শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইতালিতে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট’র বার্ষিক আনন্দ ভ্রমন সম্পন্ন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইতালির উদ্যোগে বার্ষিক আনন্দ ভ্রমন সম্পন্ন হয়েছে। প্রতিবছর গ্রীষ্মকালে ইতালিতে বিভিন্ন এসোসিয়েশনের পরিচালনায় প্রবাসীদের আনন্দ দিতে সবকটি সংগঠন আয়োজন করে থাকে এরকম আনন্দ ভ্রমনের।

সকাল ৯ টা ০৫ মিনিটে মিলান থেকে সাভোনার নলির সমুদ্রসৈকতের উদ্দেশ্যে যাত্রা করে বাস,সেখানে বিভিন্ন খেলাধুলা এবং প্রীতিভূজ শেষ করে সমুদ্র স্নানে মেতে উঠেন অংশগ্রহণকারীরা।

যাত্রা শুরুতেই সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল খান এবং সাধারন সম্পাদক আব্দুল বাসিত দলই, উপদেষ্টা শরিফ উদ্দিন ,সহ-সভাপতি মাহদী আহমেদ মুকিত,ট্রেজারার আমিনুর রহমান জয়েদ ,দপ্তর সম্পাদক মাসুম আহমদ অতিথিদের শুভেচ্ছা জানান।

বার্ষিক আনন্দ ভ্রমনের সার্বিক সহযোগিতায় ছিলেন, জুনায়েদ আহমদ জুনেদ ,জুয়েল আহমেদ রাজু , ইমরান আহমেদ, শেখ সাজু, কয়েছ আহমেদ আলী হায়দার সহ আরো অনেকে ।

আনন্দ ভ্রমনের বিশেষ আকর্ষণ ছিল রেফেল ড্র , এতে বিজয়ীদের মধ্যে বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়। এরকম উদ্যোগ প্রবাসীদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন আরো দৃঢ় করবে এই প্রত্যাশা আয়োজকবৃন্দের।

উল্লেখ্য বিয়ানীবাজারের দুবাগ ইউনিয়নের চরিয়া গ্রামের হতদরিদ্র আবুল কালামের গৃহ নির্মাণে এগিয়ে আসার জন্য অংশগ্রহণকারীরা বিয়ানীবাজার ট্রাস্টকে সাধুবাদ জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন