে সি আই পি মাহতাবুর রহমান ও আলহাজ্ব আব্দুল করিমকে সংবর্ধনা  » «   রোমে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  » «   সোমবার স্পেন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন  » «   আন্দ্রে ফ্লেচার ঝড়ে বাংলা টাইগার্সের দাপুটে জয়  » «   কুয়েতে জালালাবাদ এসোসিয়েশনের মত বিনিময় সভা অনুষ্ঠিত  » «   উপস্থাপকের অনুরোধেও শাকিব খান বাংলায় কথা বলেননি  » «   ইতালির ভেনিসে ভয়াবহ বন্যায় ২ জনের মৃত্যু  » «  

ইতালিতে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট’র বার্ষিক আনন্দ ভ্রমন সম্পন্ন



বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইতালির উদ্যোগে বার্ষিক আনন্দ ভ্রমন সম্পন্ন হয়েছে। প্রতিবছর গ্রীষ্মকালে ইতালিতে বিভিন্ন এসোসিয়েশনের পরিচালনায় প্রবাসীদের আনন্দ দিতে সবকটি সংগঠন আয়োজন করে থাকে এরকম আনন্দ ভ্রমনের।

সকাল ৯ টা ০৫ মিনিটে মিলান থেকে সাভোনার নলির সমুদ্রসৈকতের উদ্দেশ্যে যাত্রা করে বাস,সেখানে বিভিন্ন খেলাধুলা এবং প্রীতিভূজ শেষ করে সমুদ্র স্নানে মেতে উঠেন অংশগ্রহণকারীরা।

যাত্রা শুরুতেই সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল খান এবং সাধারন সম্পাদক আব্দুল বাসিত দলই, উপদেষ্টা শরিফ উদ্দিন ,সহ-সভাপতি মাহদী আহমেদ মুকিত,ট্রেজারার আমিনুর রহমান জয়েদ ,দপ্তর সম্পাদক মাসুম আহমদ অতিথিদের শুভেচ্ছা জানান।

বার্ষিক আনন্দ ভ্রমনের সার্বিক সহযোগিতায় ছিলেন, জুনায়েদ আহমদ জুনেদ ,জুয়েল আহমেদ রাজু , ইমরান আহমেদ, শেখ সাজু, কয়েছ আহমেদ আলী হায়দার সহ আরো অনেকে ।

আনন্দ ভ্রমনের বিশেষ আকর্ষণ ছিল রেফেল ড্র , এতে বিজয়ীদের মধ্যে বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়। এরকম উদ্যোগ প্রবাসীদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন আরো দৃঢ় করবে এই প্রত্যাশা আয়োজকবৃন্দের।

উল্লেখ্য বিয়ানীবাজারের দুবাগ ইউনিয়নের চরিয়া গ্রামের হতদরিদ্র আবুল কালামের গৃহ নির্মাণে এগিয়ে আসার জন্য অংশগ্রহণকারীরা বিয়ানীবাজার ট্রাস্টকে সাধুবাদ জানান।