রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আরব আমিরাতে ৫২বাংলার নতুন টীম, ১ এপ্রিল থেকে লন্ডন প্রতিনিধিকেও অব্যাহতি  » «   বাংলাদেশে করোনায় মৃত্যু দুই হাজার ছাড়ালো  » «   লন্ডনে দ্বিতীয় আউটডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট ইউকে ২০২০ সম্পন্ন  » «   ব্রিটেনে বর্ষসেরা জিপি চিকিৎসক বাংলাদেশী বংশদ্ভোদ ডা. ফারজানা  » «   পাটকল বন্ধ করা মুক্তিযুদ্ধের সঙ্গে বিশ্বাসঘাতকতা  » «   ইতালি ছাত্রলীগ নেতার উদ্যোগে সিলেটে বৃক্ষরােপন  » «   ফটিকছড়িতে করোনা হাসপাতাল প্রস্তুতিতে সহায়তা করলো ‘নারায়ণহাট প্রবাসী জনকল্যাণ পরিষদ’  » «   এম এ হকের জানাজায় মানুষের ঢল  » «   পুরো মন্ত্রীসভা নিয়ে পদত্যাগ করেছেন ফ্রান্সের প্রধানমন্ত্রী এডওয়ার্ড ফিলিপ  » «   সৌদি থেকে দেশে ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি  » «   ১৩ জুলাই থেকে লন্ডনের মসজিদগুলো পরিক্ষামুলক খোলা হবে  » «   ঢাকা থেকে প্যারিস বিশেষ ফ্লাইট আসছে আগামীকাল ৪ জুলাই  » «   সিলেট বিভাগে করোনা আক্রান্ত ৫ হাজারের কাছাকাছি  » «   বড়লেখায় দু পক্ষের মধ্যে সংঘর্ষ  » «   ফেসবুকে উপহার পাঠানোর নামে প্রতারণা, ৩ বিদেশি গ্রেফতার  » «  

২১ আগস্ট নিয়ে সংহতি আমিরাতের প্রতিবাদি কবিতার আয়োজন



সংযুক্ত আরব আমিরাতে সংহতি সাহিত্য পরিষদ আমিরাত শাখার উদ্যোগে ২১শে আগস্টে নৃশংস হামলার প্রতিবাদে এক প্রতিবাদি কবিতা পাঠের আয়োজন করা হয়।

২১ আগস্ট বুধবার শারজাহের তাঁরাঘরে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি গুলশান আরা। সংগঠনের সাধারণ সম্পাদক ছড়াকার লুৎফুর রহমানের পরিচালনায় কবিতাপাঠে অংশ নেন সংগঠনের সহ সাধারণ সম্পাদক আপজাল সাদেকিন আপলু, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় ঘোষ ও সাংস্কৃতিক সম্পাদিকা তিশা সেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অনুপ সেন, রূপশ্রী সেন ও তারেক আহমদ।

সভাপতির বক্তব্যে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা গুলশান আরা বলেন, বাংলাদেশের ইতিহাসে ২১ আগস্ট একটি কালো অধ্যায়। রাজনৈতিক সন্ত্রাস দমণে বাংলাদেশের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের এগিয়ে আসতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্ম গড়ে তুলতে প্রজন্মকে দেশেপ্রেমে উদ্বুদ্ধ করতে হবে বলেও তিনি জানান।