বুধবার, ৫ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
জলঢুপ গ্রামের প্রবীন মুরব্বি হাজি আব্দুল মতিনের ইন্তেকাল  » «   আবুধাবিতে বিপুল পরিমান মাদকদ্রব্য জব্দ  » «   লেবাননে  ভয়াবহ বিস্ফোরণ নিহত ৫০ আহত ২২৭  » «   হৃদরোগে আক্রান্ত হয়ে লেবাননে বাংলাদেশীর মৃত্যু  » «   বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের যাত্রা শুরু  » «   দেশটাতো কাউয়াদের নয়!  » «   সিলেটের গোলাপগঞ্জে ৬২ লক্ষ টাকা মূল্যের চোরাই মোবাইল ফোন উদ্ধার  » «   আওয়ামী লীগের সদ্য প্রয়াত নেতৃবৃন্দের স্মরণে যুক্তরাজ্য আওয়ামী লীগের শোক সভা  » «   রিয়াদে নারীদের ম্যাগাজিন ‘প্রস্ফুটিত’ এর মোড়ক উন্মোচন  » «   লন্ডন, দুবাই ও আবুধাবি ছাড়া বিমানের আন্তর্জাতিক ফ্লাইট ১৫ আগস্ট পর্যন্ত বাতিল  » «   শফিউল বারির মৃত্যুতে ইতালিতে স্বেচ্ছা সেবক দলের দোয়া ও মিলাদ মাহফিল  » «   একটি মহতি উদ্যোগের সাক্ষী হতে পেরে গর্বিত বোধ করছি- রাহাত আহমেদ রাফি  » «   সিলেট-লন্ডন ফ্লাইট পুনরায় চালু হচ্ছে : জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র অভিনন্দন  » «   সরকারি বিধি নিষেধ মেনে যুক্তরাজ্যে পবিত্র ঈদুল আযহা পালিত  » «   ইতালীতে ধর্মীয় ভাবগাম্ভীর্য ও যথাযোগ্য মর্যাদায় স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল আযহা উদযাপিত  » «  

ইতালিতে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট’র বার্ষিক আনন্দ ভ্রমন সম্পন্ন



বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইতালির উদ্যোগে বার্ষিক আনন্দ ভ্রমন সম্পন্ন হয়েছে। প্রতিবছর গ্রীষ্মকালে ইতালিতে বিভিন্ন এসোসিয়েশনের পরিচালনায় প্রবাসীদের আনন্দ দিতে সবকটি সংগঠন আয়োজন করে থাকে এরকম আনন্দ ভ্রমনের।

সকাল ৯ টা ০৫ মিনিটে মিলান থেকে সাভোনার নলির সমুদ্রসৈকতের উদ্দেশ্যে যাত্রা করে বাস,সেখানে বিভিন্ন খেলাধুলা এবং প্রীতিভূজ শেষ করে সমুদ্র স্নানে মেতে উঠেন অংশগ্রহণকারীরা।

যাত্রা শুরুতেই সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল খান এবং সাধারন সম্পাদক আব্দুল বাসিত দলই, উপদেষ্টা শরিফ উদ্দিন ,সহ-সভাপতি মাহদী আহমেদ মুকিত,ট্রেজারার আমিনুর রহমান জয়েদ ,দপ্তর সম্পাদক মাসুম আহমদ অতিথিদের শুভেচ্ছা জানান।

বার্ষিক আনন্দ ভ্রমনের সার্বিক সহযোগিতায় ছিলেন, জুনায়েদ আহমদ জুনেদ ,জুয়েল আহমেদ রাজু , ইমরান আহমেদ, শেখ সাজু, কয়েছ আহমেদ আলী হায়দার সহ আরো অনেকে ।

আনন্দ ভ্রমনের বিশেষ আকর্ষণ ছিল রেফেল ড্র , এতে বিজয়ীদের মধ্যে বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়। এরকম উদ্যোগ প্রবাসীদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন আরো দৃঢ় করবে এই প্রত্যাশা আয়োজকবৃন্দের।

উল্লেখ্য বিয়ানীবাজারের দুবাগ ইউনিয়নের চরিয়া গ্রামের হতদরিদ্র আবুল কালামের গৃহ নির্মাণে এগিয়ে আসার জন্য অংশগ্রহণকারীরা বিয়ানীবাজার ট্রাস্টকে সাধুবাদ জানান।