সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
 পরিচ্ছন্ন সিলেটের স্বপ্ন দেখছে প্রজেক্ট ‘ক্লীন সুরমা, গ্রীন সিলেট’  » «   বাংলাদেশের মুক্ত অর্থণেতিক অঞ্চলে বিনিয়োগ করবে আরব আমিরাত  » «   আজমানে স্কুল প্রতিষ্ঠার জন্য ব্যবসায়িদের সাথে কনসাল জেনারেলের মতবিনিময়  » «   ডাকসুর কোষাধ্যক্ষ অপসারন ও ৩৪ জনের ছাত্রত্ব বাতিলের দাবীতে ভিপি’র চিঠি  » «   কাতালোনীয়ার স্বাধীনতার ডাকে লক্ষ লক্ষ জনতার সমাবেশ  » «   সুনির্দিষ্ট অভিযোগে ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে অব্যাহতি দেয়া হয়েছে: জয়  » «   সিলেটে বাম গণতান্ত্রিক জোটের জনসভা  » «   শীঘ্রই আমিরাতের আজমানে বাংলাদেশ স্কুল প্রতিষ্ঠা হচ্ছে  » «   সংহতি আমিরাতের শাহ আব্দুল করিম উৎসব  » «   লন্ডনে বিয়ানীবাজারের প্রবীন ব্যক্তিত্ব আবদুস সাত্তার স্মরণ সভা  » «   কৃুয়েত দূতাবাসের বিতর্কিত কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা  » «   মাদকেরও অভিযোগ : প্রধানমন্ত্রীর সঙ্গে শোভন-রাব্বানীর দেখা করার অনুমতি স্থগিত  » «   নেপাল-চীনেও ডেঙ্গু : বিভিন্ন দেশ ভ্রমণে সতর্ক করেছে যুক্তরাষ্ট্র  » «   বিসিএ রেষ্টুরেন্ট অফ দ্যা ইয়ার ও বিসিএ শেফ অফ দ্যা ইয়ার এর প্রতিযোগিতা আনুষ্ঠানিকভাবে শুরু  » «   রাখাইনে রোহিঙ্গাদের বসবাসের কোনো চিহ্নই নেই  » «  

ইতালিতে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট’র বার্ষিক আনন্দ ভ্রমন সম্পন্ন



বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইতালির উদ্যোগে বার্ষিক আনন্দ ভ্রমন সম্পন্ন হয়েছে। প্রতিবছর গ্রীষ্মকালে ইতালিতে বিভিন্ন এসোসিয়েশনের পরিচালনায় প্রবাসীদের আনন্দ দিতে সবকটি সংগঠন আয়োজন করে থাকে এরকম আনন্দ ভ্রমনের।

সকাল ৯ টা ০৫ মিনিটে মিলান থেকে সাভোনার নলির সমুদ্রসৈকতের উদ্দেশ্যে যাত্রা করে বাস,সেখানে বিভিন্ন খেলাধুলা এবং প্রীতিভূজ শেষ করে সমুদ্র স্নানে মেতে উঠেন অংশগ্রহণকারীরা।

যাত্রা শুরুতেই সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল খান এবং সাধারন সম্পাদক আব্দুল বাসিত দলই, উপদেষ্টা শরিফ উদ্দিন ,সহ-সভাপতি মাহদী আহমেদ মুকিত,ট্রেজারার আমিনুর রহমান জয়েদ ,দপ্তর সম্পাদক মাসুম আহমদ অতিথিদের শুভেচ্ছা জানান।

বার্ষিক আনন্দ ভ্রমনের সার্বিক সহযোগিতায় ছিলেন, জুনায়েদ আহমদ জুনেদ ,জুয়েল আহমেদ রাজু , ইমরান আহমেদ, শেখ সাজু, কয়েছ আহমেদ আলী হায়দার সহ আরো অনেকে ।

আনন্দ ভ্রমনের বিশেষ আকর্ষণ ছিল রেফেল ড্র , এতে বিজয়ীদের মধ্যে বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়। এরকম উদ্যোগ প্রবাসীদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন আরো দৃঢ় করবে এই প্রত্যাশা আয়োজকবৃন্দের।

উল্লেখ্য বিয়ানীবাজারের দুবাগ ইউনিয়নের চরিয়া গ্রামের হতদরিদ্র আবুল কালামের গৃহ নির্মাণে এগিয়ে আসার জন্য অংশগ্রহণকারীরা বিয়ানীবাজার ট্রাস্টকে সাধুবাদ জানান।